অনলাইনে স্বাস্থ্য সেবা নিন & Health Tips 2022

অনলাইনের স্বাস্থ্য সেবা পেতে আপনাকে অবশ্যই আমাদের এখানে অনলাইনে স্বাস্থ্য সেবা সম্পর্কে যে ডাক্তার গুলো নিয়মিত পরামর্শ দিয়ে থাকেন তাদের কন্টাক্ট নম্বর গুলো নিচে উপস্থাপন করা হলো। সেগুলো থেকেও আপনি অনলাইনে আপনার যাবতীয় শারীরিক সমস্যার কথা ডাক্তার কে বলে তার সমাধান করতে পারেন অনায়াসে যেকোনো সময় যেকোনো মুহূর্তে।

বর্তমান তথ্যপ্রযুক্তির এই যুগে শতকরা 80 ভাগ মানুষ এখন ঘরে বসেই যেকোনো কাজ সমাধান করতে সবচেয়ে বেশি পছন্দ করে বিশেষ করে করণা মহামারীর এই সময় তাই এক্ষেত্রে আপনার সবচেয়ে জনপ্রিয় যে মাধ্যমগুলি নিয়মিত ডাক্তার হিসেবে সার্ভিস দিয়ে থাকে তাদেরই সকল তথ্য আপনাদের জন্য উপস্থাপন করা হলো।

অনলাইনের স্বাস্থ্য সেবা

এছাড়া অনলাইনে ডাক্তারের সেবা নেওয়া বর্তমান সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম তার প্রধান কারণ হলো বর্তমান আপনি ইচ্ছে হলেও সময়ের অভাবে কিংবা ডাক্তারের কাছে গেলে অনেক সময় অপচয় করে তারপর আপনার ডাক্তারের কাছে যেতে হয় কিন্তু অনলাইনের মাধ্যমে সে ভোগান্তি টুকু নেই বললেই চলে।

Health Tips

১৬২৬৩ এই নাম্বারে কল করুন এবং দিন-রাত 24 ঘন্টা ডাক্তারের পরামর্শ নিন। উক্ত  হেল্প লাইন ১৬২৬৩ নাম্বারটি বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের অনুমোদিত স্বাস্থ্য মন্ত্রণালযের  নাম্বার। এখানে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে সকল সমস্যার কথা উপস্থাপন করে সহযোগিতা পেতে পারেন।

উক্ত নাম্বার ডায়াল করে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে সকল সেবা গ্রহন করুন এবং আপনার প্রয়োজনীয় সরকারি সকল ডাক্তারের সেবা গ্রহণের জন্য সকল তথ্য আপনারা এখানে পাবেন। এছাড়া আপনার নিকটস্থ সরকারি হাসপাতালের ডাক্তারের মোবাইল নাম্বার এবং অন্যান্য তথ্যগুলো আপনি এখানে পাবেন।

১৬২৬৩ উক্ত নাম্বারটা ডায়াল করুন তারপর আপনার স্বাস্থ্য বিষয়ক ডাক্তারের সাথে কথা বলার জন্য 0 চাপুন।সরাসরি স্বাস্থ্য বিভাগের কোনো সরকারই ডাক্তারের সাথে কথা বলার জন্য ১  চাপুন।সরকারি বেসরকারি সকল হাসপাতাল এবং ক্লিনিক সম্পর্কে আপনি যদি অভিযোগ করতে চান তাহলে ২  চাপুন।স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য বাতায়ন সম্পর্কে বিস্তারিত জানতে ৩  চাপুন।

মোবাইল ফোনে স্বাস্থ্য সেবা নিন

ডিজিটাল বাংলাদেশে  বর্তমান সময়ে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে সকল সমস্যার কথা মোবাইল ফোনে সকল সরকারি ডাক্তারদের পরামর্শ পেয়ে থাকবেন।অর্থাৎ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের এই মোবাইল ফোনে স্বাস্থ্য সেবা ওয়েবসাইটের ঠিকানা ঢুকে আপনি আপনার সকল স্বাস্থ্য সেবা সম্পর্কে পরামর্শ পাবেন। আপনারা যারা প্রত্যন্ত গ্রাম অঞ্চল এবং সময়ে অসময়ে সরকারি ডাক্তারের পরামর্শ এবং সেবা পেতে চান তাহলে দ্রুত উক্ত এই মোবাইল ফোনে স্বাস্থ্য সেবা ওয়েবসাইটের ঠিকানা ঢুকে আপনার সেবা গ্রহণ করতে পারেন। 

Refarens-sportsnet24

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *