হ্যাপি নিউ ইয়ার ২০২৪। Happy New Year 2024।শুভেচ্ছা, এনিমেটেড গিফ, উইসেস, মেসেজ

হ্যাপি নিউ ইয়ার ২০২৪। Happy New Year 2024।শুভেচ্ছা, এনিমেটেড গিফ, উইসেস, মেসেজ-উল্লেখিত বিষয় সমূহ নিয়ে নতুন বছরের প্রথম দিন,সাধারণ ভাষায় নববর্ষ হলো জর্জিয়ান ক্যালেন্ডার বা জুলিয়ান ক্যালেন্ডার অনুযায়ী জানুয়ারি মাসের ১  তারিখ। নিদৃষ্ট এই  দিনটি জুলিয়ান ক্যালেন্ডার অনুযায়ী পূর্ব রোমের দেবতা জেনাস কে উৎসর্গ করা হয়।তিনি প্রধানত বছরের শুরুর  দেবতা। এছাড়া তাকে জানুয়ারি বলেও ডাকা হয়। বর্তমান সময়ে এই পৃথিবীর সকল স্বাধীন রাষ্ট্রে এই দিনটিকে সরকারি ছুটি ঘোষণা করা হয়। এছাড়া এই দিনটিকে পৃথিবীর প্রতিটি মানুষ তথা তাদের পরিবারবর্গ নিয়ে হ্যাপি নিউ ইয়ার উদযাপিত করেন।

Table of Contents

Toggle

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ শুভেচ্ছা

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ সেরা শুভেচ্ছা বার্তা দিনটি উদযাপনের লক্ষ্যে অতি গুরুত্বপূর্ণ একটি বিষয়. অর্থাৎ আপনি যদি আপনার শুভাকাঙ্খী প্রিয় মানুষগুলোর মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে হ্যাপি নিউ ইয়ার সেরা শুভেচ্ছা উপহার সরুপ প্রদান করে থাকেন তাহলে নতুন বছরের শুভেচ্ছা যেন আরো উৎসবমুখর পরিবেশে রূপ নিয়ে থাকে. এছাড়া বিশেষ এই দিনটি উপলক্ষে একজন আরেকজনকে হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা বিনিময় করে থাকেন. যেখানে যে যত বেশি আকর্ষণীয় হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা প্রদান করতে পারবেন সে ততো বেশি অত্যন্ত গ্রহণযোগ্য একজন সেরা ব্যক্তি হিসাবে নতুন বছরের নতুন দিনটিতে পরিচিতি লাভ করে থাকবেন. তাই আসুন সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল শ্রেণীর মানুষ একত্রিত হয়ে নতুন বছরের চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনের দিকে অগ্রসর হই হ্যাপি নিউ ইয়ার ২০২৪ সেরা শুভেচ্ছা.

বিদায় ২০২৩ স্বাগতম ২০২৪: মেসেজ, শুভেচ্ছা, স্ট্যাটাস, উক্তি ও বাণী

হাপি নিউ ইয়ার ২০২৪ মেসেজ কেন এত জনপ্রিয়?

জেনে থাকলে আপনি অবশ্যই বিশেষ দিনটি উদযাপনের লক্ষ্যে বিভিন্ন জনের মধ্যে শেয়ার করে থাকবেন. হ্যাপি নিউ ইয়ার বলতে আমরা বুঝি নতুন একটি বছর নতুন কিছু চ্যালেঞ্জ মাথায় নিয়ে পরিকল্পনামাফিক সামনের দিকে অগ্রসর হওয়া ই হচ্ছে মূল প্রধান লক্ষ্য. তাইতো এবারের নতুন বছর অত্যন্ত কঠিন দুর্ভিক্ষ হাতছানি দিয়ে যাবে যার পূর্বাভাস বিভিন্ন বিশ্লেষকেরা দিয়েছেন. তাই আমরা একজন আরেকজনকে নতুন বছর উদযাপনের লক্ষে সকল সচেতনামূলক কাজগুলি তে অংশগ্রহণ করে কাঁধে কাঁধ মিলিয়ে সামনের দিকে অগ্রসর হতে পারি.তাই আপনার পছন্দের হ্যাপি নিউ ইয়ার মেসেজ এখান থেকে সংগ্রহ করে শেয়ার করতে পারেন পৃথিবীর সকল স্থানে সকল জায়গায় হ্যাপি নিউ ইয়ার ২০২৪ মেসেজ.  

হ্যাপি নিউ ইয়ার নিউ ফেসবুক স্ট্যাটাস ২০২৪ কেন প্রয়োজন?

আপনি কি নিউ ফেসবুক স্ট্যাটাস ২০২৪ অনুসন্ধান করছেন? তার ওপর নির্ভর করে আমরা অতি জনপ্রিয় স্ট্যাটাস গুলো এখানে উপস্থাপন করেছি. এছাড়া যে সকল ফেসবুক ব্যবহারকারীগণ প্রতিনিয়ত তারা তাদের বিভিন্ন স্ট্যাটাস বিভিন্ন জনকে বিভিন্ন ভাবে শেয়ার করে থাকেন তাদের জন্য অত্যন্ত যুগোপযোগী কিছু গুরুত্বপূর্ণ স্ট্যাটাস উপস্থাপন করেছি.যা শেয়ার করে থাকলে অবশ্যই আপনার প্রতি চির কৃতজ্ঞ থাকবে যার কাছে আপনি স্টাটাস সেয়ার করবেন. 

নববর্ষের শুভেচ্ছা ২০২৪ এসএমএস, রোমান্টিক শুভেচ্ছা বার্তা

এছাড়া আমরা অনেক গুরুত্বপূর্ণ বিষয়কে কেন্দ্র করে কখনোই কারো সামনে হয়তো বা মুখ খুলতে পারি না. যা বিশেষ প্রয়োজন. সে ক্ষেত্রে আপনি একটি ফেসবুক স্ট্যাটাস প্রদান করলে হয়তো বা দেশ-জাতি সমাজের জন্য অনেক মঙ্গল বয়ে আনবে. সেক্ষেত্রে আপনার উল্লেখিত অনুসরণকারী ফেসবুক স্ট্যাটাস গুলো এখানে তুলে ধরেছি.

শুভ চুম্বন দিবস ২০২৪ তারিখ, শুভেচ্ছা, উদ্ধৃতি, স্থিতি, বার্তা, এসএমএস

আমি মনে করে থাকি এমন কিছু গুরুত্বপূর্ণ বিষয় আছে যা নিয়মিত ফেসবুকে স্ট্যাটাস প্রদান করা সকলের উচিত. যার ওপর নির্ভর করে দেশের সকল মানুষজন অত্যন্ত সচেতন ভাবে উল্লেখিত বিষয় অনুসরণ করে সকল সমস্যার সমাধান করে সামনের দিকে অগ্রসর হতে থাকবে.

হ্যাপি রোজ ডে ২০২৪ শুভেচ্ছা, অ্যানিমেটেড গিফট, ছন্দ, এসএমএস, রোমান্টিক কবিতা

তাই আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে সমাজের সকল ভাল কাজের উদ্দেশ্যে সকল ভালো কথা গুলো ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে শেয়ার করি. যাতে করে সকল শ্রেণীর মানুষ উল্লেখিত বিষয়ে আরও বেশি জানতে পারে এবং জানার আগ্রহ প্রকাশ করে থাকে. 

নতুন বছরের শুভেচ্ছা ২০২৪ ৫০ টি হৃদয়স্পর্শী নতুন বছরের শুভেচ্ছা

Happy new year 2024 Wishes

The belief behind New Year Celebration is that if the first day of the year is celebrated with enthusiasm and happiness, then the whole year will be spent with this enthusiasm and happiness. Let’s start the new year happily by taking lessons from the mistakes of the last year. Out of these New Year Messages (New Year Wishes in Hindi), congratulate each other on the New Year (Happy New Year 2024 Wishes) by sending a message of your choice.

 

হাপি নিউ ইয়ার ২০২৪ উইসেস

আপনারা যারা 365 দিন পাড়ি দিয়ে পুরাতন একটি বছর কে অতিক্রম করেই নতুন একটি বছরকে বরণ করে নিতে নতুনের সেই দিন অর্থাৎ শুভ নববর্ষের দিন পৃথিবীর প্রতিটি মানুষ একজন আরেকজনকে শুভ নববর্ষের  বিশেষ উইসেস শুভেচ্ছা বাণী ছন্দ এস এম এস এনিমেটেড গিফ ইত্যাদি হ্যাপি নিউ ইয়ার দিনটিতে পালন করা হয়ে থাকে।

হ্যাপি নিউ ইয়ার মানেই পুরাতন জীবনের সকল পূর্ণতা অপূর্ণতা চাওয়া পাওয়া পিছনে ফেলে নতুন উদ্দীপনায় নতুন একটি দিন নতুন একটি জীবনের নতুন একটি বছরকে বরণ করে নিতে শুভ নববর্ষের দিন শুরু হয় প্রতিটি মানুষের হৃদয়ে অন্তরের অন্তরস্থল থেকে না-বলা বিভিন্ন  উইশেস বাণী বিশেষ কবিতা ইত্যাদি।

এছাড়া আপনারা যারা হ্যাপি নিউ ইয়ার ২০২৪ নববর্ষের প্রথম দিনটিতে নববর্ষ উদযাপন উপলক্ষে যতপ্রকার আয়োজন করে থাকেন না কেন সেখানে অবশ্যই আপনাকে কোন না কোন মাধ্যমে আপনার শুভাকাঙ্খী ব্যক্তিদেরকে নতুন বছর বরণ করার দিনটিতে বিভিন্ন মাধ্যম ব্যবহার করে মনের ভালোবাসা চাওয়া পাওয়া নতুন বছরের দিনগুলো কাটানো সকল পরিকল্পনা বাস্তবায়ন করে থাকেন।

সেক্ষেত্রে আপনার ব্যক্তিগত তহবিল থেকে অবশ্যই নতুন বছরের নতুন দিন গুলোকে নিয়ে নতুন কিছু বাণী আপনার আপন জনের মধ্যে ছড়িয়ে দিতে হবে। আপনজনদের কে নিয়ে চাওয়া-পাওয়ার এই দিনটি পালন করাই হচ্ছে শুভ নববর্ষ হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ উইশেস, টেক্সট এসএমএস, গিফ, ওয়ালপেপার

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ ফেসবুক স্ট্যাটাস 

“রঙিন কাগজে লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি পড়ে দেখো পাবে সুখের ঘ্রাণ। পুরনো যত কষ্ট, করে ফেলো নষ্ট। তাই নতুন বছরের নতুন দিন গুলো হয় যেন সুখের ।এই প্রার্থনা ঈশ্বরের কাছে হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

“রাত যখন ভোর হবে ,শুকতারাটা নিজে যাবে। আসবে একটা নতুন দিন, হাসি আনন্দের কাটবে অমলিন।”

“বছর শেষে আসবে ভেসে ,নতুন একটি দিন। এই নতুন দিনটিকে আপনারা সবাই ভালবেসে নিন। থাকবে না কোন জ্বালা, থাকবে না কোন কষ্ট, সবকিছু দিয়ে মন থেকে করে ফেলো নষ্ট। হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

“পুরনো যত কষ্ট করে ফেলো নষ্ট, হ্যাপি নিউ ইয়ারের এই দিনে কেউ রেখনা দুঃখ মনে। দুঃখকে ভুলে গিয়ে সুখকে নাও সাথে করে ।হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

“নতুন বছর নতুন ভোর, মনের ভিতর আসবে জোর। হ্যাপি নিউ ইয়ার হলো খুশির দিন, মনের ভিতর বাজবে খুশির বিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৪ ।”

“হ্যাপি নিউ ইয়ার হল এমন একটি সময় যা মানুষের জীবনকে বদলে দিয়ে যায়। মানুষের যত দুঃখ কষ্ট আছে। সব পিছনে ফেলে দিয়ে সামনের দিকে আগানোর জন্য ।বারবার অনেক খুশি নিয়ে ফিরে আসে। হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

“সবাই আমরা অপেক্ষার প্রহর গুনতে থাকি। কবে আসবে সেই শুভ দিনটি। যে দিনটিতে আমরা সব ব্যথা বেদনা ভুলে গিয়ে সুখের চাদরে ঢাকার জন্য অপেক্ষা করে থাকি। আর সেই দিনটি হচ্ছে হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

“শুভ নববর্ষ একটি শুভ দিন। যে দিনটিতে অতীতের সব কথা ভুলে গিয়ে ।নতুন করে শুরু করতে হয় । পুরাতন ক্যালেন্ডার টি রেখে দিয়ে নতুন ক্যালেন্ডার পাওয়ার আগ্রহ থাকে সবার মনে।”

শত্রুকে বন্ধু করে নেওয়ার বিশেষত্ব সময় হচ্ছে হ্যাপি নিউ ইয়ার। যে দিনটিতে সব বিবাদ ভুলে গিয়ে ।সবাই একত্রিত হওয়ার একটি বিশেষ সময়। মনের যত ভালোবাসা আছে সব ভাগাভাগি করে নেওয়ার বেস্ট সময় হচ্ছে হ্যাপি নিউ ইয়ার।

“স্বপ্ন সাজাও রঙে রঙে, জীবন আনন্দে ভাসে। সবাই মোরা অপেক্ষা করি কবে হ্যাপি নিউ ইয়ার আসে। হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা”

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ উক্তি ও বাণী

“মনের গভীর থেকে তোমার জন্য রইল হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা। এই নতুন বছরের প্রতিটি মাস প্রতিটি দিন প্রতিটি সপ্তাহ। যেন তোমার জীবনকে সুখের জোয়ারে ভাসিয়ে নিয়ে যায় ।হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

“শুধু ওই দিনটি নয় ,প্রতিটি দিন যেন তোমার কাটে হ্যাপি নিউ ইয়ার এর দিনটির মতো।আনন্দে উচ্ছ্বাসে হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

“সবার হৃদয় থেকে হিংসা অহংকার পালিয়ে যাক বহুদূরে যেন কখনো আর কারো কাছে আসতে না পারে আর সেই জায়গাটি নেক সততা, বিশ্বাস ,ভালোবাসা। পৃথিবীতে আজ ভালবাসার অনেক প্রয়োজন। হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

“দিনের জন্য আলো ,আর যাদের জন্য নিশি ,হ্যাপি নিউ ইয়ার আমি তোমায় অনেক ভালোবাসি। আগের দিনটিতে সবার মনে ভালোবাসা জেগে ওঠে। ভালোবাসা ভাগাভাগি করে নেওয়ার জন্য সবাই ব্যস্ত হয়ে ওঠে। শুভ নববর্ষ ২০২৪”

“এই নতুন বছরটি যেন সবাইকে সব বাধা অতিক্রম করার ক্ষমতা দেয়। সবাইকে ভুলিয়ে দেয় আগের যত যন্ত্রণা ,কষ্ট, বেদনা। ভরিয়ে দিয়ে যায় হাসিতে। হ্যাপি নিউ ইয়ার২০২৪”

“নতুন বছর নতুন দিন আছো তুমি কাছে। তোমার কথা মনে করে এ মনে আনন্দ ভাসে। হয়ো না গো তুমি অতীতের দিনগুলোর মত। ভুলিয়ে দিও মনের যত দুঃখ যত শত।”

“সব কিছুরই একদিন অবসর ঘটবে। তুমি হারিয়ে গেলেও কিন্তু তোমার ভালো কাজটি কোনদিনও হারাবে না ।বেঁচে থাকবে সবার মনে।সবাই কখনো ভুলবেনা কেউ মনে রাখবে তোমাকে । তুমি যেখানেই থাকো না কেন । ভুলবেনানা কেউ তোমাকে ।তাই নতুন বছরের প্রতিজ্ঞা করো এমন কিছু করবে যেন সবাই মনে রাখে তোমাকে।”

“নতুন বছরে নতুন সূর্য ,বয়ে আনুক তোমার আনন্দ।
নতুন বছরে নতুন চাঁদের হাসি ,হ্যাপি নিউ ইয়ার তোমায় বড় ভালোবাসি। happy new year 2024″

“সবকিছুই একদিন না একদিন শেষ হয়ে যাবে ।কিন্তু মনের মনিকোঠায় যে ভালোবাসা রয়েছে ।তা কখনো শেষ হবে না ।তাই আসছে হ্যাপি নিউ ইয়ার ভাগাভাগি করে নিন আপনার ভালোবাসাগুলো। দিলে দিন সবার মাঝে।’

“হ্যাপি নিউ ইয়ার ভুলবোনা তোমার কোনদিন। তুমি আমার হৃদয়কে করে দিয়েছো রঙিন। তাই তোমার অপেক্ষায় বসে থাকি দিনের পর দিন। ২০২৪ হ্যাপি নিউ ইয়ার।”

হেপি নিউ ইয়ার ২০২৪ শুভেচ্ছা

“আশা করি, আপনাদের মাঝে আছে একটি নতুন আনন্দের মুহূর্ত যে মুহূর্তে মানুষের হৃদয়কে ছুয়ে দিয়ে যায় । আর মানুষের হৃদয়ে লিখে দিয়ে যায় কিছু নতুন নতুন চাওয়া পাওয়া। তাই আপনাকে এবং আপনার পরিবারকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। হেপি নিউ ইয়ার।”

“এই নতুন বছরটি তোমার জীবনে নিয়ে আসুক দুর্দান্ত সাফল্য। যা কখনো কেউ আশা করে না। তাই এই ২০২৪ নিয়ে আসুক আপনার জীবনের সব আনন্দের মুহূর্তকে আপনার হাতে তুলে দিতে।”

“হ্যাপি নিউ ইয়ার মানে নতুন বছর নতুন বছর মানে নতুন সবকিছুই। পুরাতন সূর্য হস্ত যাওয়ার আগে। পুরাতন ক্যালেন্ডার টা ছিঁড়ে ফেলার আগে। অন্য কারো শুভেচ্ছা পাওয়ার আগেই ।আমি আগাম জানাচ্ছি নতুন বছরের শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার।”

“ঈশ্বর আমাদের অনেক সমস্যার সম্মুখীন এর মধ্যেও এ নতুন বছরটি পালন করার তৌফিক দিয়েছেন। তাই ঈশ্বরের কাছে প্রার্থনা করি নতুন বছরটি যেন সবার কাছেই সুখের এবং আনন্দের হয়। সবাই যেন প্রান খুলে আসতে পারি এই দিনটিতে।”

“অতীতের দিনগুলোকে চাই ভুলে থাকতে। দিনগুলোকে নিতে চাই গ্রহণ করে। তাই নতুন বছর ভালো যাক। সবার জন্যই নতুন বছর মঙ্গল হোক এই কামনা। হ্যাপি নিউ ইয়ার।”

“আকাশের নীড়ে দিলাম পাড়ি ,নতুন বছর আসছে বাড়ি। তাই থাকবে না কারো সাথে আড়ি, হ্যাপি নিউ ইয়ার আনছে আনন্দের হাড়ি।”

“হ্যাপি নিউ ইয়ার এমন একটি দিন যা মানুষের জীবনের যত দুঃখ ,জ্বালা ,বেদনা সবকিছুকে ভুলিয়ে দিয়ে ।নতুন কিছু গ্রহণ করার জন্য ।বারবার ফিরে আসে। তাই সবাইকে জানাই হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ২০২৪।”

“হ্যাপি নিউ ইয়ার এমন একটি সময় যা থেকে মানুষ সব অহংকার ভুলে গিয়ে শত্রুর সাথে এক হতে চেষ্টা করে। মনটাকে সব সময় রাখতে চায় পবিত্র। যেন পরবর্তী বছরটিতে আর কোন দ্বন্দ্ব না থাকে ।তাই জানাই হ্যাপি নিউ ইয়ার কে সালাম।”

“হ্যাপি নিউ ইয়ার সবার জীবনকে ভরিয়ে দিয়ে যায় সুখে ,আনন্দে। ওই দিনটিতে ভুলে যাওয়া সব দ্বন্দ্ব। ঈশ্বরের কাছে প্রার্থনা করে সবাই যেন পরবর্তী দিনগুলোতে আর কোন দ্বিধা না থাকে। হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা ২০২৪।”

“হ্যাপি নিউ ইয়ার মানে নতুন কিছু। সবকিছুর নতুন সবাই নতুন জামা পরে দেহটাকে সাজায় ।শুধু দেহটাকেই নয় সে দিনটাতে মানুষ তার মনটা নতুন করে সাজিয়ে নেয় ।যেন ওই মনের ভিতরে কোন হিংসা অহংকার না থাকে। সবাই চায় হ্যাপি নিউ ইয়ার এর পরের দিন থেকেই যে সময় গুলো আসবে। সে সময় গুলোকে সঠিক পথে চলাতে।”

“তাই আপনাদের এবং আপনাদের পরিবারের সবাইকে জানাই ।আমি আগাম হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ।সবাই সদরে গ্রহণ করবেন ।হ্যাপি নিউ ইয়ার ২০২৪।”

“কারো মনে যদি কোন দ্বিধা থেকে থাকে। তবে হ্যাপি নিউ ইয়ার এমন একটি খুশির দিন ।সেই দিনটিতে শপথ করে নিন। যেন আর কোন হিংসা বিবাদ দিধা না আসে। আপনার হৃদয়কে ছুঁয়ে না দিয়ে যায়। আপনার হৃদয়ে যেন সব সময় পবিত্র কিছু বসবাস করে।”

Happy New Year 2024 English SMS

A beautiful, refreshing unit
Single dream, single truth
Single imagination, realizing single
One faith, one faith
This is the beginning of a single good year .. !!Happy New Year and congratulations

Whenever the new year comes
We pray that
All this to you this year too
Get what your heart desires
Happy New Year to you .. !!!

Always stay away from the shadows of sorrow
Never face loneliness
May your every wish come true
This is the prayer from the depths of the heart
Happy New Year .. !!!

A mehfil of decorating happiness
Happy decorating
May your life be safe
Happy New Year .. !!!

The old year is getting the most away
The old year is getting the most away
This is the custom of nature
Don’t be sad thinking old memories
Let the new year come
Dhoom Machale, Dhoom Machale Dhoom .. !!!Happy New Year

May this new year come to you
Let the one you want come to you
You should not be a virgin all year round
Let your mother-in-law come with your relationship .. !!! Happy New Year

Every year a new New Year comes
And also brings a lot of happiness with it
They always pray to God
You get what your heart desires
Happy New Year

Get ready for happiness
Get ready for fun and new exuberance
Upcoming New Year’s Eve
Get ready for that evening
Happy New Year .. !!!

Rana saal sabse ho raha hai door,
What to do is the law of nature,
Don’t be sad thinking old memories,
New year has come
Dhoom macha le dhoom macha le dhoom.
Happy New Year

Happy special moments to come
Happy new dreams adorned in the eyes
The new year that will come
Happiness Hazar Mubarak
Happy New Year. !!!

Just keep this relationship going
Keeping the lamp of memories burning in the heart
The journey of 2021 has been very lovely
Just keep it the same in 2024 .. !!!
Happy New Year

 

 

আজকের সেরা আর্টিকেল>>>Happy New Year 2024 Bangla SMS / ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বার্তা 2024

আজকের সেরা আর্টিকেল>>>Happy New Year 2024 wishes / নতুন বছরের শুভেচ্ছা 2024 উইসেস 

 

শুভ নববর্ষ কি ?

শুভ নববর্ষের শাব্দিক অর্থ হচ্ছে, পুরাতন বছরকে বিদায় দিয়ে নতুন বছরের আগমন বার্তা ঘিরে বছরের প্রথম দিনটি উদযাপন পালন করা হয়। নতুনকে বরণ করে নিয়ে তাকেই বলা হয় শুভ নববর্ষ।

 

শুভ নববর্ষ কেন পালন করা হয় ?

শুভ নববর্ষ পালন করার প্রধান একটি কারণ পুরনো বছরকে সকল চাওয়া পাওয়া মধ্য দিয়ে তাকে বিদায় দিয়ে সামনের নতুন বছরের নতুন উদ্যোগ গ্রহণ করে, নতুন পরিকল্পনা মাফিক, নতুনভাবে পরিবার,  সমাজ, দেশ ও জাতি কে উন্নতির দিকে অগ্রসর করার প্রতিজ্ঞাবদ্ধ হওয়া। 

হ্যাপি নিউ ইয়ার 2024 নিউ পিক,নিউ ইমেজ,নিউ ফটো, নিউ ওয়ালপেপার ডাউনলোড

 

Happy New Year 2024 Bangla SMS / ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বার্তা 2024

মধ্যযুগের পশ্চিম ইউরোপের দেশ গুলিতে যখন জুলিও বর্ষপঞ্জি ব্যবহার করা হতো।ঠিক তখন স্থানীয় অঞ্চলের উপর নির্ভর করেবিভিন্ন সময়ে নববর্ষ গণনা করা হতো।যেমনঃ ১  মার্চ,২৫  মার্চ, ১ সেপ্টেম্বর,২৫  ডিসেম্বর।১৫৮২ সালে গ্রেগরীয় বর্ষপঞ্জী চালু করা হয়।পুরাতন পদ্ধতি এবং নতুন পদ্ধতির তারিক গুলোতে যথেষ্ট পরিবর্তন সাধিত হয়।যার ফলে নতুন বছরের জন্য বিভিন্ন স্থানীয় তারিখের পরিবর্তে একটি নির্দিষ্ট তারিখ অর্থাৎ ১  জানুয়ারি নির্ধারিত শুভ নববর্ষের দিন প্রবর্তিত হয়।তথ্যসূত্রঃ  উইকিপিডিয়া। 

 

আজকের সেরা আর্টিকেল>>>Happy New Year 2024 pic / photo / ছবি /  শুভ শুভ নববর্ষ 2024 পিক / ফটো / ছবি 

আকর্ষণীয় বোনাস টিপস

হ্যাপি নিউ ইয়ার 2023 উদযাপন উপলক্ষে পুরাতন বছরকে এবং পুরাতন সকল সাফল্য এবং ব্যর্থতা এবং ব্যর্থতা থেকে সফলতার  সর্বোচ্চ  প্রচেষ্টা অনুযায়ী নতুনকে বরণ করে নেওয়াই এই দিনটির প্রধান মূল লক্ষ্য। তাই আসুন আমরা পৃথিবীর সকলে মিলে একটি স্লোগান এর মধ্যে আবদ্ধ হই পুরাতন  জীর্ণতাকে বিদায় দিয়ে নতুন করে নতুন জীবনের নতুন সূর্যের আলো নিয়ে সকল বাধা-বিপত্তি পেরিয়ে সামনের দিকে অগ্রসর হই এবং পুরো পৃথিবীটাকে পরিবর্তন করে আলোকিত করে তুলি।

হ্যাপি নিউ ইয়ার 2024 এনিমেটেড গিফ

সময় এবং নদীর স্রোত কখনো কারো জন্য অপেক্ষায় থাকে না। তারা তাদের নিজস্ব গতিতে চলতে থাকে অবিরাম।ঠিক তেমনিভাবে সেকেন্ড, মিনিট, ঘন্টা, সময়, দিনরাত, মাস এবং বছর শেষে পৃথিবীর প্রত্যেকটি মানুষের কাছেই নতুনের আগমন নিয়ে উপস্থিত হয়ে থাকে নতুন একটি বছর উক্ত নতুন বছরটিকে গ্রহণ করতে বছরের প্রথম দিন অর্থাৎ হ্যাপি নিউ ইয়ার। এর উদ্দেশ্যে আয়োজন করা হয়,

নতুন রং এর নতুন সময়ের নতুন উদ্দীপনা নিয়ে নতুন চিন্তা ভাবনা নিয়ে নতুনের দিকে অগ্রসর হওয়ার প্রতিজ্ঞাবদ্ধ মনের না বলা অন্যরকম এক পাওয়া।উক্ত চাওয়া-পাওয়াকে ঘিরে সকল আয়োজন এর যেন কমতি নেই ওই দিনটিতে। তাই এই দিনটি উপলক্ষে আপনি আপনার প্রিয় জন আপনজন পরিচিত সকলের মাঝে প্রকাশ করে দিন হ্যাপি নিউ ইয়ার এনিমেটেড। যা এখান থেকে খুব সহজেই সংগ্রহ করতে পারবেন।

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ মেসেজ 

হ্যাপি নিউ ইয়ার ২০২৩ঃ মেসেজ সকল কিছুর আয়োজন এর প্রধান ভূমিকা পালন করে থাকে  শুভ নববর্ষ দিনটিকে ঘিরে। পৃথিবীর বর্তমান সময় সব সময় নতুন কিছু চাওয়া-পাওয়া ঘিরে সকল আয়োজন তেমনি ভাবে এই গুরুত্বপূর্ণ মহা দিনটিতে আপনি ব্যতিক্রমভাবে আপনার শুভাকাঙ্ক্ষী সকল আপন জনের মাঝে প্রকাশ করে দিন শুভ নববর্ষের সকল আয়োজন নিয়ে এসএমএস ফেসবুক শুভেচ্ছা বার্তার সকল কিছু।

মুছে যাক সকল কলুষতা
শান্তির বার্তা নিল খামে পাঠালাম
সুদিনের সুবাতাস তোমায় দিলাম
শুভ নববর্ষ ২০২৪

 

নতুন বছরে ফুটবে নতুন গোলাপ
নতুন প্রশ্নের নতুন উত্তর পাবেন
ভেবেচিন্তে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিন
পুরানো মুখের সাথে নতুন মুখোশ পাবেন..!!

 

বছরটি নতুন হলেও বন্ধুরা সবাই পুরানো
গরীব হলেও সুখের ভান্ডার আছে
সকাল-সন্ধ্যা একা একা তাদের মনে পড়ে
নতুন বছর শুধু অজুহাত
শুভ নববর্ষ ২০২৪..!!

 

 শুভ নববর্ষের 
নতুন সূর্য হবে নতুন আলো
চাঁদের সাথে অমাবস্যা থাকবে
নতুন বছর আরো আনন্দের হবে
যখন প্রিয়জনের ভালোবাসায় নতুন চিনির শরবত হবে..!!

 

এই নতুন বছরে সব দুঃখ ভুলে যাই
এই নতুন বছরে ঠোঁটে হাসি
সব অভিযোগ ভুলে যাওয়া
এই নতুন বছরে সবাই উদযাপন করুন
তোমাকে শুভ নববর্ষ..!!

 

আসুন ভালবাসা এবং ঘৃণাকে বিদায় জানাই
ভালো মুহূর্তগুলোকে লালন করুন এসো খারাপকে বিদায় জানাই
২০২৩ সালের ছায়া নতুন বছরে ২০২৪ এর উপর পড়ে না
আসুন বিদায় জানাই সেই করনা বছরকে..!!

 

শুভ নব বর্ষ
দুঃখ আসে এবং যায়
কিছু না কিছু অবশ্যই আমাদের এই শিক্ষা দেয়
কিন্তু সেই মুখে হাসি থেমে যায়
এখানে প্রতি মুহূর্তে কে হাসে..!!

 

আপনি জীবনে যে সব পাবেন
আপনার মুখে হাসি ফোটাতে
প্রতিটি দিন আপনার নতুন বছরের মত হোক
তোমার সাফল্যে কাঁপছে এই পৃথিবী..!!
খুব শুভ নববর্ষ

ইংরেজি নববর্ষ প্রতিবছর রাত 12 টা 1 মিনিট থেকে পৃথিবীর সকল মানুষনানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এই দিবসটি পালন করে আসছে। যেহেতু আমাদের অনেক আলোড়ন সৃষ্টিকারী একটি দিবস ইংরেজি নববর্ষ।

আরও পড়ুন>>>2023 সালের ক্যালেন্ডার, জানুয়ারি টু ডিসেম্বর

সেহেতু যে যেভাবে পারে এই ইংরেজি শুভ নববর্ষ পালিত হওয়ার ঠিক পূর্ব মুহূর্ত পর্যন্ত বিভিন্ন রকম শুভেচ্ছাবার্তা এসএমএস বার্তা পৃথিবীর সকল মানুষ তার একজন আরেকজন আপনজনের কাছে পাঠিয়ে থাকে। তাই আর সময় নষ্ট না করে আপনার কাংখিত আপনজনদের জন্য কি শুভেচ্ছা বার্তা এসএমএস বার্তা প্রেরণ করবেন তা নিচে উল্লেখ করলাম।

আরওপড়ুন>>>2023 সালের সরকারি ছুটিসহ ক্যালেন্ডার

আরওপড়ুন>>>স্মৃতিশক্তি বৃদ্ধি করার মহা ঔষধ

আরওপড়ুন>>> জীবন নিয়ে চিরন্তন সত্য মহা মূল্যবান উক্তি

আরওপড়ুন>>> বিশ্বাস নিয়ে উক্তি, বাণী, কবিতা ও এসটাটাস

আরওপড়ুন>>> সুখ নিয়ে উক্তি, বাণী, কবিতা ও এসটাটাস

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ২০২৪

মুছে যাক সকল কলুষতা
শান্তির বার্তা নিল খামে পাঠালাম
সুদিনের সুবাতাস তোমায় দিলাম
হ্যাপি নিউ ইয়ার ২৯২৪

বর্তমান সময়ের প্রেক্ষাপটে পৃথিবীতে নানা রকম ভয়ঙ্কর সব আজব দুর্ঘটনা ঘটে গেলেও প্রত্যেকটি মানুষের কাঙ্খিত যে দিনটির জন্য অপেক্ষা করে থাকে সেই দিনটি হচ্ছে ইংরেজি নববর্ষ।শত বাধা-বিপত্তি অতিক্রম করে হলেও, তার মধ্য দিয়েও যেন সবাই এই নববর্ষের মুহূর্তটুকু অন্তত সবাই মিলে ভালো ভাবে কাটাতে চায়। 

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম।
বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান।
পুরনো সব কষ্ট করে ফেল নষ্ট।
নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধিময়

বর্তমান প্রচলিত সময় অনুযায়ী এত বেশি ব্যাপক আকার ধারণ করেছে সবার মাঝে তা হচ্ছে ইংরেজি শুভ নববর্ষ এজন্য সারা পৃথিবীর প্রত্যেক মানুষের এক নিরন্তন চাওয়া।এই চাওয়া-পাওয়ার দৃষ্টির জন্য পৃথিবীর সকল মানুষ অপেক্ষা করে থাকে। তাই অবশ্যই আপনাকেও সেই অপেক্ষিত মানুষগুলিকে একটি শুভেচ্ছা বার্তা বা এসএমএস বার্তা দিয়ে তাকে আপনি এই নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারেন। 

নতুন বছরের ইসলামিক শুভেচ্ছা ২০২৪

নতুন বছরে তোমার জীবন যেন সেইসব জিনিসে ভরে যায় যেগুলো তোমায় কোনভাবে উদ্বুদ্ধ করেছে…
কিম্বা তোমার জীবনে মূল্যবান হয়ে উঠেছে…
আর তোমার ঠোঁটে হাসি ফুটিয়েছে …
হ্যাপী নিউ ইয়ার…২০২৪

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বার্তা ২০২৪

ইংরেজি শুভ নববর্ষ উপলক্ষে সামর্থ্য অনুযায়ী এমনসব মানুষ রয়েছে যারা একটি রাত্রে হাজার হাজার কোটি কোটি ডলার ওই পারপাসে ব্যয় করে থাকেন। শুধুই শুভ নববর্ষ উদযাপন উপলক্ষে তারা এই ব্যয় করে থাকেন।

১৬ ই ডিসেম্বর, বিজয় দিবস/স্বাধীনতা দিবস, শুভেচ্ছা, বাণী, এসএমএস, ফেসবুক স্ট্যাটাস, কবিতা, আবৃতি এবং গান

বিশ্ব ভালোবাসা দিবস (Valentine’s day) শুভেচ্ছা, এসএমএস, ছন্দ এবং ফেসবুক স্টাটাস 2023

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস 

বিশ্ব মানবাধিকার দিবস 

বিশ্ব হিজাব দিবস 2023

বিশ্ব পথ শিশু দিবস 2023

বিশ্ব জনসংখ্যা দিবস 2023

আজ বিশ্ব বাবা  দিবস

বিশ্ব মা দিবসের  পিক/ ছবি, শুভেচ্ছা, মেসেজ ও ফেসবুক স্ট্যাটাস

আজ বিশ্ব গোলাপ ফুল দিবস

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ পিকচার, পিক, ছবি, ফটো, ইমেজ, ওয়ালপেপার ফ্রী ডাউনলোড

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ নতুন বছরকে বরণ করে নিতে ইংরেজি নববর্ষের প্রথম দিন পহেলা জানুয়ারি অর্থাৎ শুভ নববর্ষ উদযাপনের লক্ষে পৃথিবীর সকল শ্রেণীর মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকলে মিলে একত্রিত হয়ে হ্যাপি নিউ ইয়ার নতুন বছরকে বরণ করে নিতে যার ওপর বিশেষ মুহূর্তকে  স্মৃতি হিসেবে ধরে রাখার জন্য সকল শুভাকাঙ্খী মানুষের মধ্যে একজন আরেকজনকে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করে থাকে।

যার প্রধান একটি মাধ্যম হিসাবে হ্যাপি নিউ ইয়ার পিকচার ছবি ফটো ইমেজ ওয়ালপেপার ফ্রি ডাউনলোড করে উপহারস্বরূপ প্রদান করে থাকে। যা উদযাপনের লক্ষ্যে প্রধান ভূমিকা পালন করে থাকে। তারই ধারাবাহিকতায় আমরা অত্যন্ত নতুন আকর্ষণীয় নতুন বছরের পিকচার ছবি ফটো ইমেজ ওয়ালপেপার এখানে উপস্থাপন করেছি। যা  আপনি ব্যবহার করে অবশ্যই উপকৃত হবেন।

Exit mobile version