শুভেচ্ছা বার্তা

বড়দিনের শুভেচ্ছা ২০২৩ পিতা-মাতার জন্য [সেরা কালেকশন]

বড়দিনের শুভেচ্ছা ২০২৩ পিতা-মাতার জন্য-মা-বাবা এবং সন্তানের ভালোবাসা একজন আরেকজনের পরিপূরক যা কখনোই ছিন্ন করা যায় না। তাই প্রিয় ক্রিসমাস ডে মানে হচ্ছে বিশেষ একটি আনন্দ উৎসবের দিন। আর সেই দিন আপনার প্রিয় মা বাবাকে একটি শুভেচ্ছা বার্তা উপহার সরুপ প্রদান করে থাকলে অতি আনন্দ উৎসব উদযাপন করে থাকবে আপনার প্রিয় মা বাবা। তাই আপনার প্রিয় মা বাবার জন্য বড়দিনের শুভেচ্ছা বার্তা শেয়ার করুন আমাদের এখান থেকে। কারণ এখানে শুধু মা-বাবার উদ্দেশ্যে নতুন আকর্ষণীয় এবং মা-বাবার জন্য শ্রেষ্ঠ গ্রহণযোগ্য কিছু শুভেচ্ছাবার্তা উপস্থাপন করা হয়েছে। বড়দিনের শুভেচ্ছা ২০২৩ পিতা-মাতার জন্য

বড়দিনের শুভেচ্ছা ২০২৩ পিতা-মাতার জন্য

আমার প্রিয় বাবা-মায়ের কাছে আমি একটি আশীর্বাদ পূর্ণ এবং আনন্দঘন বড়দিনের শুভেচ্ছা জানাই যেখানে শুধুই ভালোবাসা সুখ শান্তি এবং প্রচুর হাসি রয়েছে যা আমার মা এবং বাবাকে আরো বেশি আনন্দিত করবে।

আমি আমার সৃষ্টিকর্তাকে অসংখ্য ধন্যবাদ জানাই কারণ আমার পিতামাতা আমাকে সর্বোচ্চ স্নেহ ভালোবাসা দিয়ে এবং যত্নশীল সহায়ক হিসাবে সন্তানের জন্য সদা সর্বদা সকল কিছুই উৎসর্গ করে গেছেন। তাই আমার প্রিয় মা-বাবাকে বড়দিনের শুভেচ্ছা।

পৃথিবীতে আমার মা-বাবা আমার জীবনের সেরা তাই তাদের আশীর্বাদ নিয়েই বড়দিনের মত উৎসব উদযাপন প্রতিটা মুহূর্ত করে যেতে চাই সুখে থেকো প্রিয় মা বাবা। বড়দিনের শুভেচ্ছা ২০২৩ পিতা-মাতার জন্য

বড়দিন উৎসব উপলক্ষে আজকে আমি আমার প্রিয় মা বাবাকে নিয়ে উৎসব উদযাপন করছে এর চেয়ে বড় ভাগ্যবান মানুষ হয়তো আর কেউ নেই। তাই সত্যি কারের ভালোবাসা বৃদ্ধি পাক আমার প্রিয় মা-বাবার মধ্যে।

মা-বাবাকে নিয়ে ক্রিসমাস শুভেচ্ছা

“মাগো মা আমি এলাম তোমার কোলে, তোমার ছোঁয়ায় তোমার মায়ায় মানুষ হবো বলে ।মেরি ক্রিসমাস ডে”

“সবাইকে ক্রিসমাসদের দিনে বলতে চাই, ভালোবাসা তাতেই যার কারণে পৃথিবী দেখেছ। ভালোবাসা তাতেই যার কারণে১০ মাস ১০ দশ দিন গর্ভে রেখে এই দুনিয়ায় নিয়ে এসেছে । ভালোবাসা তাতে যার পায়ের নিচে বেহেশত আর এরাই হচ্ছে মা বাবা বাবা। মেরি ক্রিসমাস ডে”

“প্রথম স্পর্শ মা, প্রথম দেখা মা, প্রথম কথা মা, তাই মা, তুমি আমার জান্নাত বাবা তুমি আমার বেহেশ্ত। তাই ক্রিসমাস ডে জানাতে চাই অনেক অনেক শুভেচ্ছা আর এই দিনটি কাটুক মা-বাবার অনেক আনন্দে মেরি ক্রিসমাস ডে।”

“এই ক্রিসমাস দিনে আমি মাকে বলতে চাই, কোথায় আছো মা, তুমি বলো না।

পৃথিবীতে মা ছাড়া, ভালোবাসা মিলে না। বড়দিনের উৎসবে আমি সর্বপ্রথম তোমাদেরকে স্মরণ করি তোমরাই আমার কাছে শ্রেষ্ঠ।”

“এই ক্রিসমাস ডে দিনে আমি সবার উপলক্ষে বলতে চাই। যার মা-বাবা আছে মা-বাবাকে সম্মান করতে শেখো। আর যার নেই সে তো জানি মা-বাবা হারানোর ব্যথা কতটা কষ্টের। তাই বড়দিনে মা-বাবার প্রতি আমার সালাম। মেরি ক্রিসমাস ডে”

“তোমার বাবা থাকলে তুমি বুঝতে পারবে যে ,প্রকৃত নিঃস্বার্থ ভালোবাসা কাকে বলে।”

“সবচেয়ে পবিত্র জিনিস হচ্ছে আল কোরআন, সবচেয়ে নিষ্পাপ হচ্ছে ফুল, সবচেয়ে সুন্দর হচ্ছে মানুষ, আর সেই মানুষগুলোর মধ্যে সবচেয়ে শ্রেষ্ঠ নামটি হচ্ছে মা। ক্রিসমাসদের এই সুন্দর দিনটিতে আমি প্রতিটি মায়ের জন্য। প্রার্থনা করি ঈশ্বর যেন দীর্ঘ আয়ু দিয়ে দেন। মেরি ক্রিসমাস ডে”

“ক্রিসমাস ডে যেমন মানুষের কাছে কখনো বদলায় না। তেমনি মায়ের ভালোবাসা কখনো বদলায় না। এই দিনটি যেমন স্মরণীয়, মায়ের ভালোবাসা তার থেকে বেশি মধুর। তাই ক্রিসমাসদের এই দিনে সৃষ্টিকর্তার কাছে একটাই প্রার্থনা। প্রতিটি সন্তানি যেন মায়ের ভালোবাসা পেয়ে থাকে। মেরি ক্রিসমাস ডে”

“মা কথাটি অতি মধুর ,এর চেয়ে মধুর আর পৃথিবীতে কোন কিছুই হতে পারে না। আর কোনদিন হবেও না। দুনিয়াতে যার বাবা মা নেই ,তার মত এতিম এ পৃথিবীতে আর কিছুই নেই। তাই মা বাবা ছাড়া জীবন বড় কষ্টের। তাই ক্রিসমাস ডে এর এই দিনে ঈশ্বরের কাছে একটাই প্রার্থনা ।সবার মা বাবার অনেক হায়াত বাড়িয়ে দিক। মেরি ক্রিসমাস ডে”

“মা বাবা শেখায় একটি সন্তানকে শক্ত হাতে লড়াই করতে। মা-বাবার কাছ থেকে একটি সন্তান সেজে তার আদর্শ। মা-বাবা একটি সন্তানের আশীর্বাদ। মা -বাবা না থাকলে সন্তান হয়ে পড়ে সাগরের জোয়ারে বাসা কচুরিপানার মত । ক্রিসমাস ডে এই দিনে প্রতিটি মা-বাবাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। মেরি ক্রিসমাস ডে”

পিতামাতার জন্য শুভ বড়দিনের শুভেচ্ছা

এই ক্রিসমাস ডে আপনাদের জন্য শুভ মঙ্গল এবং পরিপূর্ণ সুখ-শান্তিতে জীবনযাপন করো। আমি সর্বদা এই প্রার্থনা করি তোমাদের সকল সুস্থতা কামনা করি। আমার প্রিয় বাবা মাকে শুভ বড়দিন শুভেচ্ছা।

আমি যাদের কারণে আজকে এই পৃথিবীতে জন্মগ্রহণ করেছি এবং মানুষের মত মানুষ হয়েছি। সকল প্রার্থনা তাদের জন্য। সৃষ্টিকর্তার সদাসর্বদা তাদের মঙ্গল করুক। শুভ বড়দিনের শুভেচ্ছা আমার প্রিয় বাবা মা।

আমি সত্যিই আজকে অনেক বড় ভাগ্যবান একজন ব্যক্তি বিশেষ কারণ আমার প্রিয় মা বাবার সাথে আমি ক্রিসমাস ডে উদযাপন করতে পেরেছি। সুখে থাকো প্রিয় মা বাবা শুভ বড়দিনের শুভেচ্ছা।

আমি সর্বপ্রথম আমার মা-বাবাকে একটি শুভ বড়দিনের শুভেচ্ছা জানাই। যারা সদাসর্বদা সকল সময় সর্বোচ্চ ভালোবাসা দিয়ে আমার জীবনকে রাঙ্গিয়েছে। সুখে থাকো প্রিয় বাবা মা শুভ বড়দিনের শুভেচ্ছা।

মা এবং বাবার জন্য শুভ বড়দিনের বার্তা

পৃথিবীতে আমার সবচাইতে প্রিয় আমার মা আমার বাবা তাই আজকে বড়দিনের উৎসব উদযাপনের আমি অতি আনন্দিত হই শুভেচ্ছা জানাই আমার প্রিয় মা এবং বাবাকে।

পৃথিবীতে একমাত্র নিঃস্বার্থ ভালোবাসা আছে প্রিয় মা-বাবার কাছে তাই আজকের বড়দিনের উৎসব কেন্দ্র করে সর্বপ্রথম শ্রদ্ধার সহিত সম্মান এবং ভালোবাসা জানাই মা-বাবাকে। শুভ বড়দিনের শুভেচ্ছা।

তুমরা দুজনই আমার কাছে পৃথিবীর সেরা সম্পদ। যা হারিয়ে ফেললে আর কখনোই পূরণ হওয়া সম্ভব নয়। তাই কখনোই আমি তোমাদেরকে হারিয়ে যেতে দেব না। শত আনন্দের মাঝেও আজকে তোমাদেরকে স্মরণ করছি প্রিয় মা-বাবা শুভ বড়দিনের বার্তা।

আমার জীবনের সকল উৎসব আয়োজন উৎসর্গ করি আমার প্রিয় মা-বাবাকে এবং সেইসাথে উৎসর্গ করি বড়দিনের শুভেচ্ছা তে সুখে থেকো প্রিয় মা বাবা।

শিশুদের কাছ থেকে পিতামাতার জন্য বড়দিনের মেসেজ 

পৃথিবীর সকল পিতা-মাতা তাদের শিশুদেরকে অতি যত্ন সহকারে লালন পালন করে বড় করে থাকে তেমনি ভাবে আমিও স্নেহ ভালোবাসা মমতা পেয়েছি মা-বাবার কাছে তাই তাদেরকে জানাই বড়দিনের বার্তা।

শুভ বড়দিন উপলক্ষে আমি আমার মা বাবাকে ধন্যবাদ জানাই এবং অন্তরের অন্তরস্থল থেকে ভালোবাসা জানাই সুখে থেকো প্রিয় মা-বাবার শুভ বড়দিন।

আমার জীবনের সকল আনন্দ-উৎসব তোমাদেরকে ঘিরে কারণ তোমরা না থাকলে আমি এই পৃথিবীর আলো-বাতাস কখনোই দেখতে পেতাম না। তাই আজকের এই শুভ দিনে শুভ বড়দিনের শুভেচ্ছা প্রিয় মা বাবা।

বড়দিন উপলক্ষে একটি বার্তা আমি আমার প্রিয় মা-বাবাকে প্রদান করলাম। তোমরা দুজনে আমাকে সীমাহীন ভালোবাসা দিয়ে শিশু থেকে পরিপূর্ণ একজন মানুষ হিসেবে তৈরি করেছ। তাই বড়দিনের শুভেচ্ছা বার্তা রইল তোমাদের প্রতি।

স্কুল থেকে অভিভাবকদের জন্য বড়দিনের মেসেজ 

বড়দিনের শুভেচ্ছা রইল প্রিয় অভিভাবক আপনার বাচ্চাদের সাথে বড়দিনের শুভেচ্ছা এবং শুভকামনা।

আমাদের স্কুলের সকল বাচ্চাদের সকল অভিভাবক আপনারা আজকে শুভ বড়দিনের আনন্দ উৎসব উদযাপন করেন আপনাদের পরিবারের সকল বাচ্চাদের নিয়ে। আপনাদের একান্ত ভাবে আন্তরিক শুভেচ্ছা জানাই। শুভ বড়দিন।

বড়দিন উপলক্ষে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আমরা সকল শিক্ষকবৃন্দ সকল বাচ্চাদের পিতা-মাতাকে তাদের বাচ্চাদের সাথে নিয়ে একটি শুভ বড়দিন উৎসব উদযাপন করুক। মৌসুম হিসেবে উপভোগের একটি বিশেষ সময়। Refarens-sportsnet24

Show More

Rafiqul Islam

আমি মোঃ রফিকুল ইসলাম। infosearch24.com ওয়েবসাইটে আমি ২০২০ সাল থেকে শিক্ষা, ভ্রমণ এবং তথ্যপ্রযুক্তিসহ বাংলাদেশ এবং আন্তর্জাতিক সময় উপযোগী বিভিন্ন তথ্য সর্বপ্রথম তুলে ধরি । আশাকরি আমার আর্টিকেল গুলো আপনারা সকলেই নিয়মিত উপভোগ করছেন।