রবি 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার 2022

রবি 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার 2022, আপনারা যারা রবি সিম ব্যবহার করছেন তারা সকলেই এই অফারটি পাবেন। একমাত্র রবি গ্রাহকদের জন্য প্রতিষ্ঠানটি সর্বোচ্চ সুযোগ সুবিধার কথা বিবেচনা করে এই অফারটি দিয়েছেন।

রবি ইন্টারনেট ব্যবহারকারী সকল গ্রাহকদের জন্য দারুন বিশাল সুখবর। তা হচ্ছে রবি ইন্টারনেট ব্যবহারকারীরা সকলে 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট পাবেন। তবে আপনাকে প্রতিষ্ঠান শর্ত প্রযোজ্য অনুযায়ী এই অফারটি গ্রহণ করতে হবে। যার বিস্তারিত তথ্য নিচে উল্লেখ করলাম।

রবি 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার 2022

আপনারা হয়তো সর্বোচ্চ বিশেষ এই অফারটি দেখে অবাক হচ্ছেন। এটাই সত্যি যে, রবি সিম কোম্পানি তুলনামূলকভাবে গ্রাহকদের জন্য সব সময় একটু ভালো অফার গুলো দিয়ে থাকে। 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট দেওয়ার বিশেষ কারণ হচ্ছে বর্তমান রবি সিমের গ্রাহক সংখ্যা প্রায় পাঁচ কোটি ছাড়িয়ে গেছে.

এই কারণে এই কোম্পানিটি 50000000 মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার আপনার জন্য প্রযোজ্য করেছে। তাই এই অফারটি খুব সহজে আপনিও পেতে  পারেন। নিচে এই অফারের বিস্তারিত তথ্য অত্যন্ত সুন্দরভাবে তুলে ধরা হলো। একটু মনোযোগের সহিত পড়ে উপভোগ করুন সর্বোচ্চ ফ্রি ইন্টারনেট। Refarens-sportsnet24

আরও পড়ুন >>>বাংলালিং ইন্টারনেট অফার 2021

রবি 5 কোটি ফ্রি এমবি অফার সবাই পাবেন

আপনারা যারা রবি সিম ব্যবহার করছেন তারা সকলেই এই অফারটি পাবেন। একমাত্র রবি গ্রাহকদের জন্য প্রতিষ্ঠানটি সর্বোচ্চ সুযোগ সুবিধার কথা বিবেচনা করে এই অফারটি দিয়েছেন।

আরও দেখুন>জিপি মিনিট অফার ২০২১

একজন গ্রাহক কত মেগাবাইট পাবে

 প্রতিদিন একজন গ্রাহক 5 কোটি মেগাবাইট পাবে। ফ্রি এই অফারটি আপনাকে পেতে হলে অবশ্যই কোম্পানি শর্ত মোতাবেক কাজ করতে হবে।

রবি সিমের 50000000 মেগাবাইট অফার এর শর্তসমূহ

  • আপনাকে অবশ্যই রবি অথবা এয়ারটেল সিম হতে ইন্টার্নেট প্যাকেজ কিনতে হবে
  • আপনার রবি সিম টি অবশ্যই একটিভ হতে হবে
  • বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন এর রুলস সমূহ মেনে চলতে হবে
  • এবং এই অফারটি শুধু রবি এবং এয়ারটেল সিম  ব্যবহারকারীরা নিতে পারবে

পরিশেষে,

আমি আপনাদেরকে অনুসরণ করে বলতেছি যে, আমরা যারা রবি সিম গ্রাহক আমাদেরকে একটি বিষয় অবশ্যই মনে রাখা দরকার। তা হচ্ছে রবি সিম কোম্পানি সকল অফার সমূহের মধ্যে যে সুযোগ সুবিধা দিয়ে থাকে তুলনা মূলক ভাবে অন্য কোম্পানির চেয়ে অনেক বেশি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *