বগুড়া থেকে ঢাকা পরিবহন সার্ভিস এর কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার 

Contents hide
5 বগুড়া বাস কাউন্টার নাম্বার এবং সঠিক নির্ধারিত ভাড়া মূল্য
6 বগুড়া জোনের হানিফ পরিবহনের কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার
10 বগুড়া জোনের এস আর ট্রাভেলস পরিবহনের কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার

সুপ্রিয় বন্ধুরা, আজকে এই পোস্টে বগুড়া থেকে ঢাকা পরিবহন সার্ভিস এর কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার  এর সকল তথ্য কাউন্টার ঠিকানা এবং মোবাইল নাম্বার দেওয়া হল। যা খুব সহজে আপনি অনুসন্ধান করে আপনার কাঙ্খিত টিকেট বুকিং করে আপনার গন্তব্য স্থানে যেতে পারবেন। এই পরিবহন সার্ভিস এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে যে,

সুদক্ষ ড্রাইভার এবং সুপারভাইজার অত্যন্ত নিরাপত্তার সহীদ এবং অতি যত্ন সহকারে যাত্রীদেরকে সর্বোচ্চ সেবা দান করে আপনার গন্তব্য স্থানে পৌছিয়ে দিবে। সকল যাত্রীদের প্রতি সম্মান দৃষ্টিভঙ্গি দিয়ে তাদের প্রতি সর্বোচ্চ সম্মান দেখিয়ে কখন কিভাবে যাত্রীদের সেবা করা যায় সেই বিষয় নিয়ে ধারণা আছে।

বগুড়া থেকে ঢাকা যাতায়াতের ক্ষেত্রে অনেক সময় দেখা যায় কাউন্টারে যে টিকিট পাওয়া যায় না। আবার বিভিন্নভাবে হয়রানি হয়ে থাকে যাত্রীরা। তাই আপনাদের সর্বোচ্চ সুবিধার জন্য খুব সহজ করে আপনি আপনার কাংখিত টিকিট ঘরে বসে বুকিং করতে পারেন সেই উদ্দেশ্যকে সামনে রেখে এই পোস্টে উল্লেখ করলাম।

বগুড়া থেকে ঢাকা গামী সকল চেয়ার কোচ কখন কোন সময় বগুড়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। তার বিস্তারিত সকল সময়সূচী এবং তথ্য। অতি যত্ন সহকারে নিচে প্রকাশ করলাম। যা থেকে আপনি অনুসন্ধান করে খুব সহজেই আপনার টিকেট বুকিং করতে পারবেন। 

বগুড়া বাস কাউন্টার নাম্বার এবং সঠিক নির্ধারিত ভাড়া মূল্য

বগুড়া থেকে ঢাকার উদ্দেশ্যে সকল যাত্রীদের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি যে সকল পরিবহনের নির্ধারিত  ভাড়াএবং পরিবহনের নাম দেয়া হল। অর্থাৎ নির্ধারিত ভাড়া মূল্য এটা নির্ভর করবে পরিবহনের উপর।

যেমনঃ- এসি পরিবহন পরিবহনের ভাড়া একটু বেশি আবার নন-এসি পরিবহনের ভাড়া তুলনামূলক একটু কম তাই আপনার সিদ্ধান্তের উপরে নির্ভর করছে টিকিটের ভাড়া মূল্য।

বগুড়া থেকে ঢাকা যাতায়াতের প্রায় অধিকাংশ পরিবহন সার্ভিস এর নন-এসি পরিবহনের ভাড়ার তালিকা হচ্ছে সাধারণত প্রায় সাড়ে 350 থেকে 400 টাকাএবং এসি বাসগুলোতে 500 থেকে 600 টাকা ভাড়া নির্ধারণ করা হয়ে থাকে।এছাড়া বিভিন্ন বিশেষ দিন তথা সরকারি ছুটির দিনগুলোতে প্রতিনিয়ত পরিবর্তন হয়ে থাকে। এবং কাউন্টারে নির্ধারিত ভাড়া মূল্যের তালিকা আছে। সেখানে আপনি তালিকা দেখে নির্ধারিত ভাড়া পেমেন্ট করে যাতায়াত করতে পারেন। সেক্ষেত্রে আপনার টিকিটের উচ্চমূল্যের হাত থেকে পুরোপুরি নিরাপদ হবেন। 

বগুড়া জোনের হানিফ পরিবহনের কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার

বর্তমান জনপ্রিয়তার শীর্ষের  যে  পরিবহন সার্ভিস দিয়ে আসছে তা হচ্ছে হানিফ পরিবহন। আপনি যদি বগুড়া থেকে ঢাকা নিয়মিত নিরাপদে স্বাচ্ছন্দ্যবোধ করে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই হানিফ পরিবহনের যাতায়াত করবেন। সে ক্ষেত্রে আপনার অর্থ সাশ্রয় হবে এবং সময় অপচয় হবে কম।

এছাড়া বগুড়া শহর আয়তনে অনেক বড় আপনার সুবিধার জন্য বগুড়া শহরের অনেক স্থানের নির্ধারিত হানিফ পরিবহনের কাউন্টার গুলো নিচে উল্লেখ করা হলো আপনার সুবিধামতো স্থান থেকে টিকিট বুকিং করে আপনি নিঃসন্দেহে নিরাপত্তার  সহীদ ঢাকা যাতায়াত করতে পারেন।

বগুড়া কাউন্টার, রাজশাহী।
যোগাযোগ: 01713 049554

বগুড়া বনানী কাউন্টার, রাজশাহী।
যোগাযোগ: 0516 6271

সাতমাথা পার্ক রোড বগুড়া কাউন্টার, রাজশাহী।
যোগাযোগ: 0516 6271

ঠনঠনিয়া কাউন্টার, রাজশাহী।
যোগাযোগ: ০৫১৬ ০৯৪০।

আরও দেখুন>>> ঢাকা থেকে রংপুর পরিবহন সার্ভিস

আরও দেখুন>>> রংপুর থেকে ঢাকা পরিবহন সার্ভিস

আরও দেখুন>>> ঢাকা থেকে সিলেট পরিবহন সার্ভিস

আরও দেখুন>>> সিলেট থেকে ঢাকা পরিবহন সার্ভিস

আরও দেখুন>>>  ঢাকা থেকে চট্টগ্রাম পরিবহন সার্ভিস

আরও দেখুন>>> চট্টগ্রাম থেকে ঢাকা পরিবহনের সার্ভিস

নাবিল  পরিবহন এর বগুড়া জিলা কাউন্টার

বাংলাদেশের জনপ্রিয় বাসের মধ্যে একটি অন্যতম বাস সার্ভিস নাবিল  পরিবহন । গত ১ যুগ ধরে বাংলাদেশের যাত্রীদের সেবা দিয়ে আসছে এই নাবিল  পরিবহন পরিবহন । উপজেলা, জেলা পর্যায়ে নিয়মিত সার্ভিস দিয়ে যাত্রীদের মনে জায়গা করে নিয়েছে।

নাবিল  পরিবহন পরিবহন ঢাকা থেকে > চট্টগ্রাম > কক্সবাজার > বান্দরবান > রাঙ্গামাটি > খাগড়াছড়ি > বরিশাল > খুলনা > রাজশাহী ও রংপুর রুটে নিয়মিত সার্ভিস দিচ্ছে। এটি একটি এসি / নন-এসি বাস  সার্ভিস। স্বল্প খরচে ভ্রমণ হোক  এই বাসে।

বগুড়া কাউন্টার
ফোনঃ 01774-976078

শেরপুর কাউন্টার
ফোনঃ 01761-545967

বগুড়া জোনের এনা পরিবহন কাউন্টার ঠিকানা এবং মোবাইল নাম্বার

আপনি যদি বগুড়া থেকে ঢাকা এনা পরিবহনের যাতায়াত করতে চান। তাহলে অবশ্যই বগুড়ার কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার আপনার সুবিধার জন্য নিচে উপস্থাপন করা হল। সেখানে ফোন করে আপনার টিকেট বুকিং দিয়ে খুব সহজেই বগুড়া থেকে ঢাকা নিয়মিত যাতায়াত করতে পারবেন। 

বগুড়া সি ব্লক কাউন্টার (ক্যান্টনমেন্ট এলাকার কাছে)

-01771424949

বগুড়া শেরপুর কাউন্টার

-01797818758

বগুড়া জোনের এস আর ট্রাভেলস পরিবহনের কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার

এস আর ট্রাভেলস পরিবহন বিগত প্রায় দুই যুগ ধরে বাংলাদেশে অত্যন্ত সুনামের সহিত জনপ্রিয়তার শীর্ষে পরিবহন জগতের মধ্যে বর্তমান অবস্থান করছে। আপনি অত্যন্ত নিরাপদ শহীদ যদি বগুড়া থেকে ঢাকা যেতে চান। সে ক্ষেত্রে এস আর ট্রাভেলস এর মাধ্যমে যাতায়াত করতে পারেন।

তাই আপনার সুবিধার জন্য বগুড়া শহরের বিভিন্ন এলাকার কাউন্টার সমূহের ঠিকানা এবং মোবাইল নাম্বার নিচের সারণিতে উপস্থাপন করলাম। আপনার সুবিধামতো স্থান থেকে টিকিট বুকিং দিয়ে যাতায়াত করতে পারবেন বগুড়া টু ঢাকা এস আর ট্রাভেলস পরিবহন।

পলাশবাড়ী, বগুড়া রোড(পোস্ট অফিসের সামনে)

মোব: 01710-905592

বগুড়াশেরপুর বাসস্ট্যান্ড

মোব: 01712-568356

বগুড়াঅভ্যন্তরীণ জেলা টার্মিনাল

থনথোনিয়া

মোব: 0644-5100066

বগুড়া-সামাথা

ফোন: 051-63655,মোব: 01711394802

পরিশেষে,

আশা করি আপনারা আপনাদের নিজ নিজ গন্তব্যের লক্ষ্যে যাওয়ার জন্য উন্নত পরিবহনের টিকিট বুকিং এর কথা ভাবছেন তা আর ভাবনা নয় এখনই আমাদের এই পোস্টে আপনার কাঙ্খিত লক্ষ্যে যাওয়ার জন্য সকল উন্নত পরিবহনের কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার দিলাম আপনার আরামদায়ক যোগাযোগ ব্যবস্থার জন্য। 

Refarens-sportsnet24

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *