রকেট অফার ২০২২

রকেট অফার ২০২২- হচ্ছে বর্তমান তথ্যপ্রযুক্তির এই যুগে একটি অন্যতম মোবাইল ব্যাংকিং সেবা ।এছাড়া রকেট সর্বপ্রথম 2011 সালে যাত্রা শুরু করে। এখানে সাধারণত ব্যাংক শাখা বিহীন মোবাইলে গ্রাহকদের সকল লেনদেনের যুগ উপযোগী একটি বর্তমান  মাধ্যম।

রকেট এর মাধ্যমে আপনি একাউন্ট খুলে আপনার জমাকৃত অর্থ উত্তোলন এবং আপনার চাহিদার প্রেক্ষাপট অনুযায়ী সকল ক্ষেত্রে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আপনি নগদে অথবা যে কোন পণ্য-সামগ্রীর ক্রয়ের ক্ষেত্রে এবং যেকোন বিল পেমেন্ট এর ক্ষেত্রে রকেটের মাধ্যমে আপনি সেবা ভোগ করতে পারবেন খুব সহজেই।

রকেট অফার ২০২২-রকেট একাউন্ট ধারীদের সকল অফার সমূহ এবং কিভাবে আপনি একাউন্ট না থাকলে নতুন একজন গ্রাহক হিসেবে একাউন্ট খুলবেন এবং আপনার অফার সমূহ গ্রহণ করবেন।

তার সকল নিয়ম-নীতি আমরা নিচে আমাদের একটি লিংকের মাধ্যমে খুব সহজ করে আপনার জন্য দেখানো হলো সেখানে আপনি ক্লিক করে তারপর প্রবেশ করে আপনার প্রয়োজনীয় সকল তথ্য সংগ্রহ করতে পারেন।

রকেট অফার ২০২২-ডাচ বাংলা ব্যাংকের রকেট মোবাইল ব্যাংকিং এর সুযোগ সুবিধা তুলনামূলক অন্য অন্য সেবাদানকারী প্রতিষ্ঠান তুলনায় অনেক সাশ্রয়ী যার ফলে গ্রাহকরা খুব সহজেই তাদের সকল সুযোগ-সুবিধা এখানে গ্রহণ করতে পারেন কোম্পানির নিয়ম নীতি অনুযায়ী।

ডাচ বাংলা ব্যাংকের  মোবাইল ব্যাংকিং শাখার অন্যতম একটি বর্তমান জনপ্রিয় সেবাদানকারী প্রতিষ্ঠান অত্যন্ত সুনামের সাথে গ্রাহকদের সার্ভিস দিয়ে আসছে। এছাড়া রকেটের মাধ্যমে আপনি আপনার মোবাইলে একাউন্ট খুলে খুব সহজেই

রকেট অফার ২০২২-আপনি সেন্ড মানি রিসার্চ-এর সুযোগ-সুবিধা সকল ধরনের বিল পেমেন্ট এর সুবিধা রকেট অ্যাপ এর সুবিধা ক্যাশব্যাক ডিসকাউন্ট অফার এর সুবিধা সকল সুযোগ-সুবিধা গ্রহণ করতে চাইলে অবশ্যই এই প্রতিষ্ঠান নিয়ম-নীতি ফলো করে আপনাকে গ্রহণ করতে হবে। তাই এর সকল নিয়ম-নীতি নিচের লিংকের মাধ্যমে আপনাদের কাছে উপস্থাপন করলাম ।

রকেট অফার ২০২২

রকেট রিচার্জ অফার অন্যান্য মোবাইল ব্যাংকিং কোম্পানির মতো রকেটও গ্রাহকদের রিচার্জ অফার দিচ্ছে। একজন রকেট গ্রাহকের কোম্পানির সিম ব্যবহার করতে কোনো সমস্যা নেই। কারণ রকেট রিচার্জ অফার সব সিম অপারেটরকে রিচার্জ অফারের সুবিধা দিচ্ছে।

গ্রামীণফোন, এয়ারটেল, রবি, বাংলালিংকের রয়েছে রকেটের আকর্ষণীয় সব রিচার্জ অফার এবং এটি ২০২২ সালের জন্য।

রকেট গ্রামীণফোন অফার রকেট গ্রামীণফোন অফার
রকেট থেকে গ্রামীণফোনে রিচার্জের অফার রয়েছে। যদি একজন গ্রাহক গ্রামীণফোন ব্যবহার করেন, তাহলে তিনি রকেট থেকে রিচার্জ করে রকেটের সমস্ত রিচার্জ অফার উপভোগ করতে পারবেন।

রকেট 2022 থেকে গ্রামীণফোনের রিচার্জ অফারগুলো হল-

যদি একজন রকেট গ্রাহক তার গ্রামীণফোন সিম কার্ডে 109 টাকা রিচার্জ করেন, তিনি অবিলম্বে 10 টাকা ক্যাশ-ব্যাক রকেট ক্যাশব্যাক অফার পাবেন। সাথে 1 পয়সা প্রতি সেকেন্ডে কথা বলার সুযোগ বা টকটাইম অফার যা পরবর্তী 30 দিনের জন্য বৈধ।

যখন একজন গ্রাহক তার রকেট অ্যাকাউন্ট থেকে তার গ্রামীণফোন নম্বরে 79 টাকা রিচার্জ করেন, তখন তিনি 3.5 জিবি ইন্টারনেট অফার পান এবং এর সাথে তিনি 5 টাকা ক্যাশব্যাক অফার পান। গ্রামীণফোনের এই ডাটা প্যাকেজের মেয়াদ মাত্র ৩ দিন।

রকেট অফার শর্তাবলী:

অফারটি চলবে 18 জুন পর্যন্ত।
গ্রামীণফোনের আরও রকেট অফার রয়েছে। গ্রাহক যদি রকেট থেকে 99 টাকা রিচার্জ করেন, তিনি অবিলম্বে 180 মিনিট পাবেন। যার মেয়াদ ৭ দিন।

রকেট এয়ারটেল অফার রকেট এয়ারটেল অফার

এক্ষেত্রেও গ্রাহকদের জন্য এয়ারটেল অফার রেখেছে রকেট কর্তৃপক্ষ। এয়ারটেল গ্রাহকরা রকেট ব্যবহারকারী হলে রকেট থেকে রিচার্জ করে রকেট এয়ারটেল অফার উপভোগ করতে পারেন।

গ্রাহক যদি তার রকেট অ্যাকাউন্ট থেকে তার এয়ারটেল নম্বরে 114 টাকা রিচার্জ করেন, তাহলে তিনি 10 জিবি ইন্টারনেট সহ 10 টাকার তাত্ক্ষণিক ক্যাশব্যাক অফার পেতে পারেন। আর এই অফারের মেয়াদ ৭ দিন।

টকটাইমের ক্ষেত্রে, গ্রাহক যদি রকেট থেকে তার এয়ারটেল সিমে 93 টাকা রিচার্জ করেন, তাহলে তিনি অবিলম্বে 145 মিনিটের রকেট টকটাইম অফার পাবেন এবং 10 টাকার ক্যাশব্যাক অফারও পাবেন। আর এই রকেট অফারের মেয়াদ ৭ দিন।

একইভাবে, গ্রাহক যদি রকেট থেকে ৫০৫ টাকা রিচার্জ করেন, তাহলে তিনি ৫০ টাকার তাত্ক্ষণিক ক্যাশব্যাক পাবেন।

বিঃদ্রঃ:

অফার শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য বৈধ.
পরবর্তী 72 ঘন্টার মধ্যে ক্যাশব্যাক দেওয়া হবে।

রকেট রবি অফার

রকেট গ্রাহকরাও রবির ক্ষেত্রে কিছু অবিশ্বাস্য রিচার্জ অফার পাচ্ছেন। যেকোন রকেট গ্রাহক তার রকেট অ্যাকাউন্ট থেকে এই নির্দিষ্ট পরিমাণ অর্থ রিচার্জ করে নিম্নলিখিত রকেট রিচার্জ অফারগুলি উপভোগ করতে পারেন।

গ্রাহক যদি তার অ্যাকাউন্ট থেকে তার রবি নম্বরে 114 টাকা রিচার্জ করেন তাহলে তিনি 8 জিবি ইন্টারনেট প্যাক পাবেন। যার মেয়াদ ৭ দিন।

রকেট গ্রাহকদের জন্য আরেকটি রবি রিচার্জ অফার হল আপনি মাত্র 69 টাকা রিচার্জ করে 4 জিবি ইন্টারনেট পেতে পারেন। এবং এই প্যাকের মেয়াদ 3 দিন।

বিঃদ্রঃ:

অবশ্যই আপনাকে প্রিপেইড নম্বর রিচার্জ করতে হবে।
জরুরী ক্ষেত্রে বিস্তারিত জানতে 16218 নম্বরে কল করুন।
রকেট বাংলালিংক অফার রকেট বাংলালিংক অফার
বাংলালিংক গ্রাহকরাও রকেট রিচার্জ অফারে পিছিয়ে নেই। রকেট কর্তৃপক্ষ তাদের বাংলালিংক গ্রাহকদের জন্য রকেট বাংলালিংক অফারও রেখেছে।

রকেট গ্রাহকরা তাদের বাংলালিংক নম্বর 129 টাকা থেকে রিচার্জ করলে 21 জিবি ইন্টারনেট পাবেন। যার মেয়াদ মাত্র 7 দিন।

গ্রাহকরা যদি এক মাসব্যাপী ইন্টারনেট অফার নিতে চান, তাহলে তাদের রকেট থেকে 299 টাকা রিচার্জ করতে হবে। আপনি 299 টাকায় 30 দিনের জন্য 8 জিবি ইন্টারনেট প্যাক পাবেন।

রকেট গ্রাহকরা টাকা রিচার্জ করে 165 মিনিটের বাংলালিংক টকটাইম অফার উপভোগ করতে পারবেন। 108. এই প্যাকেজের মেয়াদ মাত্র 15 দিন।

আপনি 159 টাকা রিচার্জের মাধ্যমে 48 পয়সা প্রতি মিনিটে কথা বলতে পারবেন। এবং এর মেয়াদ 60 দিন বা 2 মাস।

আর এগুলো হল রকেট বাংলালিংক রিচার্জ অফার।

রকেট ক্যাশব্যাক অফার

রকেট তাদের গ্রাহকদের ক্যাশব্যাক দিচ্ছে। গ্রাহকরা রকেট ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারেন যদি তারা তাদের মোবাইল নম্বরে রকেট অ্যাকাউন্ট থেকে নির্দিষ্ট পরিমাণ অর্থ রিচার্জ বা লেনদেন করেন।

রকেট রিচার্জ ক্যাশব্যাক অফার-

গ্রামীণফোন রিচার্জ করলে 109 টাকা ক্যাশব্যাক।
গ্রামীণফোন রিচার্জে 69 টাকা 5 টাকা ক্যাশব্যাক।
এয়ারটেলে 114 টাকা রিচার্জ করলেই 10 টাকা ক্যাশব্যাক অফার।
505 টাকা এয়ারটেল নম্বর রিচার্জ 50 টাকা ক্যাশব্যাক অফার।
রকেট ক্যাশ আউট অফার
তবে রকেট ক্যাশ আউট অফারের বিষয়ে রকেট কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেনি। তবে গ্রাহকরা এই সুযোগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

তবে, রকেট আশাবাদী যে এটি শীঘ্রই তাদের ক্যাশ আউট অফারটি চালু করবে। অন্যান্য মোবাইল ব্যাংকিংয়ের তুলনায় নগদ আউটের ক্ষেত্রে রকেট চার্জ অনেক কম। যা রকেট ক্যাশ আউট অফার হিসেবে গ্রহণযোগ্য।

রকেট সেন্ড মানি অফার

একই রকেট স্যান্ড মানি জন্য যায়. অন্য কথায়, রকেট কর্তৃপক্ষ তাদের সেন্ড মানি অফার সম্পর্কে এখনও কোনো বিবৃতি দেয়নি।

রকেট বিভিন্ন উপায়ে এবং বিভিন্ন উপায়ে গ্রাহকদের সেবা করতে যাচ্ছে। এই প্রেক্ষাপটে, রকেট গ্রাহকরা রকেট সেন্ড মানি অফারে আগ্রহী। তবে আশা করা যায় যে রকেট অর্থ পাঠানোর ক্ষেত্রে কিছু পরিষেবা নিয়ে আসবে কারণ রকেট এখন অনেক লেনদেন করেছে।

রকেট মোবাইল অ্যাপস অফার বা রকেট অ্যাপ অফার রকেট মোবাইল অ্যাপ অফার
রকেট অফার একটি নতুন অ্যাকাউন্ট খোলার মাধ্যমে এবং প্রথমবার পুরানো অ্যাকাউন্টে লগ ইন করার মাধ্যমেও পাওয়া যায়। রকেট অন্যান্য মোবাইল ব্যাংকিংয়ের মতোই মোবাইল অ্যাপের অফার নিশ্চিত করেছে। এখন গ্রাহকরা রকেট অ্যাপের মাধ্যমেও অফার পেতে পারেন।

রকেট অ্যাপস অফার-

গ্রাহক – আপনি যদি রকেট অ্যাপস দিয়ে নিজের অ্যাকাউন্ট খোলেন, তাহলে অবিলম্বে 20 টাকা বোনাস।

রকেট অ্যাপের মাধ্যমে প্রথম পেমেন্ট বা রিচার্জে 100% ক্যাশব্যাক বোনাস।

মাসব্যাপী অ্যাপ ব্যবহার করলে মাসের শেষে 10 মাসের বোনাস।

একজন রকেট গ্রাহক রকেট অ্যাপস ব্যবহার করে উপরোক্ত সুযোগগুলো উপভোগ করতে পারবেন। মূলত এগুলোই রকেট অ্যাপের অফার।

রকেট ঈদ অফার

বিকাশ এবং ক্যাশের মতো, রকেট ব্যাংকিং শীঘ্রই তাদের ঈদ অফার চালু করবে। যদিও বর্তমানে ঈদের অফার চলছে না।

রকেট গ্রাহকরা আশাবাদী যে, রকেট কর্তৃপক্ষ শিগগিরই তাদের ঈদ অফার চালু করবে। এটি এস রকেট ঈদ অফারগুলির সাথে রকেট গ্রাহকদের ব্যাপকভাবে উপকৃত করবে।

রকেট নিউ ইয়ার অফার

একইভাবে রকেট এখনও তাদের নতুন বছরের অফার চালু করেনি। কিন্তু এই কয়েকটি অফারের ক্ষেত্রে অন্যান্য মোবাইল ব্যাংকিং রকেটের চেয়ে অনেক এগিয়ে। অন্যান্য ব্যাঙ্কিং সিস্টেম রকেট নববর্ষের অফার চালু করলেও রকেট এখনও এটি চালু করেনি।

তাই রকেট গ্রাহকরা আশাবাদী যে রকেট কর্তৃপক্ষ শীঘ্রই তাদের পক্ষ থেকে রকেট নববর্ষের অফার চালু করবে এবং লাখ লাখ রকেট গ্রাহক উপকৃত হবে।

রকেট নতুন অ্যাকাউন্ট অফার 2021 – 2022 নতুন রকেট অ্যাকাউন্ট অফার 2021 – 2022
রকেট সবসময় তাদের অফারের পরিপ্রেক্ষিতে অন্যান্য মোবাইল ব্যাংকিং থেকে পিছিয়ে আছে। যদিও রকেটের কয়েকটি নতুন অ্যাকাউন্টের অফার রয়েছে যা খুবই নগণ্য। তবে গ্রাহকরা চাইলে নতুন রকেট অ্যাকাউন্ট অফার উপভোগ করতে পারবেন।

যদি একজন রকেট গ্রাহক প্রথমে তার স্মার্টফোনে অ্যাপস ডাউনলোড করে একটি অ্যাকাউন্ট খোলেন, তাহলে তিনি

20 টাকা বোনাস পাবেন।

যাইহোক, এই 20 টাকার অফারটি অন্যান্য ব্যাঙ্কিং সিস্টেমের তুলনায় খুবই নগণ্য। তবে গ্রাহকরা চাইলে এই নতুন অ্যাকাউন্ট অফার উপভোগ করতে পারবেন।

রকেট চলমান অফার

বর্তমান মোবাইল ব্যাংকিংয়ে ব্যাপক প্রতিযোগিতা চলছে। এই প্রতিযোগিতার মূল লক্ষ্য হল গ্রাহকদের সন্তুষ্ট করা। সেই প্রেক্ষাপটে রকেট মোবাইল ব্যাংকিংও পিছিয়ে নেই। মোবাইল ব্যাংকিং অফার দিন দিন বাড়ছে। এরই ধারাবাহিকতায়, রকেট মোবাইল ব্যাংকিংয়ের কিছু চলমান অফার রয়েছে যা আগের অফারের সাথে যুক্ত করা হয়েছে। বর্তমানে রকেট কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের দিক বিবেচনা করে পূর্ববর্তী সমস্ত অফারকে আরও আপডেট করেছে। উপরোক্ত অনেক অফার কর্তৃপক্ষ দ্বারা পরিবর্তন করা হয়েছে. যেমন-

তারা রকেট সেন্ড মানি অফারের পাশাপাশি ক্যাশ-ইন এবং ক্যাশ-আউট অফারের কিছু পরিবর্তন করেছে৷ বেতন বিলসহ বিভিন্ন ক্ষেত্রে আর্থিক লেনদেনে রকেট রানিং অফারও আনা হয়েছে। গ্রাহকরা এখন রিচার্জ অফারে আগের চেয়ে বেশি সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও রকেট অ্যাকাউন্ট খোলার জন্য বেশ কিছু নতুন অফার রয়েছে। এভাবে উল্লেখ করতে হবে। তাই বিস্তারিত জানার জন্য আমাদের রকেট মোবাইল ব্যাঙ্কিং সংক্রান্ত সমস্ত পোস্ট দেখুন। আমরা আশা করি আপনি কয়েক মিনিটের মধ্যে রকেটের চলমান সমস্ত অফার সম্পর্কে অবগত হবেন। এটি সমস্ত রকেট গ্রাহকদের বেশ ভালভাবে উপকৃত করবে। Refarens-sportsnet24

এখানে ক্লিক করুন>>> রকেট আজকের অফার Rocket

R+M ফটো,R অক্ষরের পিক,R+M ইমেজ ফ্রী ডাউনলোড

ভালোবাসার রোমান্টিক পিক, ইমেজ, ওয়ালপেপার,ছবি,ফটো  ফ্রী ডাউনলোড

১০০+ সাইট রোমান্টিক পিকচার /ছবি ফ্রী ডাউনলোড

১০০+লাভ হট পিক/ ছবি ২০২২ ফ্রী ডাউনলোড

প্রেমিকার জন্য গুড নাইট পিক, কবিতা, ছন্দ ও স্ট্যাটাস 

A to Z নামের অক্ষরের ছবি, অক্ষরের পিকচার, Images, ছবি, ফটো এবং ওয়ালপেপার

রানী মুখার্জির এর বায়োগ্রাফি, জন্ম, বয়স, ওজন, উচ্চতা, বয়ফ্রেন্ড, পরিবার

মোশারফ করিম এর বায়োগ্রাফি: লাইফ স্টোরি, অর্থ, বয়স, জন্ম, উইকি, ফ্যামিলি এবং স্ত্রী

আ খ ম হাসান বয়স, উচ্চতা, ফ্যামিলি, লাইভ স্টাইল এবং অন্যান্য

হুমাইরা হিমু জীবন বৃত্তান্ত, প্রেমিক, পরিবার উইকি

নোরা ফাতেহি বায়োগ্রাফি,নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা 

রজতাভ দত্তের অদ্ভুত জীবন কাহিনী

আফরান নিশো বয়স, উচ্চতা, লাইভ স্টাইল, শিক্ষা, প্রেমিকা, পরিবার এবং অন্যান্য

অভিনেত্রী রিয়া শর্মা এর বায়োগ্রাফি, জন্ম, বয়স, ওজন, উচ্চতা, বয়ফ্রেন্ড, পরিবার

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জীবনী, বয়স, লাভার, পরিবার, বেতন এবং ক্যারিয়ার

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বায়োপিক, জন্ম, বয়স, উচ্চতা, পারিবারিক জীবন, ধন-সম্পদ,ক্রিকেট ক্যারিয়ার  এবং সংক্ষিপ্ত জীবনী

কিলিয়ান এমবাপ্পের জীবনী

আফিফ হোসেন এর বায়োগ্রাফি, জীবনী, জন্ম, বয়স, ওজন, উচ্চতা, বেতন, শিক্ষাগত যোগ্যতা, ক্যারিয়ার, স্ত্রী এবং পরিবার

ক্রিকেটার তামিম ইকবালের ব্যক্তিগত জীবন, ক্যারিয়ার, বয়স, উচ্চতা, জন্ম এবং বৈবাহিক জীবন

রতন টাটার জীবনী এবং কিভাবে কর্মচারী থেকে টাটা কোম্পানির মালিক 

বিরাট কোহলির জীবনী, বয়স, উচ্চতা,প্রেমিকা,পরিবার, স্ত্রী, সন্তান,রেকর্ড এবং ধন-সম্পদ

সাদিও মানে ইতিহাস সেরা অদ্ভুত জীবনী 

রশিদ খান এর ইতিহাস সেরা জীবনী

মোহাম্মদ রিজওয়ান এর জীবনী 

লিওলেন মেসির কৈশোর ,শৈশব, ফুটবল  জীবন এবং পরিবার

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *