দিনাজপুর টু ঢাকা পরিবহন সার্ভিস এর কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার

দিনাজপুর টু ঢাকা যেতে  চান? তাহলে অবশ্যই এই পোস্টে আপনার প্রয়োজনীয় সকল তথ্য উপস্থাপন করলাম। দিনাজপুর টু ঢাকা পরিবহন যাতায়াতের জন্য আপনারা যদি অত্যন্ত সুন্দর মনোরম পরিবেশে আরামদায়ক উপায় আপনার গন্তব্য স্থানে যেতে চান। তাহলে অবশ্যই এই পোষ্ট অনুসন্ধান করে আপনার গন্তব্য স্থান এর যাবতীয় তথ্য সংগ্রহ করুন।

দিনাজপুর টু ঢাকা পরিবহন সার্ভিস

সুপ্রিয় বন্ধুরা, আজকে এই পোস্টে দিনাজপুর থেকে ঢাকা পরিবহন সার্ভিস এর কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার দেওয়া হল। যা খুব সহজে আপনি অনুসন্ধান করে আপনার কাঙ্খিত টিকেট বুকিং করে আপনার গন্তব্য স্থানে যেতে পারবেন।

এই পরিবহন সার্ভিস এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে যে সুদক্ষ ড্রাইভার এবং সুপারভাইজার অত্যন্ত নিরাপত্তার শহীদ এবং অতি যত্ন সহকারে যাত্রীদেরকে সর্বোচ্চ সেবা দান করে আপনার গন্তব্য স্থানে পৌছিয়ে দিবে। সকল যাত্রীদের প্রতি সম্মান দৃষ্টিভঙ্গি দিয়ে তাদের প্রতি সর্বোচ্চ সম্মান দেখিয়ে কখন কিভাবে যাত্রীদের সেবা করা যায় সেই বিষয় নিয়ে ধারণা আছে। 

দিনাজপুর থেকে ঢাকা যাতায়াতের ক্ষেত্রে অনেক সময় দেখা যায় কাউন্টারে যে টিকিট পাওয়া যায় না। আবার বিভিন্নভাবে হয়রানি হয়ে থাকে যাত্রীরা। তাই আপনাদের সর্বোচ্চ সুবিধার জন্য খুব সহজ করে আপনি আপনার কাংখিত টিকিট ঘরে বসে বুকিং করতে পারেন সেই উদ্দেশ্যকে সামনে রেখে এই পোস্টে উল্লেখ করলাম।

দিনাজপুর থেকে ঢাকাগামী সকল চেয়ার কোচ কখন কোন সময় দিনাজপুর   থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। তার বিস্তারিত সকল সময়সূচী এবং তথ্য। অতি যত্ন সহকারে নিচে প্রকাশ করলাম। যা থেকে আপনি অনুসন্ধান করে খুব সহজেই আপনার টিকেট বুকিং করতে পারবেন। 

দিনাজপুর বাস কাউন্টার নাম্বার এবং সঠিক নির্ধারিত ভাড়া মূল্য

দিনাজপুর টু ঢাকার উদ্দেশ্যে সকল যাত্রীদের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি যে, সকল পরিবহনের নির্ধারিত  ভাড়াএবং পরিবহনের নাম দেয়া হল। অর্থাৎ নির্ধারিত ভাড়া মূল্য এটা নির্ভর করবে পরিবহনের উপর।

যেমনঃ- এসি পরিবহন পরিবহনের ভাড়া একটু বেশি আবার নন-এসি পরিবহনের ভাড়া তুলনামূলক একটু কম তাই আপনার সিদ্ধান্তের উপরে নির্ভর করছে টিকিটের ভাড়া মূল্য। 

বাসের নাম শ্যামলী পরিবহন ভাড়া ৫৫০ টাকা বিস্তারিত যোগাযোগ 

বাসের নাম বাবলু এন্টারপ্রাইজ ভাড়া ৫০০ টাকা বিস্তারিত যোগাযোগ 

আরও দেখুন>>> ঢাকা থেকে রংপুর পরিবহন সার্ভিস

 আরও দেখুন>>> রংপুর থেকে ঢাকা পরিবহন সার্ভিস

 আরও দেখুন>>> ঢাকা থেকে সিলেট পরিবহন সার্ভিস

 আরও দেখুন>>> সিলেট থেকে ঢাকা পরিবহন সার্ভিস

 আরও দেখুন>>> ঢাকা থেকে চট্টগ্রাম পরিবহন সার্ভিস

 আরও দেখুন>>> চট্টগ্রাম থেকে ঢাকা পরিবহনের সার্ভিস 

দিনাজপুর ও ঠাকুরগাঁও জেলার কাউন্টার সমূহ

বাংলাদেশের জনপ্রিয় বাসের মধ্যে একটি অন্যতম বাস সার্ভিস হানিফ এন্টারপ্রাইজ পরিবহন । গত ১ যুগ ধরে বাংলাদেশের যাত্রীদের সেবা দিয়ে আসছে এই হানিফ এন্টারপ্রাইজ পরিবহন । উপজেলা, জেলা পর্যায়ে নিয়মিত সার্ভিস দিয়ে যাত্রীদের মনে জায়গা করে নিয়েছে Refarens-sportsnet24

ঠাকুরগাঁও কাউন্টার, ঠাকুরগাঁও জেলা শহর, ফোনঃ 01713-201704.

ঠাকুরগাঁও রোড কাউন্টার, ঠাকুরগাঁও জেলা, ফোনঃ 01722-601369.

রানীশংকৈল কাউন্টার, ঠাকুরগাঁও জেলা, ফোনঃ 01714-942159.

রুহিয়া কাউন্টার, ঠাকুরগাঁও জেলা, ফোনঃ 01713-784925.

বীরগঞ্জ কাউন্টার, দিনাজপুর জেলা, ফোনঃ 01714-228939.

রানি বন্দর কাউন্টার, দিনাজপুর জেলা, ফোনঃ 01748-905902.

নেকমরদ কাউন্টার, ঠাকুরগাঁও জেলা, ফোনঃ 01710-629974.

বালিয়াডাঙ্গী কাউন্টার, ঠাকুরগাঁও জেলা, ফোনঃ 01767-054290.

পরিশেষে,

আমি এটাই বলব যে, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। এই পরিবহন সার্ভিস সর্বোচ্চ নিরাপত্তার সাথে পথ চলে থাকে। এছাড়া সড়ক পথে বিমানের ছোঁয়া এই পরিবহনে আপনি পাবেন। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *