SMS to fool girlfriend pic

প্রেমিকাকে বোকা বানানোর মজার কিছু এসএমএস এবং এপ্রিল ফুলের বার্তা, শুভেচ্ছা, উক্তি

সুপ্রিয় বন্ধুরা আজকে আমরা খুবই মজার একটা বিষয় নিয়ে আলোচনা করব। তা হচ্ছে,প্রেমিকাকে বোকা বানানোর মজার কিছু এসএমএস এবং এপ্রিল ফুলের বার্তা, শুভেচ্ছা, উক্তি, এই পৃথিবী সৃষ্টি লগ্ন থেকে সকল কিছুই ভালবাসার উপর নির্ভর করে বেঁচে আছে। তাই স্বাভাবিক আপনি আমি সকল মানুষই চায় ,কিভাবে তার ভালোবাসার মানুষটিকে অর্থাৎ তার প্রেমিকা কে কিভাবে একটু আনন্দ দিয়ে তার মনটা ভরে দেয়া যায়।

প্রেমিকাকে বোকা বানানোর মজার কিছু এসএমএস

আপনার প্রিয় ভালোবাসার মানুষটিকে যদি আপনি বোকা বানাতে চান কিংবা একটু আনন্দ দিতে চান তাহলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইট থেকে তৈরি করা বিশেষ এসএমএসগুলো আপনার প্রেমিকাকে পাঠিয়ে একটু মজা উপভোগ করুন।

আমি ক্ষুদ্র মানুষটি যথাসাধ্য চেষ্টা করব সেই সব মজার এসএমএস গুলি এখানে পোস্ট করা ।আপনার ভালোবাসার মানুষটিকে নিয়ে কত কিছুইনা পরিকল্পনা করে থাকেন, যা আপনি ছাড়া আর কেউ জানে না এসব পরিকল্পনার মধ্যে অন্যতম জোকস মজার একটি পরিকল্পনা হচ্ছে্‌ ভালোবাসার মানুষটিকে বোকা বানানোর সুন্দর পথ এসএমএস পাঠানো।

SMS to fool girlfriend

“চাঁদ হাসলে মুক্ত ঝরে
সূর্য হাসলে সোনা ঝরে
হ্নদয় হাসলে খুশি ঝরে

তুমি হাসলে, লাল পরে!!
ছি ছি ছি মুখ মুছো!!!”

“তাড়াতাড়ি তোমার একটা ফটো
Whatsapp করে পাঠাও।
খুব জরুরি।
আমরা তাস খেলছি জানিনা জোকরিটা
কোথায় হারিয়ে ফেলেছি!!”

“আপনি জানেন কি,
কপাল আর লুঙ্গীর মধ্যে মিল কোথায়?
দুটোই যেকোনো সময় খুলে যেতে পার!!
কপাল খুললে পৌষ মাস,
আর লুঙ্গী খুললে সর্বনাশ।”

“যখন তােমার একা লাগবে
তুমি চারদিকে কিছুই দেখতে
পাবে না দুনিয়া টা
ঝাপসা হয়ে আসবে।
তখন তুমি আমার কাছে
এসাে তােমাকে চোখের
ডাক্তারের কাছে নিয়ে যাবো।”

Refarens-sportsnet24

এপ্রিল ফুলের বার্তা, শুভেচ্ছা, উক্তি

প্রেম শুধু রোম্যান্স নয়, এটি আপনার প্রিয়জনকে হাসানোর বিষয়েও। আপনার গার্লফ্রেন্ডকে একটি মজার উপায়ে এপ্রিল ফুল 2022 এর শুভেচ্ছা জানিয়ে একটি হাস্যকর উপায়ে উত্যক্ত করুন । 1 লা এপ্রিল 2022 কে বিশেষ করে তুলুন সুন্দর সুন্দর এপ্রিল ফুল টেক্সট মেসেজ যা তাকে হোয়াটসঅ্যাপ ব্যবহার করে অবাক করার জন্য নিখুঁত।

গার্লফ্রেন্ডের জন্য এপ্রিল ফুল জোকস

“আপনি সেরা, আপনি দুর্দান্ত কিন্তু সর্বোপরি আপনি একজন বোকা। শুভ বোকা দিবস”

“চতুর, আরাধ্য, উদ্যমে পূর্ণ, যে আপনি নন, আমি আমার বিড়ালছানাটির প্রশংসা করছিলাম। শুভ বোকা দিবস”

“একজন বোকা নিজের প্রশংসা করে, একজন জ্ঞানী লোক বোকাদের প্রশংসা করে। শুভ বোকা দিবস”

“আপনার একটি মিষ্টি হাসি, একটি মিষ্টি কন্ঠ আছে. আমি মিষ্টি মিথ্যা বলি।”

“যখন আমি ভেবেছিলাম যে আমাদের মধ্যে কে বেশি ভাগ্যবান, আমি ভেবেছিলাম আপনি ভাগ্যবান এবং আমি বোকা ছিলাম। শুভ বোকা দিবস.”

গার্লফ্রেন্ডের জন্য এপ্রিল ফুল দিবসের বার্তা

1)। প্রিয় প্রেম, আমি চাই তুমি আজ রাতে একটি সুন্দর রেস্তোরাঁয় মোমবাতি জ্বালানো রাতের খাবারের জন্য আমার সাথে যোগ দাও কারণ আমি তোমাকে সেই তিনটি শব্দ বলতে চাই… বিল পরিশোধ করুন…। হাহাহাহাহা

2)। আমি আপনাকে সবসময় আপনার স্টাইল, হাসি, চোখ এবং সৌন্দর্যের জন্য ভালবাসি। আপনি একটা চমৎকার ব্যক্তি। আপনাকে অবশ্যই স্বীকার করতে হবে যে আমি এত স্মার্টভাবে মিথ্যা বলি যে আপনি জানতেও পারবেন না…। কি বললা???

3)। তুমি আমার অস্তিত্বের জন্য এত গুরুত্বপূর্ণ, তোমাকে ছাড়া জীবন থাকা প্রায় অসম্ভব। তুমি আমার জীবন এবং আমি তোমাকে সর্বত্র অনুভব করতে পারি… কিছু মনে করবেন না আমি অক্সিজেনের কথা বলছিলাম!!!!

4)। হাসিনো সে রসমে ওয়াফা নিভানা অর দিল লাগানা জিন্দেগি কি সবসে বাদি ভুল হ্যায়…. জিস দিন ইয়ে কারেইন ইকরার মহব্বত কা…সমাজ জানা জানেমন কি উস দিন কুছ অর না এপ্রিল ফুল হ্যায়।

5)। হাম ইস কদর আপকো হ্যায় চাহতে, কি ইয়ে দেখ কর জল যায় দুনিয়া ওয়ালে। ওয়াইসে তো হাম সবকো উল্লু বনতে হ্যায় অর আপ সবসে খাস হ্যায় কিয়ুনকি আপ সবসে জলদি ফুল বান জাতে হ্যায়।

আশা করি, এই এসএমএস গুলো আপনার প্রিয়জনকে উপহারস্বরূপ দিলে আপনার প্রতি যত রাগ অভিমান আছে এক নিমিষেই সব দূর হয়ে যাবে এবং সে আপনাকে ধন্যবাদ জানাবে।

রোমান্টিক লাভ এসএমএস ফর গালফ্রেন্ড এবং রোমান্টিক বাংলা লাভ এসএমএস Romantic Love SMS for Girlfriend, Romantic Bangla love SMS

জীবন সাথী/ সঙ্গী নিয়ে উক্তি, বাণী, ফেসবুক স্ট্যাটাস, ছন্দ ও রোমান্টিক কবিতা

রোমান্টিক লাভ এসএমএস, ভালোবাসার এসএমএস, লাভ ইমেজ, লাভ ফটো এবং লাভ পিক

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *