আপডেট সকল তথ্য পেতে সার্চ করুন এখানে গুগোল একাউন্ট

আপনি Google-এর সব পরিষেবা ব্যবহার করতে পারবেন

Google অ্যাকাউন্টে সাইন-ইন করুন এবং আপনার ব্যবহার করা সব Google পরিষেবা থেকে সবচেয়ে বেশি সুবিধা পান। নিজের পছন্দমতো Google অভিজ্ঞতা পাওয়া এবং যেকোনও জায়গা থেকে আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ তথ্য সহজে অ্যাক্সেস করার সুবিধা দিয়ে Google অ্যাকাউন্ট আপনাকে আরও অনেক কিছু করতে সাহায্য করে।

আপনাকে সাহায্য করে

আপনি সাইন-ইন করে থাকলে, আপনাকে দৈনন্দিন কাজে সাহায্য করার জন্য আপনার ব্যবহৃত সব Google পরিষেবা একযোগে বাধাহীনভাবে কাজ করে, যেমন আপনার Gmail অ্যাকাউন্টের সাথে Google Calendar ও Google Maps সিঙ্ক করা।

আপনার কথা ভেবেই তৈরি

আপনি যে ডিভাইস বা Google পরিষেবাই ব্যবহার করুন না কেন, আপনার অ্যাকাউন্ট আপনাকে সব ক্ষেত্রে সঙ্গতিপূর্ণ অভিজ্ঞতা প্রদান করে। এটি আপনি যেকোনও সময় কাস্টমাইজ ও ম্যানেজ করতে পারেন।

আপনাকে সুরক্ষিত রাখে

আপনার Google অ্যাকাউন্ট ইন্ডাস্ট্রির সেরা নিরাপত্তা ব্যবস্থা দিয়ে সুরক্ষিত আছে। আপনার কাছে পৌঁছানোর আগেই এটি ঝুঁকি শনাক্ত ও ব্লক করে।

সাহায্য করতে প্রস্তুত

আপনি সাইন-ইন করলে, Chrome থেকে YouTube পর্যন্ত সব Google পরিষেবা আরও ভালভাবে কাজ করে এবং আপনাকে অনেক কিছু করতে সাহায্য করে। আপনার অ্যাকাউন্ট যেকোনও সময়, যেকোনও ডিভাইসে অটোফিল, আপনার পছন্দমতো সাজেশন ইত্যাদি সহ আরও অনেক ফিচার অ্যাক্সেস করতে দেয়।আপনার Google অ্যাকাউন্টে সেভ করা তথ্য ব্যবহার করে সেটি পাসওয়ার্ড, ঠিকানা ও পেমেন্টের তথ্য অটোমেটিক পূরণ করে দেয় এবং আপনার সময় বাঁচায়।

শুধু আপনার জন্য

আপনার Google অ্যাকাউন্ট ব্যবহার করে আপনি প্রতিটি পরিষেবাকে নিজের পছন্দ অনুযায়ী করে নিতে পারেন। যেকোনও ডিভাইস থেকে শুধু আপনার অ্যাকাউন্টে সাইন-ইন করুন এবং অভিরুচি, গোপনীয়তা ও নিজের পছন্দমতো সাজানোর জন্য কন্ট্রোল অ্যাক্সেস করুন।

মাত্র একবার ট্যাপ করেই আপনি যেকোনও সময় আপনার ডেটা ও সেটিংস অ্যাক্সেস করতে পারবেন। শুধু আপনার প্রোফাইল ছবির উপর ট্যাপ করুন এবং “আপনার Google অ্যাকাউন্ট ম্যানেজ করুন” লিঙ্ক থেকে এই পৃষ্ঠায় যান। এছাড়াও, প্রোফাইল ছবি থেকে আপনি সহজেই সাইন-ইন বা সাইন-আউট করতে অথবা ছদ্মবেশী মোড চালু করতে পারবেন।

আপনার তথ্য গোপন, সুরক্ষিত ও নিরাপদে রাখা

Google অ্যাকাউন্টে আপনার সব তথ্য সুরক্ষিত রাখা এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই প্রতিটি অ্যাকাউন্টে আমরা শক্তিশালী নিরাপত্তা ব্যবস্থা এবং নিরাপত্তা যাচাই ও পাসওয়ার্ড ম্যানেজার ইত্যাদির মতো টুল তৈরি করেছি।Google অ্যাকাউন্ট আপনার ব্যক্তিগত তথ্যকে অটোমেটিক সুরক্ষিত, নিরাপদ ও গোপনীয় রাখে।

প্রত্যেক অ্যাকাউন্টে স্প্যাম ফিল্টার ও আপনার প্রয়োজন অনুযায়ী নিরাপত্তা বিজ্ঞপ্তির মতো শক্তিশালী ফিচার থাকে। এগুলি যথাক্রমে ৯৯.৯% বিপজ্জনক ইমেল আপনার কাছে পৌঁছানোর আগেই ব্লক করে এবং কোনও সন্দেহজনক অ্যাক্টিভিটি ও ক্ষতিকারক ওয়েবসাইটের ব্যাপারে আপনাকে সতর্ক করে।

আপনার Google এখান থেকে শুরু হয়

Google অ্যাকাউন্টে যান
একটি অ্যাকাউন্ট তৈরি করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *