ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট

ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট এবং ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম

ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট এবং ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম, If you want to save the best videos of your choice on Facebook, then how can you do it easily. And if you want to save those Facebook videos beautifully all the time, you need to save some important tools. Some of the important tools are web apps and some are desktop web apps. There is even a tool that allows you to watch videos by uploading them in person. In a word, you can easily download and save your videos offline, no matter what kind of tool you use. Here are some of his most popular updates and new rules.

ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট বর্তমান তথ্য প্রযুক্তির যুগে সবচাইতে যুগোপযোগী সহজ পদ্ধতি আপনাদের জন্য উপস্থাপন করলাম।ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট এবং এর নিয়মাবলী

বিভিন্নভাবে বিভিন্ন ওয়েবসাইটে আপনারা ঢুকে অথবা ইউটিউব থেকে বিভিন্ন ভিডিও ডাউনলোড করে দেখে থাকেন।কিন্তু ফেসবুক ভিডিও ডাউনলোড করার জন্য আপনার গুরুত্বপূর্ণ কিছু তথ্য যা আপনার নিরাপদ এর জন্য জানতেই হবে।

আজকের সেরা আর্টিকেল>>>স্টাইলিশ ফেসবুক এবং ভিআইপি ফেসবুক কভার ফটো

ডাউনলোড সফটওয়্যার কি ?

ডাউনলোড সফটওয়্যার প্রধানত আপনার ব্যক্তিগত তথা অফিশিয়াল যেকোনো বিষয়ের ক্ষেত্রে আপনার প্রোফাইলে সকল ভিডিও সফটওয়্যার এর মাধ্যমে ডাউনলোড করাকেই বলে ডাউনলোড সফটওয়্যার।

আজকের সেরা আর্টিকেল>>>সেরা ডাউনলোড সফটওয়্যার, ৫ টি সেরা  ফ্রী ডাউনলোড সফটওয়্যার এবং মোবাইল সফটওয়্যার ডাউনলোড করার সেরা ৫টি ওয়েবসাইট 

কিভাবে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করব?

ফেসবুক থেকে আপনার প্রয়োজনীয় ভিডিও ডাউনলোড করার ক্ষেত্রে অসংখ্য সফটওয়্যার থেকে আপনি আপনার ফেসবুকের ভিডিও ডাউনলোড করতে পারবেন ।এছাড়া বিশেষ কিছু ভিডিও ডাউনলোডিং অ্যাপস রয়েছে যেগুলোর মাধ্যমে ভিডিও ডাউনলোড সেরা।

কিন্তু ডাউনলোডিং অ্যাপস ব্যবহার করে আপনার ডাউনলোডের ক্ষেত্রে যথাযথ উপযুক্ত নিয়ম বলে আমি কখনই এটা মনে করিনা। তার প্রধান কারণ হলো যখনই আপনি আপনার মোবাইলের অ্যাপস থেকে ভিডিও ডাউনলোড করতে পারমিশন এ যাবেন,

তখন ওই সফটওয়ারে প্রবেশ করে আপনার কাছে আপনার বিভিন্য তত্ত চাওয়ার জন্য ওয়েবসাইটে অনেক কিছু উপস্থাপন করা হয়। যার বেশির ভাগ ক্ষেত্রে সবচেয়ে ক্ষতির সম্মুখীন হয়ে থাকে।যে ভিডিও ডাউনলোড করে থাকেন না কেন,

এই পারমিশনের সাথে আপনার সমস্ত তথ্য তার কাছে যাওয়ার সবচেয়ে সহজ মাধ্যম হচ্ছে এটি।এছাড়া খুব সহজ ভাষায় আপনাকে বোঝাচ্ছি তা হচ্ছে, আপনার ফেসবুক অ্যাকাউন্ট থেকে যখন ভিডিও ডাউনলোড করতে যাবেন আপনার ফেসবুক লগইন ডিটেলস চাওয়া হয়ে থাকে।

সে ক্ষেত্রে আপনি কখনই এই বিষয়ে সুরক্ষিত নয় বিষয়ে আপনি এ বিষয়ে সাবধান থাকবেন। তাই আপনার ভিডিও ডাউনলোড করার ক্ষেত্রে সবচাইতে নিরাপদ এবং সুরক্ষিত থাকবেন যেভাবে

Onlaine fb video downloding website এর মাধ্যমে আপনি ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করে হান্ড্রেড শতাংশ সুরক্ষিত থাকবেন। এছাড়া আমরা অনলাইন ওয়েবসাইট ব্যবহার করে অনেক সহজ এবং নিরাপদ ভাবে ফেসবুকে ভিডিও ডাউনলোড করে  নিতে পারি।

আজকের সেরা আর্টিকেল>>>ভিআইপি ফেসবুক একাউন্ট খোলার নিয়ম এবং ফেসবুক একাউন্ট ভিআইপি ফটো

সহজে ফেসবুকের ভিডিও ডাউনলোড করার উপায়

এর মাধ্যমে আপনার মোবাইলে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার ক্ষেত্রে অবশ্যই আপনার Goole chrome browser ইনস্টল করা থাকতে হবে।আর যদি আপনার ইন্সটল করা না থাকে তবে এখনই ইন্সটল করে নিন। উল্লেখ্য যে, উপরুক্ত ব্রাউজারের মাধ্যমে আপনার মোবাইল কিংবা ল্যাপটপে আপনার

ফেসবুক থেকে সুরক্ষিত ভাবে ভিডিও ডাউনলোড করে নিতে পারেন। এছাড়া আপনার ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার জন্য সুন্দর করে ওয়েবসাইটে বোঝানো হলো। নিয়মমাফিক আপনি আপনার ভিডিও ডাউনলোড করে নিতে পারেন যেকোনো সময়।

আজকের সেরা আর্টিকেল>>>ফেসবুক একাউন্ট,ফেসবুক একাউন্ট খোলার নিয়ম,ভিআইপি ফেসবুক একাউন্ট খোলার নিয়ম, নতুন ফেসবুক একাউন্ট খোলার নিয়ম

প্রথম স্টেপঃ

প্রথমত আপনাকে Goole chrome browser ওপেন করে নিতে হবে তারপর ফেসবুক ওয়েবসাইটে গিয়ে আপনার নিজের ফেসবুক লগইন ডিটেলস দিন।

সেরা আর্টিকেল>>>ফেসবুক ফলোয়ার অপশন কিভাবে চালু করে এবং ফেসবুক ফলোয়ার চালু করার নিয়ম কি

দ্বিতীয় স্টেপঃ

লগইন করার পরে আপনার ফেসবুক আইডিতে বিভিন্ন রকম ভিডিও আপনি দেখতে পারবেন সেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী ভিডিওটি ডাউনলোড করার জন্য ফেসবুকে আপনার লাইক কমেন্ট শেয়ার এর ঠিক লেখার উপরে আপনাকে করতে হবে long prees।

তৃতীয় স্টেপঃ

long prees করার পর আপনি নিজে আপনার অপশনে যেখানে লেখা রয়েছে copy link address এখানে আপনাকে ক্লিক করতে হবে।

 এতে আপনার ভিডিওর লিংক কপি হয়ে যাবে।

চতুর্থ স্টেপঃ

ভিডিও url link address কপি করার পর আপনাকে যেতে হবে facbook video downloder website এ এবং যেটা হলো Getfvid.com উপরোক্ত ফেসবুক ভিডিও ডাউনলোডার ওয়েবসাইট এর মাধ্যমে সহজ এবং নিরাপদ ভাবে আপনার এইচডি এবং এসডি কোয়ালিটি তে ডাউনলোড করে নিতে পারেন।

পঞ্চম স্টেপঃ

Getfvid.com এখানে গিয়ে আপনার ওয়েবসাইটে বক্স দেখবেন যেখানে লিখা থাকবে Enter Facbook video URL এখন আপনাকে আপনার ফেসবুকে ভিডিও ডাউনলোড টি url link address এ পেস্ট করে দিতে হবে এবং শেষে নিচে থাকা ডাউনলোড বাটনে ক্লিক করতে হবে।

ষষ্ঠ স্টেপঃ

এখানে আপনাকে ডাউনলোড করার পর ভিডিওর কিছু লিংক দিবে যেখান থেকে আপনার ইচ্ছামত পছন্দ অনুযায়ী লিংকে ক্লিক করলে আপনার কাঙ্খিত ভিডিওটি ডাইরেক্ট ডাউনলোড হওয়া শুরু করে দিবে।

কিভাবে মোবাইলে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করবেন

মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করা সম্পূর্ণ ভিন্ন মাছের কেটলি, এবং যখন এমন অ্যাপ রয়েছে যা এটি করার দাবি করে, একটি আরও সহজ উপায় হল ওয়েবসাইট FBDown.net ব্যবহার করা । এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ কাজ করে, তবে আপনাকে একটি আইফোন বা আইপ্যাডে ফায়ারফক্স ব্রাউজার ডাউনলোড করতে হবে, কারণ FBDown.net সাইট Safari-এ সঠিকভাবে লোড হয় না।

মনে রাখবেন যে এই পদ্ধতিটি শুধুমাত্র সর্বজনীনভাবে শেয়ার করা Facebook ভিডিওগুলিতে কাজ করে৷

বিজ্ঞাপন

1. Facebook মোবাইল অ্যাপ খুলুন এবং লগ ইন করুন।

কিভাবে মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন - অ্যাপটি খুলুন

(চিত্র ক্রেডিট: অ্যালান মার্টিন)

2. আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেটি খুঁজুন এবং নীচে ‘শেয়ার’ বোতাম টিপুন ৷

কিভাবে মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন

(চিত্র ক্রেডিট: অ্যালান মার্টিন)

3. যতক্ষণ না আপনি “লিঙ্ক অনুলিপি করুন” লেবেলযুক্ত বিকল্পটি খুঁজে না পান ততক্ষণ জুড়ে সোয়াইপ করুন৷ এটিতে আলতো চাপুন৷

কিভাবে মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন - লিঙ্ক কপি করুন

(চিত্র ক্রেডিট: অ্যালান মার্টিন)
বিজ্ঞাপন

4. আপনার মোবাইল ব্রাউজার খুলুন (মনে রাখবেন, আপনি যদি আইফোনে থাকেন তাহলে ফায়ারফক্স ব্যবহার করতে) এবং www.fbdown.net এ যান ।

পৃষ্ঠার মাঝখানে বাক্সে ভিডিও URL পেস্ট করুন এবং “ডাউনলোড” টিপুন। 

কিভাবে মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন - fbdown

(চিত্র ক্রেডিট: অ্যালান মার্টিন)

5. পরবর্তী পৃষ্ঠায়, “সাধারণ গুণমান” বা “উচ্চ মানের” ডাউনলোড করতে লিঙ্কটি টিপুন৷ এটি ফাইলের আকারকে প্রভাবিত করবে এবং ভিডিওটি আপনার মোবাইল ডিভাইসে কতটা জায়গা নেয় তা প্রভাবিত করবে৷

কীভাবে মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন - গুণমান চয়ন করুন

(চিত্র ক্রেডিট: অ্যালান মার্টিন)
বিজ্ঞাপন

6. এটি শুধুমাত্র Facebook ভিডিও দেখানো আরেকটি পৃষ্ঠা খুলবে। ক্লিপটি দীর্ঘক্ষণ চাপুন এবং তারপর বিকল্পটি উপস্থিত হলে “ভিডিও ডাউনলোড করুন” এ আলতো চাপুন।

ভিডিওটি এখন আপনার মোবাইল ডিভাইসে সংরক্ষিত হবে, যেখানে আপনি এটিকে অফলাইনে প্লে করতে পারবেন এবং যতক্ষণ চান ততক্ষণ রাখতে পারবেন।

কিভাবে মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন - ভিডিও ডাউনলোড করুন

আপনার জন্য বিশেষ দ্রষ্টব্য

আমি শুরুতেই আপনাদের উদ্দেশ্যে বলেছি কখনো কোন ওয়েবসাইট থেকে ডাইরেক ফেসবুকের ভিডিও ডাউনলোড করার ক্ষেত্রে আপনি সর্বোচ্চ ক্ষতির সম্মুখীন হতে পারেন সেক্ষেত্রে আপনাকে উপরে উল্লেখিত এই সহজ নিয়ম টির মাধ্যমে আপনি ভিডিও ডাউনলোড করে উপভোগ করুন নিশ্চিন্তে।

আজকের সেরা আর্টিকেল>>>ফেসবুক ভেরিফাই করার নিয়ম এবং ফেসবুক আইডি ভেরিফাই করব কিভাবে?

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *