ঈদুল আযহা শুভেচ্ছা বাণী

ঈদুল আযহা শুভেচ্ছা বাণী

ঈদুল আযহা মুসলমানদের ধর্মীয় রীতি নীতি অনুসারে প্রধান একটি উৎসবের দিন। যে দিনটিতে পৃথিবীর সকল মুসলিম উম্মাহর তাদের সৃষ্টিকর্তা অর্থাৎ মহান আল্লাহ তাআলার হুকুম বিভিন্ন প্রকার পশু জবাই করে কোরবানি করে থাকেন। যার প্রধান উদ্দেশ্য থাকে সৃষ্টিকর্তাকে রাজি খুশি করানোর জন্য। আল্লাহর রাস্তায় কুরবানী করা হয়ে থাকে। সে ক্ষেত্রে ঈদুল আযহার দিন অত্যন্ত খুশির দিন আনন্দের দিন। এই আনন্দ উদযাপনের লক্ষ্যে সকল মুসলমান তারা তাদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল শ্রেণীর মানুষ একত্রিত হয়ে ঈদুল আযহা উদযাপন করে থাকেন। এবং একজন আরেকজনকে ঈদুল আযহার শুভেচ্ছা বাণী বিনিময় করে ঈদের আনন্দ অনুভূতি প্রকাশ করে থাকেন। সে ক্ষেত্রে আমরা আপনাদের জন্য অত্যন্ত আকর্ষণীয় শুভেচ্ছাবাণী প্রকাশ করেছি। যা আপনাদের প্রিয় মুখ সকল পরিচিতদের মধ্যে শুভেচ্ছা বিনিময় করে ঈদের আনন্দকে আরও আনন্দিত মুহূর্ত তৈরি করে নিতে পারেন।

ঈদুল আযহা শুভেচ্ছা বাণী 

ঈদুল আযহা আমাদেরকে সুনিদৃষ্ট বাস্তববাদী জীবন ব্যবস্থার পথ দেখিয়ে দেয় তার প্রমাণস্বরূপ হযরত ইসমাইল আলা সালামকে কোরবানির মধ্য দিয়ে পশু কোরবানি হয়ে যাওয়া প্রধান একটি মাধ্যম। 

আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল শ্রেণীর মানুষকে একত্রিত করে ঈদুলআজাহা আনন্দ উদযাপন করে থাকে এবং সেইসাথে সকলের সু-সম্পর্ক বন্ধন আরও দৃঢ় করে তুলি।

ঈদুলআজাহা হচ্ছে কোরবানির ঈদ কোরবানির মধ্য দিয়ে বিসর্জন দিয়ে পৃথিবীর সকল মুসলিম উম্মাহর তারা তাদের সৃষ্টিকর্তাকে রাজি খুশি করার লক্ষ্যে এই বিসর্জন দিয়ে থাকেন।

ঈদুল আযহার দিন অত্যন্ত পবিত্র একটি দিন যেদিন টি পাওয়ার পূর্ব মুহূর্ত পর্যন্ত অনেক পরীক্ষার সম্মুখীন হতে হয়েছে এই মুসলমানদেরকে। তারই ধারাবাহিকতায় মহান আল্লাহতালা আনন্দের একটি দিন তাদের জন্য উদযাপন হিসাবে নির্দেশ প্রদান করেছেন।

ঈদুল আযহা কোরবানির ঈদ প্রতিটি মানুষের অন্তরের অন্তরস্থল থেকে আল্লাহতালার হুকুম পালনের নিমিত্তে নিজের সকল স্বত্ত্বাটুকু কুরবানীর মধ্য দিয়ে নিজেকে পরিশুদ্ধ করে তোলার  মহান সুযোগ এটি।

আসুন আমরা এই কুরবানীর মধ্য থেকে একতাবদ্ধ হয়ে মহান আল্লাহতালার সকল নির্দেশনাবলী পালন করে নিজের জীবন ধন্য করে তুলি।

শুধু পশু কুরবানী করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করা সম্ভব নয়। সেই সাথে তার মহান হুকুম অর্থাৎ যে সকল মুসলিম তাদের সামর্থের অভাবে কুরবানী দেওয়া সম্ভব হয় না তাদেরকে সাথে নিয়ে কুরবানীর আনন্দ উদযাপন করতে হবে। তবেই মহান আল্লাহতালা রহমত বর্ষিত হতে থাকবে। 

কোরবানির ইতিহাস থেকে সুস্পষ্ট প্রমাণিত হয় যে, মহান সৃষ্টিকর্তার সকল পরীক্ষার সম্মুখীন হয়ে সকল মুসলিমকে কৃতকার্য লাভ করতে হবে। তবেই সৃষ্টিকর্তার আশীর্বাদ আমাদের জীবনে রহমত স্বরূপ আবির্ভূত হতে থাকবে। Refarens-sportsnet24

পরিশেষে

আসুন আমরা ধনী-গরীব সকল কিছু ভুলে গিয়ে ঈদুল আযাহার দিন একজন আরেকজনকে ভালোবাসে শুভেচ্ছা বাণী বিনিময় করে সকলের পাশে থেকে ভ্রাতৃত্বের বন্ধন আরও দৃঢ় করে কোরবানির ঈদ উদযাপন করি।

ঈদের মেহেদি ডিজাইন ২০২২ নতুন মেহেদি ডিজাইন

ঈদুল আযাহার শুভেচ্ছা, মেসেজ/এসএমএস এবং ফেসবুক স্ট্যাটাস

ঈদের শুভেচ্ছা,মেসেজ /এসএমএস, ছন্দ, বাণী এবং ফেসবুক স্ট্যাটাস

ঈদ মোবারক ব্যানার, পোস্টার ডিজাইন, শুভেচ্ছা কার্ড এবং শুভেচ্ছা ব্যানার ডিজাইন 

ঈদুল আজহা কবে ২০২২ কোরবানির ঈদ কবে

আজ ঈদ মোবারক, ঈদের এসএমএস/ মেসেজ, ঈদের শুভেচ্ছা বার্তা, ঈদের  ফেসবুক স্ট্যাটাস এবং ঈদের ছন্দ বাণী

ঈদ মোবারক পিকচার / ছবি / ফটো, ওয়ালপেপার ফ্রি ডাউনলোড

ঈদ মোবারক ২০২২ গরীব, দুখী, মেহনতী, মানুষের কিসের দিন

সিম্পল মেহেদি ডিজাইন এবং ঈদের মেহেদি ডিজাইন

ঈদুল ফিতরের শুভেচ্ছা, মেসেজ, স্ট্যাটাস ও ছবি

ঈদ মোবারক ২০২২  ঈদ মোবারক পিকচার, ঈদ মোবারক ছন্দ এবং ঈদ মোবারক মেসেজ / SMS

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ (নতুন কালেকশন)

ঈদ মোবারক শুভেচ্ছা-২০২২ ঈদ মোবারক এসএমএস ফ্রী ডাউনলোড

ঈদ মোবারক স্ট্যাটাস, মেসেজ / এসএমএস (SMS ),কবিতা  ও পিকচার

ঈদের ফানি পিকচার, মেসেজ /  এসএমএস, ইমেজ  এবং ওয়ালপেপার ফ্রী ডাউনলোড

২৫০+ ফেক আইডির নাম

ইংরেজি ফেসবুক নাম

ফেসবুক নাম এবং ফেসবুক নাম ডিজাইন ( নতুন কালেকশন)

মেয়েদের রোমান্টিক ফেসবুক আইডির নাম (নতুন কালেকশন)

ফেসবুক প্রোফাইল পিকচার, মেয়েদের  ও ছেলেদের  ফেসবুক প্রোফাইল পিকচার এবং রোমান্টিক ফেসবুক প্রোফাইল পিকচার ফ্রী ডাউনলোড

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *