এক ডর্জন শীর্ষ সন্ত্রাসীর ভয়ঙ্কর অতৎপরতা

এক ডজন শীর্ষ সাইবার সন্ত্রাসীর ভয়ংকর অপতৎপরতা
যুদ্ধাপরাধী ও আগুন সন্ত্রাসের সিন্ডিকেট দেশ বিদেশে বসে বাংলাদেশি বিরোধী ভয়ঙ্কর অতৎপরতা নেমেছে। এজন্য তারা বিশাল অর্থ ব্যয় ভাড়া করেছে সাইবার সন্ত্রাসী গোষ্ঠী। এরা সাধারনত বাংলাদেশের বিভিন্ন প্রকার তথ্য অর্থাৎ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে মাথা তুলে দাঁড়ানোর সময় এসেছে।

আর ঠিক এই মুহূর্তে এই সাইবার সন্ত্রাসী গোষ্ঠী বিভিন্ন প্রকার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটিউ্‌ব, টুইটার ইত্যাদি মাধ্যম ব্যবহার করে সারা পৃথিবীতে বাংলাদেশ সম্পর্কে বিভিন্ন রকম মিথ্যা তথ্য দিয়ে গুজব  ছড়াচ্ছে। তারা সকলেই এসব ভয়ঙ্কর কর্মকান্ড পরিচালনা করছে বিদেশের মাটিতে বসবাস করে।

তাই এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হলেও তারা সম্পূর্ণভাবে ধরাছোঁয়ার বাইরে অবস্থান করছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবার এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার সকল অঙ্গ সংগঠন সম্পর্কে ভুল তথ্য দিয়ে পৃথিবীর মানুষকে বিভ্রান্তি সৃষ্টি করছে।

এমত অবস্থায় বাংলাদেশের বিভিন্ন প্রকার শিল্প সংস্কৃতি সাহিত্য উন্নয়নের ভাবধারাকে ধ্বংস করার জন্য তারা তাদের এই ভয়ঙ্কর সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তারা প্রত্যেকে বাংলাদেশের নাগরিক এবং কেউ কেউ অতীতে উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে বিভিন্ন সেক্টরে দায়িত্ব পালন  করতেন।

তারা সকলেই অনেক মানসম্মত স্থানে অনেক বড় বড় দায়িত্ব পালন করে আসছিলেন। চাই তাই বর্তমান সময়ের প্রেক্ষাপটে যত দ্রুত গতি সম্ভব বাংলাদেশের বিচারব্যবস্থা আইন অনুযায়ী তাদেরকে গ্রেপ্তার করতে হবে নচেৎ এই ভয়ঙ্কর লীলাখেলা সারা পৃথিবীর মানুষকে স্বপ্নের এই দেশ বাংলাদেশ সম্পর্কে বিভিন্ন বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে এদেশের উন্নয়নের সকল ভাবমুর্তি ধ্বংস করছে। একজন বাংলাদেশের নাগরিক এর কাছ থেকে কখনোই এটা কাম্য নয়। 

আরওপড়ুন>>>ঢাকা থেকে পোড়াদহ ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে ময়মনসিংহ ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে যশোর ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে কুমিল্লা ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে পঞ্চগড় ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে নাটর ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে সিলেট ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে টাঙ্গাইল ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

আরওপড়ুন>>>ঢাকা থেকে গাইবান্ধা ট্রেনের নতুন সময়সূচী এবং ভাড়া

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *