ঢাকা জিলা স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি এবং রেজাল্ট (লটারি) 2022

ঢাকা জিলা স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি এবং রেজাল্ট (লটারি) 2022-ঢাকা বাংলাদেশের প্রাণকেন্দ্র। ছোট্ট এই শহরে তুলনামূলক অনেক বেশি অসংখ্য মানুষ বসবাস করছে। প্রতিনিয়ত দিন দিন বেড়ে যাচ্ছে জনসংখ্যা তথা প্রতিযোগিতামূলক সকল কার্যক্রম।

তারই ধারাবাহিকতায় ঢাকা জিলা স্কুলে ছাত্র-ছাত্রী ভর্তি হওয়া সর্বোচ্চ চেষ্টা পরিশ্রম  এবং সৌভাগ্যের বিষয়। এই স্কুলটি ঢাকার  মূল প্রাণকেন্দ্রে অবস্থিত ।

এই স্কুলে ভর্তি পরীক্ষা দেওয়ার পূর্বপরিকল্পনা এবং পরিকল্পনা অনুযায়ী সর্বোচ্চ প্রস্তুতিমূলক কিছু গুরুত্বপূর্ণ টিপস আপনাদের জন্য এই সাইটে আমরা নিয়মিত পোস্ট করে থাকি।

ঢাকা জিলা স্কুলের ভর্তি-যেখান থেকে প্রতিনিয়ত ছাত্রছাত্রীরা সকল আপডেট তথ্য নিয়ে ভর্তি বিজ্ঞপ্তি এবং রেজাল্ট সম্পর্কে যথেষ্ট সার্থকতা লাভ করে থাকে। দেশ স্বাধীন হওয়ার পূর্ব থেকে এই স্কুলের সুনাম এবং এর ধারাবাহিকতা যথেষ্ট ভালো।

বিধায় সকল ছাত্র-ছাত্রীর মূল টার্গেট ঢাকা জেলা স্কুলে কিভাবে ভর্তি হওয়া  যায়। এই স্কুলের ফলাফল তুলনামূলক বাংলাদেশের অন্যান্য জেলায় স্কুলের ফলাফল এর তুলনায় সর্বোচ্চ স্থান লাভ করে থাকে প্রতিবছর।

উল্লেখ্য যে, এক বিশেষ গুরুত্বপূর্ণ জরিপে দেখা গেছে যে, যারা প্রতিনিয়ত অনলাইনে বিভিন্ন স্কুলের তথ্য টিপস এবং ভর্তির যাবতীয় কৌশল বিভিন্ন ভাবে আমাদের এই সাইটে প্রবেশ করে তারা তথ্যগুলো নিয়ে,

সেখান থেকে শতকরা 80 পার্সেন্ট ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পেয়ে থাকে।ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য গুলি নিচে উপস্থাপন করলাম।

ঢাকা জিলা স্কুলের ভর্তির সার্কুলার 2023

Application  start: 25 November 2022

Deadline of application: 08 December 2022

Lottery result published: 15 December 2022

Non Government School Lottery result published: 19 December 2022

Notice: this year’s admission Will be a lottery form class  one to nine

আবেদনের নিয়ম কানুন

যেহেতু আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। সেহেতু সর্বপ্রথম আপনাকে এই www.gsa.teletalk.com.bd ওয়েবসাইটের ঠিকানায় প্রবেশ করে আপনাকে আবেদন ফরম ডাউনলোড করে নিতে হবে।  

উল্লেখ্য যে, আবেদন ফরমে যে বিষয়গুলি চাওয়া হবে অত্যন্ত সঠিক ভাবে উক্ত বিষয়ে আবেদন ফরম পূরণ করতে হবে। মনে রাখবেন, আবেদন ফরম পূরণ করতে গিয়ে কোথাও যদি একটু ভুলত্রুটি হয়ে যায় সে ক্ষেত্রে আবেদনটি বাতিল বলে গণ্য করা হবে।

এরপর আবেদন ফর্মটি পূরণ করে আপনাকে জমা দিতে হবে সবকিছু ঠিক থাকলে আপনাকে এসএমএস এর মাধ্যমে একটি ইউজার আইডি নাম্বার দেওয়া হবে উক্ত নাম্বার দিয়ে আপনি যেকোন টেলিটক সিমের মাধ্যমে পরীক্ষার ফি প্রদান করতে পারবেন।

ভর্তি ফি প্রদানের কৌশল

সর্বপ্রথম আপনাকে এসএমএস অপশনে গিয়ে, জিএসএ <স্পেস> ব্যবহারকারীর আইডি এবং ১৬২২২ নাম্বারে পাঠাতে হবে।

ভর্তি বিজ্ঞপ্তির রেজাল্ট 2023

রেজাল্ট প্রকাশিত হওয়া মাত্রই আপনাদেরকে এখানে জানানো হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের নোটিশ এখানে ক্লিক করুন >>>Govt-School-lot

ভর্তি বিজ্ঞপ্তি এবং রেজাল্ট এই লিঙ্কে প্রবেশ করুন>>>মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *