robi13

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২ Robi Free Internet Offer

রবি ফ্রি ইন্টারনেট অফার 2022,  সম্পর্কে আপনারা যারা অনুসন্ধান করছেন। আমি মনে করি ঠিক জায়গায় এসেছেন।রবি সিম অন্য সিম কোম্পানির তুলনায় ফ্রি ইন্টারনেট অফার গ্রাহকদের জন্য খুব সহজ করে দিয়ে থাকেন।  তাই ফ্রি ইন্টারনেট অফার পেতে নিচের ভালো করে অনুসন্ধান করুন।

রবি ফ্রি ইন্টারনেট তুলনামূলক অন্যান্য কোম্পানির চেয়ে সর্বোচ্চ সুযোগ সুবিধা গ্রাহকদের দিয়ে থাকেন। প্রধান কারণ হলো, বর্তমান রবি এবং এয়ারটেল কোম্পানি মিলে রবি সিম কোম্পানির ব্যবহারযোগ্যতা বাংলাদেশ এবং বাইরের অন্যান্য দেশগুলিতে রবি সিমের ব্যবহার যোগ্য তা নিশ্চিত করার ক্ষেত্রে সকল প্রচেষ্টা অনুযায়ী নিয়মিত সার্ভিস দেওয়ার চেষ্টা করছে রবি সিম কোম্পানি।

এছাড়া যারা নিয়মিত রবি সিমের ইন্টারনেট অফার গুলো উপভোগ করে থাকে তাদের বিশেষ এক জরিপে প্রকাশ পায়, রবি সিমের ইন্টারনেট অফার তুলনামূলক অন্যান্য কোম্পানির সকল সুযোগ সুবিধা বেশি দিয়ে থাকে। 

robi12

রবি 7gb ফ্রী ইন্টারনেট ধামাকা অফার

রবি ইন্টারনেট ব্যবহারকারীদের একটি বিশেষ সুখবর। তারা খুব সহজেই তাদের রবি সিমে 7 জিবি ফ্রি ইন্টারনেট অফার গ্রহণ করতে পারবেন। সেক্ষেত্রে গুরুত্বপূর্ণ কিছু নিয়ম নীতি অনুসরণ করতে হবে। যেগুলো আপনাদের জন্য নিচে প্রকাশ করা হলো।

রবি 7 জিবি ফ্রি ইন্টারনেট কিভাবে পাবেন ?

রবি সিমে ধামাকা একটি অফার প্রকাশ করেছে আপনাদের জন্য উপভোগ করতে চাইলে উক্ত অফার সম্পর্কে বিস্তারিত সকল নিয়ম-নীতি জেনে তারপর আপনাকে অফারটি গ্রহণ করতে হবে। অন্যথায়, আপনি গ্রহণ করতে পারবেন না।

শর্ত প্রযোজ্য অনুযায়ী আপনার রবি সিম টি অবশ্যই 4জি হতে হবে। এবং আপনার রবি সিম 4g কিনা যদি আপনি না জানেন তবে আপনি খুব সহজেই আপনার সিমটি 4g কিনা তা যাচাই করতে পারেন।

সেক্ষেত্রে আপনাকে সর্বপ্রথম ডায়াল করতে হবে ১২৩৪# এই নাম্বারে।কিছুক্ষণ পর আপনার মোবাইলে একটি ফিরতি এসএমএস আসবে।সেখানে উল্লেখ থাকবে রবি ফ্রি ইন্টারনেট অফার। তবে আপনার রবি সিম যদি ফোরজি না হয় তবে আপনি খুব সহজেই রিপ্লেস করে নিয়ে ফোরজি সিম করতে পারেন।

তবে সেক্ষেত্রে আপনার নিকটস্থ কোন সিম কোম্পানির দোকান থেকে রবি সিম রিপ্লেস করার ক্ষেত্রে আপনার 100 টাকা চার্জ হিসেবে তারা নেবে। কিন্তু আপনি ইচ্ছা করলে আমাদের এখানে যে নিয়ম-নীতি দেওয়া আছে সেখান থেকে আপনার সিমটি খুব সহজেই রিপ্লেস করে নিয়ে উপভোগ করতে পারেন 7 জিবি ফ্রি ইন্টারনেট অফার। 

কিভাবে রবি সিম রিপ্লেস করবেন ?

খুব সহজেই আপনার রবি সিম রিপ্লেস করতে পারেন সেক্ষেত্রে আপনাকে ডায়াল করতে হবে *৯৯৯#  এই নাম্বারে তারপর আপনার নাম্বারে একটি এসএমএস আসবে সেখানে উল্লেখ থাকবে 54 টাকা রিচার্জ করার জন্য.

আপনি 54 টাকা রিচার্জ করলে আপনার ফ্রী অফারটি সংযুক্ত হবে। কিন্তু মনে রাখবেন রিসার্চ করার 7 দিনের মধ্যে আপনাকে অফারটি গ্রহণ করতে হবে।এই অফারটি শুধুমাত্র একবার গ্রহণ করতে পারবেন।  

বিশেষ দ্রষ্টব্য

বিকাশ একাউন্ট খুললেই আপনার জন্য 100 টাকা বোনাস টকটাইম। আপনার যদি বিকাশ একাউন্ট খোলা না থাকে তবে আপনি খুব সহজেই ঘরে বসেই আপনার জাতীয় পরিচয় পত্রের সকল তথ্য দিয়ে বিকাশ অ্যাপের মাধ্যমে খুব সহজেই একাউন্ট খুলতে পারেন। এবং একাউন্ট খুলে যে কোন একটি নির্দিষ্ট পরিমাণ লেনদেনের মাধ্যমে আপনি সাথে সাথে পেয়ে যাবেন 100 টাকা বোনাস। 

রবি ফ্রি ইন্টারনেট অফার 2022 

রবি সিম ব্যবহারকারী প্রিয় গ্রাহক, আপনাদের জন্য রবি সিম কোম্পানি শর্ত অনুযায়ী আপনার  সিমের ফ্রি  ইন্টার্নেট অফার দিয়ে থাকেন। আপনি যদি সিম কোম্পানির শর্ত অনুযায়ী আপনার রবি ফ্রি ইন্টারনেট অফার 2022  চালু করেন ।

তাহলে অবশ্যই আপনি রবি ফ্রী ইন্টার্নেট অফার 2022  উপভোগ করতে পারবেন। এর জন্য আপনার সিমটি মেসেজ অপশনে গিয়ে তাদের শর্ত মোতাবেক একটি এসএমএস করতে পারবেন এবং তাৎক্ষণিক আপনি জানতে পারবেন আপনার শর্ত প্রযোজ্য সিমটি অফারের আওতায় আছে কিনা।

  • মাত্র ২৩ টাকা রিচার্জ এ পাচ্ছেন ১ জিবি ফ্রী ইন্টারনেট।

রবি ফ্রি এমবি অফার 2022

রবি সিমে আপনি পাচ্ছেন ফ্রি এমবি অফার। তাই এই ফ্রি ফ্রি এমবি অফার আপনি যদি উপভোগ করতে চান। তাহলে অবশ্যই আমাদের কমেন্টের বিস্তারিত অফার সমূহ জানতে হবে। Refarens-sportsnet24

  • আপনার রবি নাম্বার থেকে *123*1495*1# কোডটি ডায়াল করলেই সাথে সাথে পেয়ে যাবেন বোনাস ইন্টারনেট।
  • এছাড়াও My Robi Apps থেকে যেকোনো ডেটা প্যাক কিনলেই পাবেন ফ্রী ইন্টারনেট।
  • রবি নতুন সীমের এক্টিভেশনের ঠিক ১২ মাস অবধি পেয়ে যাবেন ফ্রী ইন্টারনেট।
  • My Robi Apps এ গিয়ে প্রথমবার লগ ইন করলেই পাবেন ১ জিবি ফ্রী ইন্টারনেট

মাই রবি আনলিমিটেড ইন্টারনেট অফার 2022

মাই রবি আনলিমিটেড ইন্টারনেট অফার পেতে হলে আপনার মাই রবি অ্যাপ থেকে লিংক রেফার করুন।আপনার লিংক থেকে কেউ অ্যাপ  ডাউনলোড করলে সাথে সাথে আপনি 1 জিবি ফ্রি ইন্টারনেট পাবেন। এভাবে যতবার আপনার লিংক অ্যাপ ডাউনলোড করবে ততবার করে আপনি 1 জিবি ফ্রি ইন্টারনেট পাবেন। 

পরিশেষে,

আপনারা যারা রবি সিম ব্যাবহার করে থাকেন। তাদেরকে অত্যন্ত আন্তরিকতার সহিত একটি কথা যে, তা হচ্ছে বর্তমান তথ্য প্রযুক্তির যুগে বাংলাদেশে এই একটি সিম কোম্পানি রয়েছে। যারা সবসময় তাদের এই রবি সিম গ্রাহকদের বিভিন্ন সুযোগ-সুবিধা এবং অফার সমূহ দিয়ে থাকে।

বাংলালিংক এসএমএস অফার 2022 

বাংলালিংক মিনিট অফার 2022

বাংলালিংক সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার

বাংলালিংক নতুন সিম অফার 2022

বাংলালিংক বন্ধ সিম অফার 2022 

বাংলালিংক ইন্টারনেটন নতুন অফার 2022 / Banglalink Internet new offer 2022

বাংলালিংক  ইন্টারনেট অফার 2022 

রবি ইন্টারনেট অফার 2022

রবি ফ্রি ইন্টারনেট অফার 2022

এয়ারটেল বন্ধ সিম অফার 2022

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার 2022

জিপি মিনিট অফার 2022

জিপি ইমো প্যাক এবং জিপি ফেইসবুক প্যাক 2022

জিপি এসএমএস অফার 2022

জিপি বন্ধ সিমের অফার 2022

রবি ইমু প্যাক অফার 2022

রবি বন্ধ সিমের অফার 2022

রবি নতুন সিমের অফার 2022

মাই জিপি ইন্টারনেট অফার ২০২২

টেলিটক বন্ধ সিম অফার  2022

টেলিটক নতুন সিমের অফার  2022

টেলিটক ফ্রি ইন্টারনেট অফার 2022

টেলিটক ইমু অফার ২০২২

টেলিটক মিনিট অফার 2022

এয়ারটেল নতুন সিম অফার 2022

এয়ারটেল ইমু প্যাক অফার 2022

স্কিটো সিমের এসএমএস অফার 2022

স্কিটো সিমের মিনিট অফার 2022/Skito Sim Minute Offer 2022

স্কিটো ইন্টার্নেট প্যাক 2022/Skito Internet Pack 2022

স্কিটো বন্ধ সিম অফার 2022/Skito Off SIM Offer 2022

স্কিটো নতুন সিম অফার 2022/Skito New SIM Offer 2022

স্কিটো সিমে ফ্রি ইন্টারনেট অফার 2022/Skito SIM Free Internet Offer 2022

 স্কিটো ইমু প্যাক অফার 2022/Skito Emu Pack Offer 2022

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *