জিপি ফ্রি ইন্টারনেট অফার 2022(GP free internet offer)

Dear friends, those of you who want to know about all the interesting GP free internet offers of Grameen SIM. This is our post today about all the GP free internet offers for them with utmost care.

Today we have highlighted all the information about Grameen SIM’s all types of GP free internet offers. Enjoy your Grameen SIM GP Free Internet Offer and we regularly post about all Grameen SIM GP Free Internet offers for you.

গ্রামীন সিম কোম্পানি এর গ্রাহক সংখ্যা তুলনামূলক অন্যান্য কোম্পানির তুলনায় অনেক বেশি। তাই এই কোম্পানি গ্রাহকদের সুযোগ-সুবিধা কি উপায়ে দেওয়া যায় সেই বিষয়ে বিভিন্ন সময় বিভিন্ন প্যাকেজে ফ্রি ইন্টারনেট অফার দিয়ে থাকেন

বর্তমান বাংলাদেশে জনপ্রিয় সকল সিমের মধ্যে গ্রামীন সিম অন্যতম। প্রায় ৮০% গ্রাহক এই গ্রামীন সিম ব্যবহার করে থাকে। তাই এই গ্রামীন  সিমের সকল  জিপি ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে যাবতীয় তথ্য নিম্নে প্রকাশ করা হলো।  

gp 1

Contents hide
11 সর্বশেষ কথা

জিপি ফ্রি ইন্টারনেট অফার 2022 

জিপি ফ্রি ইন্টারনেট অফার বর্তমান সময় যারা অনুসন্ধান করছেন তাদের জন্য দারুন সুখবর তা হচ্ছে সাপ্তাহিক জিপি ফ্রি ইন্টারনেট অফার এবং মাসিক জিপি ফ্রি ইন্টারনেট অফার এর বিভিন্ন কোড এবং এমবি বিস্তারিত তথ্য নিচে পাবেন।

গ্রামীন সিমে ফ্রি ইন্টারনেট অফার 2022

যারা গ্রামীন সিমের ফ্রী ইনটারনেট অফার খুঁজছেন। তাদের জন্য এখানে আমরা জিপি ফ্রি অফার গুলো দিয়েছি। এখান থেকে আপনারা ফ্রি এমবি 2022 পেয়ে যাবেন। আমরা জানি সবার জন্য জিপি ইন্টারনেট অফার অনেক গুরুত্বপূর্ণ। তাই আমরা জিপি ফ্রি এমবি অফার এখানে দিয়েছি।

জিপি ১ জিবি ফ্রী ইন্টারনেট

সবাই পাবেন ১ জিবি ফ্রী ইন্টারনেট বোনাস। বোনাস পেতে আপনাকে কিছু নিয়ম মানতে হবে। আপনি যদি এখনো মাই জিপি অ্যাপ ব্যাবহার না করে থাকেন। তাহলে প্রথম বার লগ ইন করলে পাবেন ১ জিবি বোনাস।

গ্রামীণফোন আনলিমিটেড ফ্রী ইন্টারনেট অফার

মাই জিপি থেকে রেফার লিংক শেয়ার করে নিয়ে নিন আনলিমিটেড ফ্রী ইন্টারনেট অফার। এখানে আমরা দিয়েছে মাই জিপি অ্যাপ ডাউনলোড লিংক। এবং আপনি যতজন কে আপনার রেফার লিংক দিয়ে MyGp App ইন্সটল করাতে পারবেন। প্রত্যেক বারের জন্য পাবেন ১ জিবি ইন্টারনেট একদম ফ্রী।

3 জিবি ফ্রী ইন্টারনেট অফার

জিপি  সিম কোম্পানির গ্রাহকদের জন্য নতুন সুখবর। তাদের জন্য নিয়ে এলো ফাটাফাটি অফার অর্থাৎ আপনি কোম্পানির শর্ত প্রযোজ্য অনুযায়ী খুব সহজেই পেতে পারেন 3 জিবি ফ্রি ইন্টারনেট অফার। উক্ত অফারটি গ্রহণ করার ক্ষেত্রে সকল নিয়ম-নীতি তুলে ধরা হলো। এবং আপনি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে অনুধাবন করলে আপনার অফারের সকল তথ্য আপনি পেয়ে যাবেন।

জিপি 4g ফ্রী ইন্টারনেট অফার

যারা 4g ইন্টারনেট চালান। তাদের জন্য এখানে গ্রামীণফোন সিমের ফোরজি ফ্রি ইন্টারনেট গুলো দেওয়া হয়েছে। আশা করি এর মাধ্যমে আপনারা খুব সহজেই জিপি ফ্রী ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন। মাই জিপি ফ্রী ইন্টারনেট অফার নিতে ভুলবেন না।

জিপি ফ্রী নেট 2022 আনলিমিটেড

জিপি ইন্টার্নেট তথ্যপ্রযুক্তির এই সময়ে সর্বোচ্চ জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে মোটকথা ইন্টারনেট ব্যবহারকারী সর্বোচ্চ সংখ্যা জিপি ইন্টারনেট ব্যবহার করে থাকে বিধায় গ্রামীণফোন আনলিমিটেড ফ্রি ইন্টারনেট কিছুদিন পূর্বেও ফ্রী ইন্টারনেট ব্যাবহার করা যেত কিন্তু 2011 সালে যখন আমরা প্রথম ইন্টারনেট ব্যবহার শুরু করি, তখন আমরা একটি প্রক্সি সার্ভার ব্যবহার করে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করি।

সময়ের পরিবর্তনের দাঁড়ায় ধীরে ধীরে গ্রামীণফোন এসব বিষয়ে জানতে পারে এবং প্রক্সি সার্ভার এর মাধ্যমে ইন্টারনেট ব্যবহার বন্ধ করে দেওয়া হয়। এন্ড্রয়েড মোবাইল এর জনপ্রিয়তার ফলে প্লে স্টোরে বিভিন্ন অ্যাপ্লিকেশন পাওয়া যেত। এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করে গ্রামীনফোনে সীমাহীন বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করা যেতে  পারে।

জিপি ফ্রি এমবি অফার:

গ্রামীণফোন ব্যবহারকারীরা সর্বদা তাদের দৈনন্দিন ইন্টারনেট ব্যবহারের জন্য একটি বিনামূল্যে এমবি অফার খুঁজছেন। যে ব্যবহারকারী জিপি থেকে বিনামূল্যে ইন্টারনেট পেতে চান তাদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। বেশিরভাগ সময় জিপি তাদের গ্রাহকদের জন্য কিছু ডাটা বার্নাস এবং ফ্রি এমবি প্রদান করছে। সম্প্রতি তারা জিপি 100 এমবি ফ্রি ইন্টারনেট অফার প্রকাশ করেছে। অনুগ্রহ করে নিচে দেখুন আপনি এই জিপি ফ্রি এমবি অফার সম্পর্কে সম্পূর্ণ বিবরণ পাবেন।

জিপি 100 এমবি ফ্রি:

GP 100 MB ফ্রি ইন্টারনেট অফার গ্রামীণফোনের সেরা ফ্রি ইন্টারনেট অফারগুলির মধ্যে একটি। হ্যাঁ, আপনি সহজেই সক্রিয় করতে পারবেন এই 100MB ইন্টারনেট মাত্র 1 টাকায়। সক্রিয় কোডটি ডায়াল করার আগে আপনার অ্যাকাউন্টে ন্যূনতম 1 টাকা ব্যালেন্স থাকতে হবে।

ঠিক আছে, এখন আপনি এই অফারটি সক্রিয় করতে পারেন। প্রথমে আপনার মোবাইল ডায়াল অপশনে যান এবং ডায়াল করুন *5000*77# তারপর এই প্যাকেজটি সক্রিয় হয়ে যাবে। কোডটি ডায়াল করার পর যদি আপনি কোনো দুঃখিত বার্তা পান তাহলে আপনাকে *5000# ডায়াল করতে হবে।

  • গ্রাহকরা এই প্যাকেজটি শুধুমাত্র একবার সক্রিয় করতে পারবেন।
  • এই প্যাকেজের জন্য কিছু সিম উপলব্ধ নেই তবে আপনি চেষ্টা করতে পারেন।
  • Skitto গ্রাহক এই অফার কিনতে পারবেন না।
  • মোট খরচ 1 টাকা এবং আপনি 7 দিনের বৈধতা পাবেন।

জিপি ফ্রী ইন্টারনেট ভিপিএন 2022  

জিপি ফ্রি ইন্টারনেট ভিপিএন অর্থাৎ গ্রামীনফোনের ইন্টারনেট ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক এর জগতে বিভিন্নভাবে ভিপিএন ব্যবহার জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। তার ধারাবাহিকতায় তথ্য প্রযুক্তির উন্নতির ফলে গ্রামীণফোন বিভিন্ন মাধ্যম অবলম্বন করে সব অবৈধ পথ বন্ধ করে দিয়েছে।

সে ক্ষেত্রে সঠিক নিয়ম অনুসারে গুগল প্লে স্টোর বিভিন্ন ওয়েবসাইট থেকে উল্লেখিত ভিপিএন অ্যাপ্লিকেশন ডাউনলোড করে গ্রামীণফোন সিমের মাধ্যমে সীমাহীন বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করা যেতে পারে।

জিপি ইন্টার্নেট গ্রাহকদের জন্য বিশেষ দ্রষ্টব্য

যদিও গ্রামীণফোন সব ধরনের বিনামূল্যে ইন্টারনেট সুবিধা বন্ধ করে দিয়েছে, তবুও একটু সতর্ক থাকলে খুব কম দামে আপনি সহজেই ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। উল্লেখিত তথ্যসমূহ আপনারা নিশ্চিন্তে নির্বিঘ্নে ব্যবহার করে উপকৃত হতে পারেন।

সর্বশেষ কথা

আমাদের পোস্ট যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই জিপি ফ্রি ইন্টারনেট অফার গুলো সবার সাথে শেয়ার করবেন। এবং আরো নতুন নতুন জিপি ফ্রি ইন্টারনেট পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। এতক্ষণ কষ্ট করে আমাদের পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।

গ্রামীণফোন আজকের অবিশ্বাশ্য ফ্রি অফার 

জিপি  ইন্টারনেট অফার 2022

মাই জিপি ইন্টারনেট অফার ২০২২

গ্রামীন নতুন সিমের অফার 2022

ইন্টারনেট ছাড়াই চলবে ফেসবুক মেসেঞ্জার এবং পাঠানো যাবে টেক্সট 

জিপি ইমো প্যাক এবং জিপি ফেইসবুক প্যাক 2022

জিপি এসএমএস অফার 2022

জিপি বন্ধ সিমের অফার 2022

জিপি সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার

জিপি মিনিট অফার 2022

গ্রামীণফোনের ডাটা ফ্রি 

 স্কিটো ইমু প্যাক অফার 2022

স্কিটো সিমে ফ্রি ইন্টারনেট অফার 2022

স্কিটো নতুন সিম অফার 2022

স্কিটো বন্ধ সিম অফার 2022

স্কিটো ইন্টার্নেট প্যাক 2022

স্কিটো সিমের মিনিট অফার 2022

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *