বাংলালিংক ইন্টারনেট নতুন অফার 2022 / Banglalink Internet new offer

বাংলালিং ইন্টারনেট নতুন অফার 2022  সম্পর্কে আপনারা যারা বিভিন্ন পোস্টে অনুসন্ধান করছেন তাদের জন্য আজকের এই আয়োজন এবং গুরুত্বপূর্ণ নতুন আপডেট ইন্টারনেট অফার সমূহ তুলে ধরা হলো।এছাড়া আপনাদের জন্য থাকছে ফ্রী ইন্টারনেট অফার কোম্পানির শর্ত প্রযোজ্য অনুযায়ী। বাংলালিংক ইন্টারনেট অফার সবচাইতে সাশ্রয়ী এবং কল রেট অফার মিনিট অফার ইমু প্যাক অফার ইত্যাদি অফারগুলো তুলনামূলক অন্যান্য সিম কোম্পানির চাইতে সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়ে থাকে বাংলালিনক সিম কোম্পানি।

বাংলালিংক ইন্টারনেটন নতুন অফার 2022

BL বাংলাদেশের অন্যতম বৃহৎ টেলিকমিউনিকেশন কোম্পানি। বিএল ইন্টারনেট অফারের জন্য তাদের নেটওয়ার্ক গ্রামীণ অবস্থানের তুলনায় শহরাঞ্চলে খুব শক্তিশালী। কোম্পানিটি তার শক্তিশালী নেটওয়ার্ক সহ বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ প্রদানের জন্য সমস্ত শহরে সক্রিয় রয়েছে। আপনি যদি বাংলালিংক ইন্টারনেট অফার 2022 খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। আজ আমি এটি সম্পর্কে খুব দরকারী তথ্য আলোচনা করব।

সমস্ত ইন্টারনেট প্রদানকারী সর্বদা তাদের গ্রাহকদের ইন্টারনেট অফার প্রদান করে। কিন্তু বাংলালিংক তার bl ইন্টারনেট অফারের জন্য খুবই সক্রিয় এবং জনপ্রিয়। এই পৃষ্ঠায়, আপনি এক জায়গায় সমস্ত তথ্য পেতে পারেন। সকল বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত নিচে দেওয়া হল।

৮৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার

বাংলালিংক সিম কোম্পানি পূর্বে ৮৯  টাকা রিচার্জ এর বিনিময়ে 1 জিবি ইন্টার্নেট প্রদান করতেন কিন্তু বর্তমান সময়ে উক্ত অফারটি কোন গ্রাহক গ্রহণ করলে দ্বিগুণ সুযোগ-সুবিধা পাবেন অর্থাৎ 2 জিবি ইন্টারনেট প্রদান করা হচ্ছে।মেয়াদ 30 দিন।

১১৪ টাকা রিচার্জ ইন্টারনেট অফার

১১৪  টাকা রিচার্জ করলে পূর্বের তুলনায় এখন দ্বিগুণ সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবেন অর্থাৎ এর পূর্বে উক্ত রিচার্জ এর বিনিময় 5 জিবি ইন্টারনেট প্রদান করা হতো কিন্তু গ্রাহকদের এখন বর্তমান সুযোগ-সুবিধা দিয়েছেন উক্ত রিচার্জ এর  বিনিময়ে ১০ জিবি ইন্টারনেট। মেয়াদ 7 দিন। এখন সপ্তাহজুড়ে থাকুক আনলিমিটেড অফার।

১২৯  টাকা রিচার্জ ইন্টারনেট অফার

১২৯ টাকা রিচার্জ এর বিনিময়ে এখন উক্ত কোম্পানীর সুযোগ-সুবিধা গ্রহণ করছেন ১৪ জিবি ইন্টারনেট অর্থাৎমেয়াদ 7 দিন। 

১৬৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার

১৬৯  টাকা রিচার্জ ইন্টারনেট অফার উপভোগ করতে চাইলে আপনাকে কোম্পানির শর্ত প্রযোজ্য অনুযায়ী অফারটি গ্রহণ করতে হবে উক্ত অফারের সুযোগ-সুবিধা অর্থাৎ আপনি 18 জিবি ইন্টারনেট পাবেন যা সাতদিনের জন্য উপভোগ করতে পারবেন। 

বাংলালিং ইন্টারনেট অফার ৩০ দিন

এছাড়া আপনি যদি ইন্টারনেট অফার মাসিক অর্থাৎ 30 দিনের জন্য গ্রহণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে নির্দিষ্ট একটি কোড ডায়াল করে অফার গ্রহণ করতে হবে। তাই উক্ত অফারগুলো নিদৃষ্ট কোডসহ উপস্থাপন করা হলো।

বাংলালিংক ইন্টারনেট অফার বিভিন্ন মেয়াদ

এছাড়া আপনি যদি বাংলালিং ইন্টারনেট অফার বিভিন্ন মেয়াদে উপভোগ করতে চান। তাহলে নির্দিষ্ট মেয়াদ সহ অফার গুলো আপনাদের জন্য উপস্থাপন করা হলো। উত্তর ফাল্গুনী নির্দিষ্ট মেয়াদ অনুযায়ী উপভোগ করতে পারবেন।

Refarens-sportsnet24

বাংলালিংক সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার

বাংলালিংক এসএমএস অফার 2022 

বাংলালিংক মিনিট অফার 2022 

বাংলালিংক ফ্রী ইন্টারনেট  অফার 2022

বাংলালিংক  ইন্টারনেট অফার 2022

বাংলালিংক নতুন সিমের অফার 2022

বাংলালিংক বন্ধ সিমের অফার 2022

বাংলালিংক ইন্টারনেটন নতুন অফার 2022

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *