Status of elder brother going abroad

বড় ভাইয়ের বিদেশ যাওয়া নিয়ে স্ট্যাটাস, মূল্যবান কিছু কথা এবং ফেসবুক ক্যাপশন

বড় ভাইয়ের বিদেশ যাওয়া নিয়ে স্ট্যাটাস, মূল্যবান কিছু কথা এবং ফেসবুক ক্যাপশন-পৃথিবীতে একটাই সম্পর্ক। যা একই সাথে রক্ষক এবং সঙ্গী হিসাবে ব্যবহার করা যেতে পারে। আসলে, আমি সিনিয়র ভাইবোনদের কথা বলছি। যে ব্যক্তি দারোয়ান হয়ে ঘুরে বেড়ায় সেও হতে পারে আমাদের সেরা বন্ধু। সেই সময় যখন সেই বড় ভাই আমাদের সাথে অন্য দেশে বেড়াতে আসবে তখন আমরা তার প্রবাসী জীবন সম্পর্কে কিছু স্ট্যাটাস উপস্থাপন করব, বড় ভাই অন্য দেশে ভ্রমণ শব্দ, বড় ভাই অন্য দেশে ভ্রমণ ফেসবুক সাবটাইটেল। তাই আমার এই নিবন্ধটি আপনার ভার্চুয়াল বিনোদনের জন্য কিছু মিস বিগ ব্রাদার স্ট্যাটাস দিয়ে আপনাকে অনেক উপায়ে সাহায্য করতে পারে। আমাদের সতর্কতার সাথে এই স্ট্যাটাসটি ব্যবহার করা উচিত এবং বড় ভাই অন্য দেশে ভ্রমণ এবং বড় ভাই অন্য দেশের স্ট্যাটাসে ভ্রমণ করা উচিত।

বড় ভাইয়ের বিদেশ যাওয়া নিয়ে স্ট্যাটাস,-1

পৃথিবীতে ভাইবোনের অবস্থান পিতার পরে। যেসব পরিবারে বাবা নেই, সেখানে সিনিয়র ভাইবোন পরিবারের পিতা হিসেবে কাজ করে। সিনিয়র ভাইবোনরা সারা জীবন অধ্যবসায়ের সাথে কাজ করে এবং ছোট ভাইবোনদের যত্ন নেয়। গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে, সিনিয়র ভাইবোনরা অন্যান্য দেশে ভ্রমণ করে এবং পরিবারের আর্থিক সমৃদ্ধি পুনঃপ্রতিষ্ঠা করার চেষ্টা করে। আমাদের সিনিয়র ভাইবোনরা যখন অন্য দেশে ভ্রমণ করে তখন তাদের স্বাগত জানানো আমাদের কর্তব্য। বর্তমান অনুচ্ছেদে আমরা সিনিয়র ভাইবোনদের অন্যান্য দেশে ভ্রমণ সম্পর্কে একটি ছোট স্ট্যাটাস শেয়ার করেছি।

বড় ভাইয়ের বিদেশ যাওয়া নিয়ে স্ট্যাটাস:

অনেকে ভার্চুয়াল বিনোদনের মাধ্যমে সিনিয়র ভাইবোনদের অন্যান্য দেশে ভ্রমণ সম্পর্কে স্ট্যাটাস দেন। কারণ বিপদে ছায়ার মতো সবচেয়ে কাছের মানুষটি আমাদের সিনিয়র ভাইবোন। সিনিয়র ভাইবোনদের ঘনিষ্ঠতা থেকে জীবনের কয়েকটি দীর্ঘ প্রসারিত আমাদের জীবনে একটি নির্দিষ্ট হতাশা। যাই হোক না কেন, বড় ভাইবোন আসল ভাইবোনকে মনে রাখে বিশেষ করে যখন সে বিদেশে মন্তব্য করে। আমাদের এই স্থায়ীত্বকে একরকম স্বীকার করতেই হবে। বর্তমান বিভাগে আমি সিনিয়র ভাইবোনদের অন্যান্য দেশে ভ্রমণ সম্পর্কে কিছু স্ট্যাটাস শেয়ার করেছি। যা আমরা মনে করি আপনি এক টন পছন্দ করবেন।

আপনার বিদেশ ভ্রমণ শুভ হোক…
(মোঃ বেদারুল আলম)
আজ আমাদের কাছ থেকে আপনার বিদায়ের দিন..আমি কখনই বিশ্বাস করিনি যে আমাকে এভাবে আপনাকে বিদায় জানাতে হবে..আসলে কয়েকদিন ব্যাকগ্রাউন্ডে থাকা মানে বিদায় আসলে বিদায় নয়। অতুলনীয় রাব্বুল আলামিনের ডাকে সাড়া দিয়ে-যার ডাকে যোগাযোগ করা যায় না..ইনশাআল্লাহ আমরা সবসময় আপনার সাথে যোগাযোগ রাখব,, আপনাকে বিদায় জানাতে আমাদের কোন ইচ্ছা নেই, তবুও কি? সবাইকে ভাগ্যের কাছে আত্মসমর্পণ করতে হবে..বিদেশ যেতে কারো মা-বাবা-ভাই-বোন-বাড়ির সহকর্মীর ভালোবাসার প্রয়োজন নেই..শুধু তোমার ভবিষ্যৎ জীবনকে সুন্দর করতে..তুমি আমার বড় ভাইবোন বন্ধুর মতো,,আমরা ছোট থেকেই একসাথে বড় হয়েছি আমি… কিছু ক্ষেত্রে খারাপ। যদি সত্যি হয়- তাহলে ক্ষমার চোখে দেখবেন।
😢😂 বিদায় বড় কষ্ট😭😭

বড় ভাইয়ের বিদেশ যাওয়া নিয়ে ফেসবুক ক্যাপশনঃ

যেদিন সিনিয়র ভাইবোন অন্য দেশে যাওয়ার সমস্ত ব্যবস্থা করে বিমানে চড়তে বাড়ি ছেড়েছিলেন, সেদিন কোনও মানসিক তথ্য ছাড়াই একটি পূর্বাভাসিত ছায়া মস্তিষ্কের উপর আবর্তিত হয়েছিল। যেখানে এক ফোঁটা জলও আসে না চোখের ধারে। তাই আপনি বড় ভাইবোনের অন্য দেশে ভ্রমণ সম্পর্কে একটি স্ট্যাটাস দেওয়ার সময় কিছু ফেসবুক সাবটাইটেল ব্যবহার করতে পারেন। ধরে নিচ্ছি আপনি নিজের ফেসবুক সাবটাইটেল তৈরি করতে পারবেন না, আপনি এই নিবন্ধটির সাহায্য নিতে পারেন। আমরা এই প্যাসেজে অন্যান্য দেশে ভ্রমণকারী সিনিয়র ভাইবোনদের সম্পর্কে কিছু সাবটাইটেল আপনার জন্য সাজিয়েছি।

১। আমার ভাইবোনরা আমার সবচেয়ে ভালো বন্ধু। তার জায়গা অন্য কেউ নিতে পারবে না

২। আমরা পরিবার হিসাবে দৃশ্যে হাজির; এবং এখন আমাদের একসাথে যাওয়া উচিত, একে অপরের সামনে নয়
যে তার ভাই বোনকে সাহায্য করে আল্লাহ তাকে সাহায্য করেন।

৩। আমার একটি ভাইবোন ছিল যিনি আমার দারোয়ান ছিলেন, আমার বেড়ে ওঠার অভিজ্ঞতাকে সুন্দর করে তোলে
শুধুমাত্র একজন সিনিয়র ভাইবোনই বাবার অনুপস্থিতির জন্য ক্ষতিপূরণ দিতে পারেন

৪। আমার শৈশবের সবচেয়ে আনন্দের দিনগুলো ছিল সেই সময়গুলো যখন আমি এবং আমার ভাইবোনরা বনের মধ্য দিয়ে হেঁটেছিলাম এবং একটি ভাল আশ্বাস পেয়েছিলাম।

৫। আমার শৈশবের সবচেয়ে আনন্দের দিনগুলো ছিল সেই সময়গুলো যখন আমি এবং আমার ভাইবোনরা জঙ্গলের মধ্য দিয়ে হেঁটেছিলাম এবং সত্যিকারের আশ্বাস পেয়েছিলাম।

৬। ভাইবোনের ভালোবাসার চেয়ে উল্লেখযোগ্য আর কিছু নেই, একইভাবে ভাইবোনের ভালোবাসা অন্য যেকোনো কিছুর চেয়ে বেশি উল্লেখযোগ্য।

৭। গ্রহে পিতার পরে ভাইবোনের স্থান

৮। বড় ভাইবোনদের সাথে আরেকটি পারিবারিক মিল, উত্তেজনার জগত

৯। আমার ভাইবোনরা আমার কাছে কল্পনার মতো, ছায়া সাধারণত কাছাকাছি থাকে

১০। ভাই বড় ধন রক্তের বন্ধন, নানা কারণে নারী

১১। মা বলতেন আমরা দুই ভাগে বিভক্ত আর একই আত্মা চার পায়ে ঘুরে বেড়ায়। একসাথে গর্ভধারণ করা এবং তারপরে আলাদা করা, খুব অস্বাভাবিক বলে মনে হয়

বড় ভাইয়ের বিদেশ যাওয়া নিয়ে স্ট্যাটাস,

বড় ভাইকে নিয়ে কষ্টের ফেসবুক স্ট্যাটাস:

১। বড় ভাই হচ্ছে প্রকৃত বাংলা শাব্দিক অর্থে বাবার সমতুল্য সমপরিমাণ দায়িত্বভার মাথার ওপর নিয়ে যিনি অনবরত শত কষ্ট যন্ত্রণা বুকের মধ্যে চেপে রেখে অবিরত পথ চলতে থাকেন.

২। বড় ভাই হচ্ছে উক্ত পরিবারের সকল দায়িত্বভার গ্রহণ করে নিয়ে সকল কিছু বিসর্জন দিয়ে সকলের আবদার পূরণ করে তার প্রতিটা মুহূর্ত পথ চলা.

৩। বড় ভাই হচ্ছে সকল অপূর্ণতার পরিপূর্ণতা দিয়ে  যিনি আপ্রাণ চেষ্টা করে থাকেন.

৪। বড় ভাই হচ্ছে পরিবারের সকল ছোটদের জন্য একটি বটবৃক্ষের ছায়া সমতুল্য হয়ে যিনি সকল সময় তাদেরকে আগলে রাখার প্রাণপণ চেষ্টা করে থাকেন.

৫। বড় ভাই হচ্ছে এমন একজন বিশেষ মানুষ যার ঋণ কখনো পরিশোধ করা যায় না.

৬। বড় ভাই হচ্ছে পৃথিবীর প্রত্যেকটি পরিবারের একজন অন্যতম দায়িত্বভার গ্রহণ করা বিশেষ মানুষ. যে শুধু সকলকে তার অবদানের সকল কিছু সকল সময় প্রদান করে থাকেন. কখনো গ্রহণ করার প্রয়োজন বোধ করেন না.

বড় ভাইয়ের বিদেশ যাওয়া নিয়ে মূল্যবান কিছু কথাঃ

আমরা পরিবারের সাথে থাকার যতটা প্রশংসা করি, আমাদের বড় ভাইয়ের প্রশংসা করা দরকার। যাইহোক, বাধ্যবাধকতার বোধের কারণে, আমাদের সিনিয়র ভাইবোন যারা বর্তমানে বিদেশে আছেন বা অন্য দেশে ভ্রমণের প্রস্তুতি নিচ্ছেন তারা এই উচ্ছ্বাস প্রত্যাখ্যান করেছেন। তাই আমি সিনিয়র ভাইবোনদের সাথে অন্যান্য দেশে ভ্রমণ সম্পর্কে কিছু জিনিস শেয়ার করেছি। Refarens-sportsnet24

  • গ্রহে পিতার পরে ভাইবোনের স্থান।
  • বোন যতই সুন্দর হোক না কেন, তার ভাই তাকে তার উল্লেখযোগ্য অন্য হিসাবে রাখে।
  • বড় ভাইবোনরা অন্য পরিবারের মতো। সেই পৃথিবী সুখে ভাসছে।
  • কেউ আপনাকে যতই ভালোবাসুক না কেন, কেউ আপনার সাথে ভাইবোনের মতো আচরণ করতে পারে না।
  • একজন ভাই এমন একজন ব্যক্তি যিনি সাধারণত তার প্রিয়জনের সাথে আচরণ করেন।
  • আমার ভাই আমার কাছে অতিমানব।
  • ভাইবোন আমার কাছে কল্পনার মতো। সে সাধারণত আমাকে ছায়া দেয়

আজকের সেরা আর্টিকেল>>>Miss You Papa/বাবা

আজকের সেরা আর্টিকেল>>>I Love You Papa/বাবা 

আজকের সেরা আর্টিকেল>>> বাবা হারানোর স্ট্যাটাস, কবিতা, ছন্দ ও কষ্টের পিক/ ছবি

আজকের সেরা আর্টিকেল>>> বাবা দিবসের স্ট্যাটাস, এসএমএস, ছন্দ, কবিতা এবং পিক/ ছবি

আজকের সেরা আর্টিকেল>>>আজ বিশ্ব বাবা  দিবস

আজকের সেরা আর্টিকেল>>>বাবা ও মা

আজকের সেরা আর্টিকেল>>>মা বাবার অবাধ্য সন্তান করুণ পরিণতি জানলে কোনদিন এই কাজটি করবেন না