jamalpur train1

ঢাকা থেকে জামালপুর ট্রেনের এবং বাসের নতুন সময়সূচী এবং ভাড়া

ঢাকা থেকে জামালপুর ট্রেনের এবং বাসের নতুন সময়সূচী এবং ভাড়া আপনারা যারা ঢাকা থেকে জামালপুর এর উদ্দেশ্যে ট্রেনে যাওয়ার জন্য বিভিন্ন পোস্ট অনুসন্ধান করছেন তাদের জন্য আজকের এই আয়োজন অর্থাৎ স্বল্প ব্যয়ে অত্যন্ত মনোরম পরিবেশে সুন্দরভাবে আপনি ঢাকা থেকে জামালপুর যেতে পারবেন একমাত্র উন্নত মাধ্যম হচ্ছে ট্রেন সার্ভিস।

বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে প্রত্যেকটি মানুষ তাদের জীবন জীবিকার টানে এক স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করে থাকেন সেক্ষেত্রে সবচাইতে দুর্ঘটনা মুক্ত যাতায়াতের মাধ্যম হচ্ছে ট্রেন জার্নি।

তাই আসুন আমরা যারা ঢাকা কমলাপুর রেলস্টেশন থেকে জামালপুর এর উদ্দেশ্যে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছি তাদের সকল তথ্য অর্থাৎ ট্রেন যাতায়াতের সময়সূচী এবং নির্ধারিত ভাড়া মূল্য ইত্যাদি বিষয়ে আপনি নিচের সকল তথ্য পাবেন।

jamalpur train2
 

ঢাকা থেকে জামালপুর আন্তঃনগর ট্রেনের নতুন সময়সূচী

আপনারা যারা ঢাকা থেকে জামালপুর এর উদ্দেশ্যে আন্তঃনগর ট্রেনের তথ্য করছেন আপনাদের জন্য এই ট্রেনের সকল সময়সূচী সম্পর্কে বিস্তারিত আলোচনা উপস্থাপন করলাম।

ট্রেনের নাম                ছাড়ার সময়           পৌঁছায়             ছুটির দিন

তিস্তা এক্সপ্রেস(৭০৭)          ০৭:৩০                 ১০:২০                 সোমবার

অগ্নিবিনা এক্সপ্রেস(৭৩৫)    ১১:০০                 ১৫:০০                    নাই

যমুনা এক্সপ্রেস(৭৪৫)          ১৬:৪৫                 ২১:২০                  নাই

ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস(৭৪৩) ১৮:১৫            ২২:৪৫                     নাই

উপরে উল্লেখিত সময়সূচি অনুযায়ী আন্তঃনগর ট্রেন নিয়মিত চলাচল করে থাকে তাই আপনি যদি ঘরে বসে অনলাইনে টিকেট সংগ্রহ করতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে আপনি অনলাইনে আবেদন করে আপনার টিকেট সংগ্রহ করতে পারবেন।

ঢাকা থেকে জামালপুর লোকালট্রেনের নতুন সময়সূচী

আপনারা যারা ঢাকা থেকে জামালপুর লোকাল ট্রেনের মাধ্যমে যাতায়াত করে থাকেন তাদের জন্য এ সকল তথ্য উপস্থাপন করলাম।

ট্রেনের নাম                    ছাড়ার সময়           পৌঁছায়         ছুটির দিন

দেওয়ানগঞ্জ কমিটার(৪৭)          ০৫:৪০                    ১০:২২            নাই

জামালপুর কমিউটার(৫১)          ১৫:৪০                    ২০:৪৮           নাই

ভাওয়াল এক্সপ্রেস(৫৫)               ২১:২০                    ০৩:৩২           নাই

উপরে উল্লেখিত লোকাল ট্রেনের সমস্ত সময়সূচী উল্লেখ করলাম তা দেখে আপনারা নিয়মিতভাবে যাতায়াত করতে পারবেন।

ঢাকা থেকে জামালপুর ট্রেনের নির্ধারিত টিকেট মূল্য

আপনারা যারা ঢাকা থেকে জামালপুর যাতায়াতের জন্য ট্রেনের নির্ধারিত টিকেট মূল্য কত? এই বিষয়ে জানতে চাচ্ছেন। তাদের জন্য সকল নির্ধারিত টিকেটের মূল্য উপস্থাপন করলাম। যেখান থেকে আপনি আপনার পছন্দ এবং সামর্থ্য অনুযায়ী টিকেট সংগ্রহ করতে পারবেন।

Refarens-sportsnet24

আসন বিভাগ            টিকিটের মূল্য

শোভন                       ১৮৫টাকা

শোভন চেয়ার             ২২০টাকা

প্রথম সিট                  ২৯৫টাকা

প্রথম্ বার্থ                  ৪৪০টাকা

স্নিগ্ধা                         ৪২০টাকা

এসি সিট                   ৫০৬টাকা

ঢাকা টু জামালপুর পরিবহন সার্ভিস

ঢাকা থেকে জামালপুর গামী উল্লেখযোগ্য কিছু পরিবহন নিয়মিতভাবে যাতায়াত করে থাকে।উক্ত পরিবহনের মাধ্যমে আপনি যদি যাতায়াত করতে চান তাহলে আপনাকে ঢাকা এলাকার যেকোনো কাউন্টার থেকে টিকিট বুকিং দিয়ে জামালপুরের উদ্দেশ্যে আপনি যেতে পারবেন।

সেক্ষেত্রে আমরা কিছু উল্লেখযোগ্য এবং উন্নত মানের পরিবহনগুলোর টিকেট কাউন্টার এবং ভাড়া মূল্যের তালিকা নিচে সারণিতে প্রকাশ  করলাম। এক্ষেত্রে আপনার সুবিধাজনক স্থান থেকে আপনি টিকেট বুকিং দিয়ে সময়সূচী জেনে যাতায়াত করতে পারবেন। 

jamalpur bus

সকালের সময়সূচী

ঢাকা থেকে জামালপুরের দূরত্ব প্রায় 187 কিলোমিটার।ঢাকা থেকে জামালপুর এর উদ্দেশ্যে এনা পরিবহন সার্ভিস এর বেশ কয়েকটি পরিবহন নিয়মিত যাতায়াত করে থাকে। সে ক্ষেত্রে ঢাকা এনা পরিবহনের যেকোনো কাউন্টার থেকে আপনি টিকেট বুকিং দিয়ে জামালপুর যেতে পারবেন।

সেক্ষেত্রে আপনাকে অবশ্যই এনা পরিবহনের যেতে হলে ভোর 5 টা 10 মিনিটে জামালপুরের উদ্দেশ্যে ঢাকা কাউন্টার থেকে এনা পরিবহন ছেড়ে যায়। সে ক্ষেত্রে প্রায় 5 থেকে 6 ঘন্টা সময় লাগে। উক্ত সময় অনুযায়ী সকাল 10 টা 10 মিনিটে জামালপুর কাউন্টারে এসে পৌঁছায়।

এছাড়া সাউদিয়া পরিবহন ঢাকা থেকে জামালপুর নিয়মিত যাতায়াত করে থাকে। উক্ত পরিবহন ঢাকা থেকে সকাল 6 টা 10 মিনিটে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়, এবং জামালপুর কাউন্টারে পৌঁছায় 11 টা 10 মিনিটে। 

দুপুরের সময় সূচি

ঢাকা থেকে জামালপুর এর উদ্দেশ্যে সিফাত এন্টারপ্রাইজ দুপুর 12 টা 10 মিনিটে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। সে ক্ষেত্রে সময় লেগে থাকে প্রায় 5 ঘন্টা অর্থাৎ 5:10 এ জামালপুর কাউন্টারে পৌঁছায়। 

মোল্লা ট্রাভেলস বাস কম্পানি নিয়মিত ঢাকা থেকে জামালপুর যাতায়াত করে থাকে ।দুপুরের সময় সূচি অনুযায়ী 12:45 এ ঢাকা থেকে ছেড়ে জামালপুর কাউন্টারে পৌঁছায় 5:45  মিনিটে।

ঢাকা টু জামালপুর এর পরিবহনের ভাড়ার তালিকা

এনা পরিবহনের নির্ধারিত ভাড়ার তালিকা হচ্ছে 300 টাকা। সৌদিয়া পরিবহনের নির্ধারিত ভাড়ার তালিকা হচ্ছে 450 টাকা। মোল্লা ট্রাভেলস নির্ধারিত ভাড়ার তালিকা হচ্ছে 280 টাকা। সিফাত এন্টারপ্রাইজ নির্ধারিত ভাড়ার তালিকা হচ্ছে 130 টাকা। 

উল্লেখিত ট্রেন এবং বাসের সময়সূচী এবং নির্ধারিত ভাড়ার তালিকা সকল কিছু উপস্থাপন করা হলো এখন আপনি আপনার পছন্দ অনুযায়ী এবং সামর্থ্য অনুযায়ী রেলপথ অথবা পরিবহনের যেকোনো মাধ্যমে ঢাকা থেকে জামালপুর যাতায়াত করতে পারেন।ঢাকা থেকে জামালপুর ট্রেনের এবং বাসের নতুন সময়সূচী এবং ভাড়া

পরিশেষে,

সুপ্রিয় যাত্রী ভাইয়েরা আপনাদের উদ্দেশ্যে আমি একটি কথাই বলবো। তা হচ্ছে সবচাইতে কম সময়ে কম টাকায় টিকেট সংগ্রহ করে এবং আরামদায়ক ভাবে নির্ভেজাল মুক্ত যোগাযোগের প্রধান সার্ভিস হচ্ছে এই ট্রেনের মাধ্যমে জামালপুর যাওয়া। 

আরওপড়ুন>>>ঢাকা থেকে পোড়াদহ ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে ময়মনসিংহ ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে যশোর ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে কুমিল্লা ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে পঞ্চগড় ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে নাটর ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে সিলেট ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে টাঙ্গাইল ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে গাইবান্ধা ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *