গ্রামীণফোন আজকের অবিশ্বাশ্য ফ্রি অফার 

আপনারা যারা গ্রামীণফোন গ্রাহকগণ। তাদের উদ্দেশ্যে আজকের ফাটাফাটি অফার নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে। এই পোস্টের মাধ্যমে ।বর্তমানেই তথ্যপ্রযুক্তি তথা ইন্টারনেটের দুনিয়ায় গ্রামীণফোন গ্রাহকগণ হচ্ছেন প্রায় 80% এর উপরে,

সুতরাং গ্রাহকদের সকল বিষয় গ্রামীন সিম কোম্পানি বিশ্লেষণ করে বিভিন্ন সময় কিছু সময়ের জন্য আকর্ষণীয় অফার সমুহ দিয়ে থাকে। তারমধ্যে আজকের এই অফারটি সম্পূর্ণ অবিশ্বাস্য অফার, এর পূর্বে কখনো আমি এই অফারটি দেখতে  পাইনি,

তাই যত দ্রুত সম্ভব সম্পূর্ণ ফ্রি এই অফারটি শর্ত প্রযোজ্য ছাড়া এবং সকল গ্রামীন সিমের গ্রাহকগণ এই অফারটি গ্রহণ করতে পারবেন। কোন প্রকার শর্ত প্রযোজ্য নয়।

এছাড়া এর বিশেষ আকর্ষণ হচ্ছে, খুব অল্প সময়ের জন্য এই অফার গুলো কোম্পানি দিয়ে থাকে যা জানা মাত্রই আপনার মোবাইলে সেন্ড অপশনে গিয়ে যত দ্রুত সম্ভব এই অফার আপনাকে গ্রহন করতে হবে।

কোম্পানির নিয়ম নীতি অনুসরণ করে এই অফারের সকল তথ্যসমূহ আমরা নিচে উপস্থাপন করলাম। তাই আর সময় অপচয় না করে যত দ্রুত সম্ভব গ্রামীণফোনের এই এক্টিভেশন কোড ডায়াল করে গ্রহণ করুন আপনার লোভনীয় অফার।

যেভাবে আপনি আপনার মোবাইলে অপশনে গিয়ে এই অফারটি গ্রহণ করবেন তা হচ্ছে, *121*5486# এই নাম্বারে ডায়াল করলে সম্পূর্ণ ফ্রি অফারটি আপনি পাবেন।

এই অফারের সুযোগ সুবিধা সম্পর্কে নিচে আপনাদেরকে বিস্তারিত জানানো হলো । তা হচ্ছে যে, 4gp ফ্রি ইন্টারনেট এবং 150 মিনিট সম্পুর্ন ফ্রী। এর মেয়াদ  30 দিন অর্থাৎ একমাস।

  •  4 জিবি ফ্রি ইন্টারনেট এবং 150 মিনিট সম্পূর্ণ ফ্রি
  •  মেয়াদঃ  একমাস অর্থাত 30 দিন
  •  একটিভ কোডঃ*121*5486# 

এখানে অফারটি গ্রহণ করার ক্ষেত্রে সবচাইতে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, নির্দিষ্ট সময় অর্থাৎ কোম্পানির নির্দিষ্ট সময়ের মধ্যে যদি আপনি ডায়াল করতে পারেন।

তাহলে অবশ্যই এই অফারটি গ্রহণ করতে পারবেন। অন্যথায় সম্ভব নয়।তার প্রধান কারণ হচ্ছে, বর্তমান এই সময়ের প্রেক্ষাপটে তুলনামূলকভাবে সর্বোচ্চ গ্রাহকগণ গ্রামীণফোন সিম ব্যবহার করে থাকে।

সেক্ষেত্রে সকল গ্রাহকদের এই অফার দেওয়া হয়তো কোম্পানির সম্ভব নয়। তাই যারা নিয়মিত এই তথ্যগুলো পড়ে থাকে এবং যত দ্রুত সম্ভব তারা এই অফার পেতে ডায়াল করে থাকে মূলত তারাই গ্রহণ করতে পারে।

তাই আপনি গ্রামীনফোনের সকল অফার সমূহ পেতে আমাদের এই পোস্টে নিয়মিত ভিজিট করুন এবং উপভোগ করুন সকল অফার সমূহ। 

পরিশেষে,

আপনাদের জন্য সকল নতুন আপডেট অফার সমূহ আমরা যত দ্রুত সম্ভব নিয়মিত এই পোস্টে আপডেট করে থাকি। তাই আর সময় অপচয় না করে যত দ্রুত সম্ভব আমাদের এই সাইটে আপনি ভিজিট করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *