dhaka train9

ঢাকা থেকে পার্বতীপুর ট্রেন নতুন সময়সূচী এবং ভাড়া

ঢাকা থেকে পার্বতীপুর ট্রেন নতুন সময়সূচী এবং ভাড়াঃ আপনারা যারা ঢাকা থেকে পার্বতীপুর ট্রেনের মাধ্যমে যাতায়াত করার জন্য তথ্য অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আমাদের আজকের এই আয়োজন। অর্থাৎ আপনি কিভাবে ঢাকা থেকে পার্বতীপুর ট্রেনের আরামদায়ক জার্নি করতে পারবেন তার সকল তথ্য আমরা আপনাদের জন্য উপস্থাপন করলাম।ঢাকা থেকে পার্বতীপুর ট্রেন নতুন সময়সূচী এবং ভাড়া

ঢাকা থেকে পার্বতীপুর ট্রেন নতুন সময়সূচী এবং ভাড়া

ঢাকা থেকে পার্বতীপুর যাওয়ার জন্য অবশ্যই আপনাকে ট্রেনের নির্ধারিত সময়সূচী এবং ভাড়া সম্পর্কে জানতে হবে সেক্ষেত্রে আপনাকে ঢাকা কমলাপুর রেলস্টেশন গিয়ে সকল তথ্য নেওয়া খুবই কঠিন কাজ তাই এই কঠিন কাজটি আমরা সহজ করে আপনাকে আপনার ঘরে বসে অনলাইনের মাধ্যমে টিকিট বুকিং করতে পারবেন এই পোস্ট দেখে।

এছাড়া বর্তমান সময়ে মানুষ অনেক ফাস্ট অর্থাৎ এক্ষেত্রে আপনার সময় অপচয় হবে কম ভাড়া লাগবে কম এবং খুব আরামদায়ক উপায়ে আপনি আপনার গন্তব্য স্থানে পৌঁছাতে পারবেন। 

bugra1

ঢাকা থেকে পার্বতীপুর ট্রেনের নতুন সময়সূচী 

সর্বপ্রথম আপনাকে যে কাজটি করতে হবে। তা হচ্ছে ট্রেনের সময়সূচী সম্পর্কে পূর্ণ ধারণা নিয়ে তারপর আপনাকে অনলাইনে টিকিট বুকিং দিতে হবে। সেক্ষেত্রে আপনার সময় যদি সম্পর্কে নিচে আমরা উপস্থাপন করলাম।Refarens-sportsnet24

ট্রেনের নাম   ট্রেন ছাড়ে        পৌঁছায়          ছুটির দিন

নীলসাগর এক্সপ্রেস(৭৬৫) ০৬:৪০            ১৪:১৫               সোমবার

দ্রুতযান এক্সপ্রেস(৭৫৭)   ২০:০০              ০৩:১৫                  নাই

একতা এক্সপ্রেস(৭০৫)   ১০:১০                   ১৮:১৫                 নাই

উপরে উল্লিখিত নির্ধারিত সময়সূচি অনুযায়ী। কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেন পার্বতীপুরে যাতায়াত করে থাকে

ঢাকা থেকে পার্বতীপুর ট্রেনের নির্ধারিত টিকেট মূল্য

ঢাকা থেকে পার্বতীপুর যাওয়ার জন্য আপনার বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ নির্ধারিত একটি নিয়ম নীতি অনুযায়ী ভাড়া পরিশোধ করে টিকেট সংগ্রহ করে তারপর আপনাকে যেতে হবে।  সে ক্ষেত্রে আপনাকে অবশ্যই ভাড়া সম্পর্কে বিস্তারিত জানতে হবে। তারই ধারাবাহিকতায় নিচে সকল ধারা সমূহ উপস্থাপন করলাম ।

         আসন বিভাগ           টিকিটের দাম 

                 স্নিগ্ধা                                 ৭৩০টাকা

              শোভন চেয়ার                        ৪৪০টাকা

                 প্রথম বার্থ                          ৮৭৫টাকা

                 প্রথম সিট                          ৫৮৫টাকা

                  এসি সিট                           ৮৭৫টাকা

                  এসি বার্থ                          ১৩১৫টাকা

                  শোভন                             ৩৬৫টাকা

উপরিউল্লিখিত নির্ধারিত ভাড়া অনুযায়ী আপনাকে টিকেট সংগ্রহ করতে হবে এবং আপনার পছন্দ অনুযায়ী টিকেট বুকিং দিতে পারবেন এখান থেকে।

পরিশেষে,

আপনারা যারা নিয়মিতভাবে ঢাকা থেকে পার্বতীপুর ট্রেনের যাতায়াত করে থাকেন। তাদের প্রতি গুরুত্বপূর্ণ একটি তত্ত্ব হচ্ছে, বর্তমান অনলাইনের এই দুনিয়ায় আপনি খুব সহজেই ঘরে বসে অনলাইনে টিকেট সংগ্রহ করতে পারবেন।এছাড়া ঢাকা থেকে  পার্বতীপুর যাওয়ার সবচাইতে আরামদায়ক মাধ্যমটি হচ্ছে ট্রেন। এই ট্রেন ছাড়া আপনি অন্য কোন মাধ্যমে যদি ঢাকা থেকে  পার্বতীপুর যেতে চান সেখানে খুবই ভোগান্তি পোহাতে হয় যা দীর্ঘ সময় লেগে যায় যোগাযোগ ব্যবস্থা খুবই নগণ্য। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *