robi2

রবি সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার

রবি সিমের কলরেট অফার, রিচার্জ অফার,ফ্রী ইন্টারনেট অফার, ইন্টারনেট অফার, ইমু এবং ফেসবুক অফার  উল্লিখিত অফারসমূহ তুলনামূলক অন্যান্য সিম কোম্পানির তুলনায় সর্বোচ্চ সুযোগ সুবিধা বর্তমান রবি সিম কোম্পানি।রবি সিম ব্যবহারকারী গ্রাহকদের সর্বোচ্চ সুযোগ সুবিধা প্রদান করে থাকে উক্ত সিম কোম্পানি।

তাই আপনারা যারা শুভাকাঙ্ক্ষী রবি সিম ব্যবহারকারী বন্ধুরা আপনাদের সকল অফার সমূহ পেতে চাইলে নিচের বিস্তারিত সকল অফার সমূহ তুলে ধরা হল সেখান থেকে আপনার চাহিদা মোতাবেক অফারটি গ্রহণ করে উপভোগ করুন রবি সিম কোম্পানির সকল অফার সমূহ।বর্তমান রবি সিম নেটওয়ার্কের আওতায় সর্বোচ্চ গ্রাহকের সংখ্যা রবি সিম কোম্পানি গ্রাহক।

সে ক্ষেত্রে সকল সুযোগ-সুবিধা সবচেয়ে বেশি উপভোগ করে থাকে রবি সিম ব্যবহারকারী ব্যক্তিরা। তাই যারা এখনো রবি সিম ব্যবহার করেন নাই। তারা অতি দ্রুত নির্দিষ্ট একটি রবি রিচার্জ পয়েন্ট গিয়ে নতুন রবি সিম সংগ্রহ করুন এবং উপভোগ করুন নতুন সিমের সকল আকর্ষণীয় অফার সমূহ। 

robi1

Contents hide

রবি সিমের কলরেট অফার

রবি সীম ব্যাবহারকারীরা অবশ্যই আপনাদের সিম ব্যবহার করার ক্ষেত্রে বিভিন্ন অফার গ্রহণ করতে হয় তার মধ্যে উল্লেখযোগ্য অফার হচ্ছে  রবি সিম কলরেট অফার। এই কল রেট অফার আপনার সুবিধার্থে সর্বনিম্ন কলরেট সিস্টেম অনুযায়ী প্যাকেজটি গ্রহণ করুন। 

আরো দেখুন>>> রবি বন্ধ সিমের অফার                                           

রবি ৫৩ টাকায় ৮০ মিনিট

মেয়াদঃ ০৭ দিন
ডায়াল *০*৪#

রবি ৫৮ টাকায় ২৭০ মিনিট

মেয়াদঃ ০৭ দিন
ডায়াল *০*৯#

রবি ১৮৩ টাকায় ২০ মিনিট + ৭০০ এমবি

২০ মিনিট
৭০০ এমবি
২৮ দিন
ডায়াল *১২১*০৫৮#

রবি ২৫১ টাকায় ১৪০ মিনিট + ২ জিবি

১৪০ মিনিট
২ জিবি
২৮ দিন
ডায়াল *১২১*২৫১#

রবি ৫৯৯ টাকা ৪৮০ মিনিট

৫ জিবি
৩০ দিন
ডায়াল *১২১*৫৯৯#

রবি ৬৫ মিনিট ৪৩ টাকা

০২ দিন
ডায়াল *০*৪#

রবি সিমের রিচার্জ অফার 2022

বর্তমান এই তথ্য প্রযুক্তির যুগে বিশেষ করে মোবাইল ব্যবহারকারীদের বিশেষ দৃষ্টি আকর্ষণ করে সিম কোম্পানি সকল সিমের ওপর সকল অফার এর বিনিময়ে সিমগুলো ব্যবহার করা হয়ে থাকে সেক্ষেত্রে আপনাকে অবশ্যই রিচার্জ অফার সম্পর্কে জেনে শুনে সবচাইতে সাশ্রয়ী রেটে এই প্যাকেজটি গ্রহণ করেন। 

 আরো দেখুন  রবি ফ্রি ইন্টারনেট অফার

বি ৪৩ টাকায় ৬৭ মিনিট

মেয়াদ – ৪ দিন
রিচার্জ – ৪৩টাকা

রবি ৬১ টাকায় ৯০ মিনিট

মেয়াদ – ১০ দিন
রিচার্জ – ৬১ টাকা

রবি ৯৯ টাকায় ১৬০ মিনিট

মেয়াদ – ৭দিন
রিচার্জ – ৯৯ টাকা

রবি ১১৮ টাকায় ১৯০ মিনিট

মেয়াদ – ১০দিন
রিচার্জ – ১১৮ টাকা

রবি ২১৮ টাকায় ৩৩০ মিনিট

মেয়াদ – ৩০দিন
রিচার্জ – ২১৮ টাকা

রবি ৪৯৭ টাকায় ৮০০ মিনিট

মেয়াদ – ৩০ দিন
রিচার্জ ৪৯৭ টাকা

 রবি সিমের ফ্রি ইন্টারনেট অফার 2022

বাংলাদেশি বর্তমান সময়ে সবচেয়ে যুগ উপযোগী এবং সবচাইতে বেশি গ্রাহক সংখ্যা এবং সবচাইতে জনপ্রিয়তা যে সিম কোম্পানি রয়েছে তা হচ্ছে রবি সিম। আর এই রবি সিমের ফ্রি ইন্টারনেট অফার সিম কোম্পানি আপনার সুবিধার জন্য বেশিরভাগ সময় ফ্রি ইন্টারনেট অফার দিয়ে থাকেন। কোম্পানির শর্ত মোতাবেক শর্ত প্রযোজ্য অনুযায়ী ব্যবহার করে গ্রহণ করুন ফ্রি ইন্টারনেট অফার।

 আরও দেখুন রবি ইন্টারনেট অফার

মাত্র ২৩ টাকা রিচার্জ এ পাচ্ছেন ১ জিবি ফ্রী ইন্টারনেট।

 রবি সিমের ইন্টারনেট অফার 2022

বর্তমান বাংলাদেশের রবি সিমের ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহক সংখ্যা তুলনামূলকভাবে অন্য কোম্পানির চেয়ে অনেক বেশি গ্রাহক সংখ্যা নিয়ে সর্বোচ্চ প্রথম স্থানে তারা অবস্থান করছে। তাই নিশ্চয়ই আপনিও রবি সিমের ইন্টারনেট অফার অনুসন্ধান করছেন। সকল ইন্টারনেটের অফার সম্পর্কে সুযোগ-সুবিধা নিয়ে উপভোগ করুন রবি সিমের ইন্টারনেট অফার। 

আরো দেখুন রবি নতুন সিম অফার

রবি ২০০ এমবি ৮ টাকা অফার

মেয়াদঃ ১ দিন

কোডঃ *123*200#

রবি ২০০ এমবি ২০ টাকা অফার

মেয়াদঃ ১ দিন

কোডঃ *123*0020#

রবি ৪০০ এমবি ফেসবুক + Whatsapp অফার

দামঃ ২৫ টাকা

মেয়াদঃ ২৮ দিন [ কিনতে ক্লিক করুন]

রবি ৫০০ এমবি অফার

দামঃ ৩৩ টাকা

মেয়াদঃ ৩০ দিন [ কিনতে ক্লিক করুন ]

রবি ১.৫ জিবি ( ১ জিবি+ ০.৫ জিবি ৪ জি) অফার

দামঃ ২০৯ টাকা

মেয়াদঃ ৩০ দিন [ কিনতে ক্লিক করুন ]

রবি ১.৬ জিবি অফার

দামঃ ২৩৯ টাকা

মেয়াদঃ ২৮ দিন [ কিনতে ক্লিক করুন ]

 রবি সিমের ইমো এবং ফেসবুক অফার

রবি সিম ব্যবহারকারী প্রিয় বন্ধুরা আপনারা জানেন যে, বর্তমান তথ্য প্রযুক্তির সময় এক বিশেষ জরিপে দেখা যায, মোবাইল ব্যবহারকারীরা প্রায় ৮০% গ্রাহক তারকাদের মোবাইল ফোনে সিমের বিভিন্ন ইমো এবং ফেসবুক ব্যবহার করে থাকে। তাই আজকে সর্বোচ্চ সুযোগ সুবিধার বিনিময়ে আপনাদের রবি সিমের ইমো এবং ফেসবুক অফার দেওয়া হল।

 আরো দেখুন রবি মিনিট অফার

রবি ৩৫০ এমবি ইমু প্যাক (Robi 350MB Imo Pack)

৩৫০ এমবি ইমো প্যাকেজের মূল্য মাত্র ২০ টাকা। এবং কি আপনি এই প্যাকেজটি ২৮ দিন ব্যবহার করতে পারবেন। আজ শেষ হবার পর আপনি এই অফারটি ব্যবহার করতে পারবেন না। তার জন্য আপনাকে প্যাকেজটি পুনরায় কিনতে হবে। প্যাকটি  কিনতে ডায়াল করুন *123*56#।

রবি ১ জিবি ইমু প্যাক (Robi 1GB Imo Pack)

আর একটি মূল্যবান প্যাক হচ্ছে, ৫৩ টাকার মাধ্যমে ১ জিবি ইমো প্যাক। এই প্যাকটি আপনি ২৮ দিন ব্যবহার করতে পারবেন। আপনি যদি প্যাকটি কিনতে চান তাহলে ডায়াল করুন *123*056#

পরিশেষে,

 আপনারা যারা  রবি সিম ব্যবহার করে থাকেন। তাদের এই রবি সিমের সকল অফার সমূহ নতুন নতুন আপডেট তথ্য আমরা নিয়মিত পোস্ট করে থাকি। এছাড়া আরো নতুন অফার সমূহ পাওয়ামাত্রই আপনাদের কাছে উপস্থাপন করবো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *