garena

গ্যারেনা ফ্রী ফায়ার নিউ আপডেট 2022 / Garena Free Fire New Update 2022

গ্যারেনা ফ্রী ফায়ার নিউ আপডেট 2022 / Garena Free Fire New Update 2022- Free Fire is an ultimate survival shooter game. The game is available online on mobile. The main principle of the game is that every 10 minutes a game puts you on a remote island, where you have to fight against 49 other players to survive.

And your opponents 49 players will fight you. Everyone fights to survive there. Each player independently chooses their designated starting point with their parachute. Aims to stay in their safe zone as long as possible.

Contents hide

গ্যারেনা ফ্রী ফায়ার নিউ আপডেট 2022

বিশাল মানচিত্র অন্বেষণ করতে যানবাহন চালান,বনের মধ্যেই লুকিয়ে রাখুন বা ঘাস বা ফাটলের নিচে প্রণয় করে অদৃশ্য হয়ে থাকুন। এম্বুস, বেঁচে থাকা একমাত্র লক্ষ্য রয়েছে।বেঁচে থাকা এবং কর্তব্য এর মধ্যে ডাকে সাড়া দেওয়া।

গ্যারেনা ফ্রী ফায়ার স্টাইলে যুদ্ধ!

(সারভাইভাল তার শুটার আসল আকারে)

অস্ত্রের সন্ধান করুন,খেলার অঞ্চলে থাকুন, আপনার শত্রুদের লুট করুন।এবং দাঁড়িয়ে থাকা শেষ ব্যক্তি হয়ে উঠুন।পথের ধারে, অন্যান্য খেলোয়ারদের বিরুদ্ধে সেই সামান্য প্রান্ত অর্জন করতে বিমান হামলা এড়িয়ে কিংবদন্তি এয়ার্ড্রপ এর জন্য জান। 

(10 মিনিট, 50 জন খেলোয়াড়, মহাকাব্য সারভাইভাল নেকনেস অপেক্ষা করছে)

ফাস্ট এবং লাইট গেম প্লে 10 মিনিটের মধ্যে, একজন নতুন সারভাইভার আবির্ভূত হবে। আপনি কি কল অফ ডিউটির বাইরে গিয়ে জ্বলজ্বলে  আলোর নিচে একজন হবেন? 

(4-ম্যান স্কোয়াড,এন গেম ভয়েস চ্যাট সহ)

4 জুন পর্যন্ত খেলোয়াড়ের স্কোয়াড তৈরি করুন।এবং প্রথম মুহূর্তে আপনার স্কোয়াডের সাথে যোগাযোগ স্থাপন করুন।কর্তব্যের আহ্বানের সারাদিনএবং আপনার বন্ধুদের জয়ের দিকে নিয়ে যান এবং শীর্ষে দাঁড়িয়ে থাকার শেষ দল হন। 

(ক্লাস স্কোয়াড)

দ্রুতগতির 4v4 গেম মোড এখন 24/7 খোলা! আপনার অর্থনীতি পরিচালনা করুন, অস্ত্র ক্রয় করুন এবং শত্রু স্কোয়াডকে পরাস্ত করুন!

(বাস্তববাদী এবং মসৃণ গ্রাফিক্স)

নিয়ন্ত্রণ ব্যবহার করা সহজ এবং মসৃণ গ্রাফিক্স কিংবদন্তিদের মধ্যে আপনার নামকে অমর করে রাখতে সাহায্য করার জন্য মোবাইলে আপনি সেরা বেঁচে থাকার অভিজ্ঞতা প্রতিশ্রুতি দেয়। 

(যোগাযোগ করুন, গ্রাহক পরিষেবা)

https://ffsupport.gerena,com/hc/en-us

ভারত 2022 এ গ্যারেনা ফ্রী ফায়ার আসন্ন ইভেন্ট-আপডেট, পুরস্কার

গ্যারেনা ফ্রী ফায়ার আসন্ন ইভেন্টস 2022ঃ  ফ্রী ফায়ার আসন্ন সাপ্তাহিক ক্যালেন্ডার আপডেট,বন্দুকের স্কিন, বান্ডিল, ইমুট এবং আরো অন্যান্য তথ্য এর ঘোষণা করেছে। গ্যারেনা ফ্রী ফায়ার হলো বিশ্বজুড়ে সর্বোচ্চ জনপ্রিয়তার শীর্ষে অবস্থানকারী একটি সুপরিচিত ব্যাটেল রয়াল অনলাইন অ্যান্ড্রয়েড উল্লেখযোগ্য গেম।

এলিট পাস সেশন-44

ফ্রী ফায়ার আসন্ন নতুন আপডেট গুলি হল এলিট পাস সেশন-44,ফ্রী ফায়ার নতুন পোশাকসহ এলিট পাস সেশন-44 প্রকাশিত হল।এলিট পাস সেশন-43 এরপরে প্রকাশিত হলো নতুন ভাবে আপডেট জানুয়ারী 2022  এলিট পাস সেশন-44.নতুন এই অভিজাত পাসটি সম্পূর্ণরূপে মহাকাশচারি এবং মহাকাশ ভিত্তিক ছিল.এটি 2022 জানুয়ারিতে উপলব্ধ.  

গ্যারেনা ফ্রী ফায়ার মানি হেইস্ট সহযোগিতা ইভেন্ট-2.0 আপডেট, বৈশিষ্ট্য, পুরস্কার, 

গ্যারেনা ফ্রী ফায়ার মানি হেইস্ট কোলাবোরেশন ইভেন্ট-2.0 আপডেট বৈশিষ্ট্য পুরস্কার দ্রুত প্রকাশ করা হবে। এছাড়া গ্যারেনা ফ্রী ফায়ার ইভেন্ট আপডেট বৈশিষ্ট্য, পুরস্কার, ক্যালেন্ডার এবং অন্যান্য নতুন সকল তথ্য সমূহ এখানে পাবেন।  এছারা গ্যারেনা ফ্রী ফায়ার আরেকটি যুদ্ধ নতুন সহযোগিতা নিয়ে আসছে। গ্যারেনা ফ্রী ফায়ার নতুন গেম ইন প্রসাধনী নিয়ে আসছে।

গ্যারেনা ফ্রী ফায়ার OB31আপডেট বৈশিষ্ট্য এবং প্রকাশের তারিখ 2022

 গ্যারেনা ফ্রী ফায়ার OB31আপডেট: গ্যারেনা ফ্রী ফায়ার OB31আপডেট বৈশিষ্ট্য এবং প্রকাশের তারিখ 2022 নিশ্চিত করেছে।এছাড়াও উক্ত গেম এর আপডেট বৈশিষ্ট্য এবং প্রকাশের তারিখ সকল তথ্য এখানে পাবেন।

গ্যারেনা ফ্রী ফায়ার আসন্ন চরিত্রের দক্ষতা-OTHO,LEON

গ্যারেনা ফ্রী ফায়ার আসন্ন চরিত্রের দক্ষতা আপডেট বৈশিষ্ট্য পুরস্কার সকল কিছু তথ্য এখানে পাবেন।গ্যারেনা ফ্রী ফায়ার আসন্ন চরিত্রে নতুন দুটি চরিত্রের সাথে পরিচয় করে দিবেন এবং একটি পোষা প্রাণী নতুনভাবে তার দক্ষতার ফল প্রকাশ করা হবে। গ্যারেনা ফ্রী ফায়ার নিউ আপডেট Refarens-sportsnet24

Free Fire Redeem Codes / গ্যারেনা ফ্রী ফায়ার রিডিম কোড  2022

9C87 6YTS GW2H

345N T6BY NHGJ

FUD7 S6A5 QRED

2C3V 4BRN TGKB

18V7 C6DT 5RSF

WV2B 3NE4 MR5T

KLYH OG91 8FUD

7YST AGQ2 JK31

ERF8 7V65 TCRF

ONB9 V8C7 XD6Y

HLNO BI8V 7C6X

5TSR EDWC 3VEB

4RNT MGKH IB8U

Download Free Fire

ফ্রী ফায়ার রিডিম কোড দেখে নিন-২০২২(Check out the free fire Redeem Code) 

Call of Duty Mobile Redeem Codes 2022

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *