ময়মনসিংহ জিলা স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি এবং রেজাল্ট ২০২৪

ময়মনসিংহ জিলা স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি এবং রেজাল্ট ২০২৩-ময়মনসিংহ জেলা শহরের প্রাণকেন্দ্রে জিলা স্কুল টি অবস্থিত। এই স্কুলের প্রতিটি শ্রেণীতে যত সংখ্যক আসন সংখ্যা রয়েছে প্রত্যেকটি আসনের বিপরীতে প্রায় 100 জন শিক্ষার্থী ভর্তি নামক মহাযুদ্ধে প্রতিযোগিতা করে।

উক্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তারপরেই ময়মনসিংহ জিলা স্কুলে ভর্তি হতে হয়। সুতরাং পরীক্ষার্থীদের পূর্বপরিকল্পনা অনুযায়ী ভর্তির জন্য সর্বোচ্চ ভালো প্রস্তুতি নিয়ে ভর্তি পরীক্ষা দিতে  হবে।

এই প্রতিষ্ঠানটি স্বাধীনতার অনেক পূর্ব থেকে বর্তমান সময় পর্যন্ত অত্যন্ত সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে। বিধায় এখানে প্রায় সকল ধরনের ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার জন্য ভর্তি বিজ্ঞপ্তি অনুযায়ী পরীক্ষায় কম্পিটিশন করে থাকে।

সে ক্ষেত্রে উক্ত পরীক্ষায় একজন পরীক্ষার্থী উত্তীর্ণ হতে হলে পূর্ব থেকে সর্বোচ্চ ভালো প্রিপারেশন নিয়ে পরীক্ষা দিতে হবে। ভর্তি পরীক্ষার গুরুত্বপূর্ণ টিপস আপনারা এই পোস্টে নিয়মিত পাবেন এছাড়া ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কে যাবতীয় তথ্য ও নিম্নে উল্লেখ করা হলো।

ময়মনসিংহ জিলা স্কুলের ভর্তির সার্কুলার 2023

Application  start: 25 November 2022

Deadline of application: 08 December 2022

Lottery result published: 15 December 2022

Non Government School Lottery result published: 19 December 2022

Notice: this year’s admission Will be a lottery form class  one to nine

আবেদনের নিয়ম কানুন

যেহেতু আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। সেহেতু সর্বপ্রথম আপনাকে এই www.gsa.teletalk.com.bd ওয়েবসাইটের ঠিকানায় প্রবেশ করে আপনাকে আবেদন ফরম ডাউনলোড করে নিতে হবে।  

উল্লেখ্য যে, আবেদন ফরমে যে বিষয়গুলি চাওয়া হবে অত্যন্ত সঠিক ভাবে উক্ত বিষয়ে আবেদন ফরম পূরণ করতে হবে। মনে রাখবেন, আবেদন ফরম পূরণ করতে গিয়ে কোথাও যদি একটু ভুলত্রুটি হয়ে যায় সে ক্ষেত্রে আবেদনটি বাতিল বলে গণ্য করা হবে।

এরপর আবেদন ফর্মটি পূরণ করে আপনাকে জমা দিতে হবে সবকিছু ঠিক থাকলে আপনাকে এসএমএস এর মাধ্যমে একটি ইউজার আইডি নাম্বার দেওয়া হবে উক্ত নাম্বার দিয়ে আপনি যেকোন টেলিটক সিমের মাধ্যমে পরীক্ষার ফি প্রদান করতে পারবেন।

ভর্তি ফি প্রদানের কৌশল

সর্বপ্রথম আপনাকে এসএমএস অপশনে গিয়ে, জিএসএ <স্পেস> ব্যবহারকারীর আইডি এবং ১৬২২২ নাম্বারে পাঠাতে হবে।

ভর্তি বিজ্ঞপ্তির রেজাল্ট 2022

রেজাল্ট প্রকাশিত হওয়া মাত্রই আপনাদেরকে এখানে জানানো হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের নোটিশ এখানে ক্লিক করুন >>>Govt-School-lot

ভর্তি বিজ্ঞপ্তি এবং রেজাল্ট এই লিঙ্কে প্রবেশ করুন>>>মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *