গ্রামীণফোনের ডাটা ফ্রি 2022

গ্রামীণফোনের ডাটা ফ্রি 2022-গ্রামীণফোন গ্রাহক গণ  আপনারা যারা নিয়মিত গ্রামীন সিম ব্যবহার করে থাকেন তাদের সকলের জন্য সুখবর  হচ্ছে যে, গ্রামীণফোন নিয়ে এলো ধামাকা অফার অর্থাৎ গ্রামীনফোনে আপনি কোম্পানির খুব সহজ শর্ত প্রযোজ্য অনুযায়ী 1 জিবি ডাটা ফ্রি পাবেন। গ্রামীণফোনের ডাটা ফ্রি 2022

এছাড়া গ্রামীন সিম কোম্পানি অন্য অন্য সিম কোম্পানির তুলনায় ব্যবসা-বাণিজ্য তথা সকল ক্ষেত্রে সর্বোচ্চ ভালো অবস্থানে রয়েছে। সেক্ষেত্রে তারা গ্রাহকদের সকল সুযোগ সুবিধার কথা বিবেচনা করে সর্বোচ্চ অফার সমূহ গ্রামীন সিমে দিয়ে থাকে।

 তাই আর সময় অপচয় না করে কিভাবে আপনি আপনার গ্রামীন ফোনে 1 জিবি ডাটা ফ্রি পাবেন। তার সকল নতুন আপডেট নিয়মিত আপনাদের জন্য উপস্থাপন করে থাকি। নিম্নে আপনার কাঙ্খিত সকল অফার সমূহ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা  হল।গ্রামীণফোনের ডাটা ফ্রি 2022

গ্রামীণফোন গ্রাহকগণ আপনারা যারা গত 90 দিনে 150kb বা এর কম ডাটা ব্যবহার করেছেন তাদের জন্য গ্রামীণফোন কোম্পানি নিয়ে এল নতুন এক ফাটাফাটি অফার। এই অফারের আওতায় যারা থাকবেন তাদের জন্য সর্বোচ্চ 1 জিবি ফ্রি ডাটা পাবেন। 

এই অফারটি গ্রহণ করতে চাইলে আপনাকে প্রথমে আপনার ফোনে G1 লিখে পাঠিয়ে দিন 9999 এই নাম্বারে এবং সাথে সাথে পেয়ে যাবেন সম্পূর্ণ 250 এমবি ডাটা ফ্রি।

এরপর আপনার নন উইজার ইন্টারনেট বন্ধুদেরকে ইন্টারনেটের এই জগতে নিয়ে এসে তাদের মোবাইলে G1  লিখে তারপর একটি স্পেস দিয়ে আপনার মোবাইল নাম্বার লিখে তারপর 9999  এই নাম্বারে পাঠিয়ে দিলে আপনার কাঙ্খিত বন্ধুর সাথে সাথে আপনিও একদম ফ্রি পাবেন 250 এমবি ডাটা ।

আপনার মোবাইলে G1 লিখে 9999 এই নাম্বারে পাঠিয়ে দিলেই সাথে সাথে আপনি পাচ্ছেন250 এমবি ডাটা ফ্রি। এবং আপনার নন উইজার ইন্টারনেট বন্ধুরা কোম্পানির শর্ত প্রযোজ্য অনুযায়ী যদি আপনার নাম্বার স্পেস দিয়ে উপরের সিস্টেম অনুযায়ী ফ্রি ডাটা উপভোগ করে. তাদের সাথে সাথে আপনিও পেয়ে যাবেন আরও 250 এমবি ফ্রি ডাটা।

এই সিস্টেম অনুযায়ী আপনার অসংখ্য বন্ধুরা অফারটি গ্রহণ করে যেমন 250 এমবি ফ্রি ডাটা  পাবেন।

এবং সাথে সাথে আপনিও আপনার ওই অসংখ্য বন্ধুদের মাঝখান থেকে 1 থেকে তৃতীয় অর্থাৎ তিন বার 250 এমবি করে ডাটা ফ্রী পাবেন এবং আপনার 250 এমবি ডাটা অর্থাৎ সম্পূর্ণ 1 জিবি ফ্রি ডাটা আপনি উপভোগ করতে পারবেন। 

এছাড়া কোম্পানির গ্রাহকদের বিবেচনার ক্ষেত্রে আপনার জন্য এই অফারটি গ্রহণ করতে 9999 এই নাম্বারে এসএমএস পাঠালে আপনার কোন চার্জ প্রয়োজন হবে না। অর্থাৎ সম্পুর্ন ফ্রী । Refarens-sportsnet24

উপসংহার,

পরিশেষে, আপনাদের জন্য দারুন সুখবর হচ্ছে আমাদের এই পোস্টে আপনি যদি নিয়মিত ভিজিট করেন তাহলে আপনার গ্রামীনফোনের সকল অফার সমূহ বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। আমরা আপনাদের জন্য সব সময় এর নতুন আপডেট সকল অফার গুলো সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করে থাকি।

গ্রামীণফোন আজকের অবিশ্বাশ্য ফ্রি অফার 

জিপি  ইন্টারনেট অফার 2022

মাই জিপি ইন্টারনেট অফার ২০২২

গ্রামীন নতুন সিমের অফার 2022

ইন্টারনেট ছাড়াই চলবে ফেসবুক মেসেঞ্জার এবং পাঠানো যাবে টেক্সট 

জিপি ইমো প্যাক এবং জিপি ফেইসবুক প্যাক 2022

জিপি এসএমএস অফার 2022

জিপি বন্ধ সিমের অফার 2022

জিপি সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার

জিপি মিনিট অফার 2022

গ্রামীণফোনের ডাটা ফ্রি 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *