airtel5

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার ২০২২ Airtel Offers Free Internet

আপনারা যারা এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার 2022 সম্পর্কে সকল আপডেট নতুন অফার সমূহ অনুসন্ধান করছেন। মূলত তাদেরকে উদ্দেশ্য করে শত কষ্টের বিনিময়ে হলেও সকল অফার সমূহ আপনাদের জন্য  নিচে বিস্তারিত আলোচনা করলাম।

এছাড়া আরও গুরুত্বপূর্ণ একটি বিষয় হচ্ছে যে, আপনি যখন এয়ারটেল সিম ব্যবহার করে থাকেন সেক্ষেত্রে আপনাকে কম্পানি আপনার সিম সম্পর্কে বিভিন্ন অফার তথা সুযোগ সুবিধা দিয়ে থাকে.

এ সকল অফার সমূহ আমরা নিয়মিত আপনাদের জন্য পোস্ট করে থাকি তাই নিচে কোম্পানির নিয়ম নীতি শর্ত প্রযোজ্য অনুযায়ী এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে যাবতীয় গুরুত্বপূর্ন তথ্য উপস্থাপন করলাম।

airtel6

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার 2022

বর্তমান যুগ হচ্ছে ইন্টারনেট তথা তথ্য প্রযুক্তির যুগ। এই সময় সকল গ্রাহকগণ আলাদা কিছু সুযোগ সুবিধা পাওয়ার জন্য বিভিন্ন তথ্য অনুসন্ধান করে থাকে। তাদের কে আমরা কোম্পানির ফ্রী ইন্টারনেট অফার সম্পর্কে সকল তথ্য জানানোর চেষ্টা করছি।

এয়ারটেল ফ্রি এমবি অফার

আপনাদের নতুন সংযোগ চালু করলেই সাথে সাথে আপনি পাচ্ছেন এয়ারটেল ফ্রি এমবি অফার কোম্পানির শর্ত প্রযোজ্য অনুযায়ী। সে ক্ষেত্রে আপনি যত দ্রুত সম্ভব একটি নতুন সিম সংগ্রহ করে নিতে পারেন এয়ারটেল ফ্রি এমবি অফার। এছাড়া আরও পুরাতন সংযোগ ব্যবহার কারীদের জন্য ফ্রি এমবি অফার কোম্পানির শর্ত মোতাবেক যদি আপনার সিমটি প্রযোজ্য হয় তাহলে অবশ্যই আপনি এয়ারটেল ফ্রি এমবি অফার  পাবেন।

নতুন সংযোগে পাবেন 9 টাকায় 1 জিবি ইন্টারনেট। এবং সাথে থাকবে 10 দিন মেয়াদের 50 এমবি ফ্রি ইন্টারনেট। Refarens-sportsnet24

  • আপনাকে এয়ারটেল বাজ এর মেসেঞ্জারে গিয়ে get started এ গিয়ে ক্লিক করতে হবে।
  • তারপর অনেক অপশন পাবেন। আপনাকে সকল অপশন থেকে #bestoffer এ ক্লিক করতে হবে।
  • তারপর enter offer এ ক্লিক করলে আপনার এয়ারটেল নাম্বার দিতে হবে।
  • তারপর আপনার নাম্বারে একটি ওটিপি কোড আসবে।
  • সেই ওটিপি কোড ডায়াল টাইপ করলেই আপনি পেয়ে যাবেন ফ্রী ১ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩ দিন

এয়ারটেল ফোরজি সিম ফ্রি ইন্টারনেট অফার

এয়ারটেল গ্রাহকদের জন্য অনেক বড় একটি সুখবর তা হচ্ছে আপনার 4g সিম অ্যাক্টিভ করলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট অফার। এটি পেতে মূলত আমাদের এই লিংকে নিচের সকল নিয়ম নীতি অনুসরণ করুন।

আপনাদের যাদের 4 জি সিম রয়েছে তারা পাবেন 2 জিবি ফ্রি ইন্টারনেট বোনাস।

  •  এই কোডটি ডায়াল করতে হবে *121*88#

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার কোড

একটি নির্দিষ্ট কোড ডায়াল করে আপনি খুব সহজেই ফ্রি ইন্টারনেট অফার গ্রহণ করতে পারেন। সে ক্ষেত্রে সেক্ষেত্রে আপনার জন্য প্রযোজ্য কোটি নিচে দেওয়া  হল।

2 জিবি ফ্রি ইন্টারনেট পেতে ডায়াল করুন *121*88#

মাই এয়ারটেল আনলিমিটেড ফ্রি ইন্টারনেট অফার

মাই এয়ারটেল অ্যাপস থেকে রেফার লিংক শেয়ার করে জিতে নিতে পারেন আনলিমিটেড ফ্রি ইন্টারনেট অফার। আপনার ওই লিংকে যতজন অ্যাপস ব্যবহার করে থাকবে আপনি ঠিক ততোবারই ফ্রি ইন্টারনেট পেতে থাকবেন।

সর্বশেষ কথা,

আপনারা যারা এয়ারটেল গ্রাহক তাদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলছি যে, আমাদের এই পোস্টে সব সময় সকল নতুন তথ্য অফারসমূহ উপস্থাপন করা হয়ে থাকে। আপনি যদি আমাদের এখান থেকে সেবা গ্রহণ করে উপকৃত হয়ে থাকেন। তবে অবশ্যই এই পোস্টে নিয়মিত খোঁজখবর রাখবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *