বিকাশ অফার ২০২২(Bkash Offer 2022)

বিকাশ অফার ২০২২(Bkash Offer 2022) BKash is one of the leading mobile phone transfer service providers in Bangladesh. It is one of the largest financial institutions in Bangladesh. In addition, for the purpose of customers who used to do transactions without bank accounts, this development company was originally established for easy withdrawals, withdrawals, remittances, remittances, and various cash transactions.

But in the course of evolution of time, based on the highest demand of human beings, development transactions are now done very easily in all sectors starting from banks. When opening a bKash account, a customer can easily open his bKash account with all his current information and a photocopy of his NID card.

Contents hide

বিকাশ ধারণা

বর্তমান এক বিশেষ জরিপ অনুযায়ী প্রমাণিত হয়েছে যে, বর্তমানে এই তথ্য প্রযুক্তির যুগে বিকাশ সেবাদানকারী প্রতিষ্ঠানটি সর্বোচ্চ স্থানে স্থানান্তরিত 

এছাড়া বর্তমান প্রত্যেকটি মানুষ তার বিভিন্ন চাহিদা পূরণের ক্ষেত্রে কোন না কোন ভাবে তার লেনদেনের বিশেষ প্রয়োজন হয়ে থাকে। তার সকল লেনদেন এর চাহিদা এই বিকাশ প্রতিষ্ঠানটি পুরন করে থাকে।

এছাড়া বিশেষ করে স্বল্পআয়ের ব্যক্তি যারা তারা বিভিন্ন স্থানে যখন-তখন পরিবার-পরিজনের অর্থনৈতিক কোন সমস্যা একই স্থান থেকে আরেক স্থানে খুব সহজেই সমাধান করতে পারে।

তাই বর্তমান সভ্যতার এই যুগে প্রধান একটি ধারণা হচ্ছে যে, একজন মানুষ তার জীবন বাঁচানোর তাগিদে ক্ষেত্রে হলেও সকল ক্ষেত্রে তার অবশ্যই বিকাশ সেবাদানকারী প্রতিষ্ঠানের সকল সুযোগ-সুবিধা ছাড়া পথ চলা অসম্ভব।

বিকাশ গ্রাহক সেবা

এই প্রতিষ্ঠানটি অত্যন্ত নিরাপদ শহীদ একজন গ্রাহকের সকল অর্থনৈতিক লেনদেনের সেবাসমূহ দিয়ে থাকে। বিকাশের একজন গ্রাহক নিশ্চিন্তে এক স্থান থেকে অন্য স্থানে অর্থনৈতিকভাবে সর্বোচ্চ লেনদেন করতে পারে এই সেবাদানকারী প্রতিষ্ঠান থেকে।

বিকাশ কর্পোরেট সেবা

এক্ষেত্রে বর্তমান বাংলাদেশে সরকারী বিধি মোতাবেক অনুযায়ী সকল ক্ষেত্রে কর্পোরেট সেবার লেনদেনসমূহ নিশ্চিন্তে সেবাদান করে থাকে।

বিকাশ অ্যাপ

বর্তমান ইন্টারনেটের এই পৃথিবীতে আপনি যেকোন প্রান্ত থেকে একটি ইন্টারনেট সেবা সংক্রান্ত আওতার মোবাইল ব্যবহার করে খুব সহজেই বিকাশ অ্যাপ এর মাধ্যমে আপনি সকল প্রকার লেনদেন করতে পারবেন।

এক্ষেত্রে এই সেবাদানকারী প্রতিষ্ঠান অন্য কোম্পানির তুলনায় সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়ে থাকে। যেমন ধরুন বিকাশ অ্যাপের মাধ্যমে মোবাইল রিচার্জ বিদ্যুৎ বিল গ্যাস বিল কেনাকাটার ক্ষেত্রে সকল স্থানে বিল পেমেন্ট।

অর্থাৎ একজন মানুষের এই সমাজে সকল চাহিদার অর্থনৈতিক লেনদেন এই বিকাশ অ্যাপের মাধ্যমে আপনি আপনার সকল সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবেন। 

বিকাশ পেমেন্ট সুবিধা

বাংলাদেশ তথা বিশ্বে এমন কোন সেক্টর নেই যেখানে বিকাশের পেমেন্ট সুবিধা নেই অর্থাৎ আপনি পৃথিবীর যেকোন প্রান্তে চাইলে সকল ক্ষেত্রে আপনি বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করে আপনি আপনার যাবতীয় কার্যাবলী সম্পাদন করতে পারবেন।

বিকাশ নতুন অ্যাকাউন্ট অফার

বিকাশ তার নতুন ব্যবহারকারীদের জন্য আশ্চর্যজনক অফার দেয়। অনেকেই এই অফারগুলি উপভোগ করতে একটি নতুন অ্যাকাউন্ট খুলতে আগ্রহী। তাদের কাছে বর্তমানে নতুন ব্যবহারকারীদের স্বাগত জানাতে অফার রয়েছে।

ব্যবহারকারীরা একটি নতুন অ্যাকাউন্ট খুললে 200 টাকা পর্যন্ত বোনাস পাবেন। এই বোনাস পেতে, আপনাকে ব্যাশ অ্যাপ ব্যবহার করে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। প্রথমবার একটি অ্যাকাউন্ট খোলার পর, আপনাকে 20 টাকার তাত্ক্ষণিক বোনাস এবং অন্যান্য ক্রিয়াকলাপের জন্য বাকি টাকা পেতে কিছু নিয়ম অনুসরণ করতে হবে৷ যা আগামী 8 সপ্তাহের মধ্যে পরিশোধ করা হবে।

এই অফারগুলি ক্রমাগত আপডেট করা হয় তাই সেগুলি পরে পরিবর্তন হলে আমরা আপনাকে জানাব৷

বিকাশ এড মানি অফার

বিকাশ বাংলাদেশের বেশিরভাগ ব্যাংকের জন্য চমৎকার অফার সহ টাকা যোগ করার সুবিধা দিচ্ছে। আপনি যদি প্রথমবার এটি করেন, আপনি 200 TK বোনাস পাবেন।

100 TK ক্যাশব্যাক এবং 200 TK কুপন ডিসকাউন্ট।

উবারের সাথে বিকাশ অফার

আপনি যদি উবারের একজন রাইডার হন তবে বিকাশ আপনাকে সাহায্য করার জন্য একটি বিকল্প দেয়। এটি উবারে বিকাশ যোগ করার জন্য 30% পর্যন্ত ছাড় দেয়। বিকাশ সর্বদা আপনার একটি দুর্দান্ত ভ্রমণ কামনা করে।

বিকাশ রেফার অফার

আপনি যদি আপনার রেফারেলের অধীনে একজন বন্ধুকে আনতে পারেন তবে উভয়ের জন্য অফার রয়েছে। এই ক্ষেত্রে, তাকে আপনার রেফারেল কোড ব্যবহার করে একটি বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে। রেফারেল কোড পেতে বিকাশ অ্যাপে গিয়ে সংগ্রহ করুন। তারপর কাঙ্খিত ব্যক্তির সাথে লিঙ্ক বা কোড নম্বর শেয়ার করুন।

আপনি যদি সফলভাবে রেফার করতে পারেন তবে উভয়ই উপকৃত হবেন।

এর মানে বিকাশের জন্য রেফারেল অফার হিসাবে 20 টাকা বোনাস রয়েছে।আপনি বিকাশ অ্যাপ ডাউনলোড করে কোনো বন্ধুকে অ্যাকাউন্ট খুলতে উৎসাহিত করতে সফল হলে, আপনি উভয়েই বিশ টাকা বোনাস পাবেন। এইভাবে, আপনি যত খুশি রেফার করে একটি বোনাস জিততে পারেন। অ্যাকাউন্ট খোলার কাজ শেষ হলে, দুই কর্মদিবসের মধ্যে টাকা ব্যালেন্সে পাঠানো হবে।

বিকাশ রিচার্জ অফার

বিকাশ তার ব্যবহারকারীদের জন্য রিচার্জ অফারও দেয়। বর্তমানে, এই অফারটি শুধুমাত্র বাংলালিংক ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। যদিও অতীতে গ্রামীণ সহ অন্যান্য টেলিকম ব্যবহারকারীরাও রিচার্জ অফার উপভোগ করতে পারতেন। এখন অফারটি সব অপারেটরের জন্য উপলব্ধ নয়। বাংলালিংক রিচার্জ অফার সম্পর্কে বিস্তারিত নিচের বিভাগে উল্লেখ করা হয়েছে। বাংলালিংক ব্যবহার করে প্রতিদিন রিচার্জ করে আপনি সহজেই ইন্টারনেট এবং মিনিট প্যাক উপভোগ করতে পারবেন।

বিকাশ রিচার্জ অফার সবার জন্য

বিকাশ নববর্ষ অফার

বিকাশের মাধ্যমে পে বিলে 100% ক্যাশব্যাক

এখন আপনি বিকাশ লিমিটেডের মাধ্যমে আপনার বিদ্যুৎ ও গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। এটি এই বিকল্পের জন্য সেরা অফারও দেয়। গ্রাহকরা নির্বাচিত হলে মোট 100% ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

বাংলালিংকের সাথে বিকাশ অফার

বাংলালিংক ব্যবহারকারীদের জন্য তিনটি রিচার্জ অফার রয়েছে। সেই অফারগুলোতে আপনি যা খুশি ব্যবহার করতে পারেন। কোন সীমা নেই, আপনি ক্যাম্পেইন চলাকালীন যতবার চান ততবার অফারটি দাবি করতে পারেন।

  • প্রথম অফারটি হল 58 টাকার রিচার্জ সহ 3 জিবি ইন্টারনেট যা চার দিনের জন্য বৈধ। সকল বাংলালিংক ব্যবহারকারীরা যতবার খুশি উপভোগ করার সুযোগ পান। ইন্টারনেট প্যাক যেকোনো কাজে ব্যবহার করা যেতে পারে।
  • দুই নম্বর সাপ্তাহিক অফার। যেখানে আপনি 108 টাকা রিচার্জে 5 জিবি ইন্টারনেট পাবেন। এর মেয়াদ সাত দিন।
  • 3য় অফার হল কম্বো অফার যাতে মিনিট এবং এমবি প্যাক অন্তর্ভুক্ত থাকে। এখানে আপনি 498 টাকা রিচার্জে 20 জিবি ইন্টারনেট এবং 600 মিনিট টকটাইম পাবেন। এটি আপনাকে এক মাসের মধ্যে এটি ব্যবহার করতে দেয়।

AjkerDeal এর সাথে বিকাশ অফার

AjkerDeal বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট। ওয়েবসাইট থেকে পণ্য কিনলে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। আপনি বিস্তারিত জানার জন্য ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন. আপনার পণ্যের মূল্য অনুযায়ী ছাড়ের পরিমাণ পরিবর্তিত হতে পারে।

ওয়ালটনের সাথে বিকাশ অফার

ওয়ালটন বাংলাদেশের সবচেয়ে পরিচিত ইলেকট্রনিক কোম্পানি। বর্তমানে, কোম্পানিটি বিকাশের সাথে জড়িত এবং ব্যবহারকারীদের জন্য অনেক অফার অফার করে। ওয়ালটন শোরুম থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে আপনি একটি নির্দিষ্ট পরিমাণ ছাড় উপভোগ করতে পারবেন। যাইহোক, এই অফারটি সমস্ত শোরুমে উপলব্ধ নাও হতে পারে, তাই অর্থপ্রদান করার আগে আপনার চেক করা উচিত।

বিকাশ অনলাইন পেমেন্ট অফার

বিকাশ ক্রমাগত ডিসকাউন্ট আপডেট করছে এবং একের পর এক অনলাইন শপিং ওয়েবসাইটের সাথে চুক্তি করছে। বর্তমানে, অনেক অনলাইন পরিষেবা প্রদানকারী বিকাশের সাথে যুক্ত এবং তাদের ব্যবহারকারীদের জন্য নতুন অফার নিয়ে আসছে। আপনার জন্য প্রযোজ্য অফারগুলি জানতে বিকাশ অ্যাপটি ডাউনলোড করুন।

কম্পিউটার ভিলেজের সাথে বিকাশ10% ছাড়

কম্পিউটার ভিলেজ বাংলাদেশের শীর্ষস্থানীয় কম্পিউটার এবং ল্যাপটপ বিক্রেতাদের মধ্যে একটি। এখানে আপনি ল্যাপটপের সমস্ত নতুন মডেলের সংগ্রহ পাবেন। আপনি যখন আপনার পছন্দের ল্যাপটপ বা পিসি কিনবেন, বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে আপনি 10 শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। এর জন্য আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে।

মেকআপ ওয়ার্ল্ডের সাথে বিকাশ10% ছাড়

মেকআপ ওয়ার্ল্ড বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মার্কেটপ্লেস। সেখানে সব মেকআপ পণ্য বিক্রি হয়। পণ্য কেনার সময়, বিকাশ ব্যবহারকারীরা পেমেন্ট পদ্ধতি হিসেবে বিকাশ ব্যবহার করলে সর্বোচ্চ 10% ছাড় পাবেন। তাই দেরি না করে আপনার নিকটস্থ মেকআপ ওয়ার্ল্ড শাখায় যোগাযোগ করুন এবং অফারটি বুঝে নিন।

কোডোমোর সাথে বিকাশ10% ছাড়

উপরের সাইটগুলোর মত এটিও একটি অনলাইন শপিং মার্কেট। আপনি যদি সেই ওয়েবসাইট থেকে একটি পণ্য পেতে চান, আমি আপনাকে বিকাশের মাধ্যমে অর্থ প্রদানের পরামর্শ দেব। মনে রাখবেন আপনি কোডোমোর সাথে 10 শতাংশ ছাড় পাবেন যা অন্য সংস্থাগুলি আপনাকে অফার করে না।

BeshiDeshi-এর সাথে বিকাশ10% ছাড়

এছাড়াও এটি অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম যার সাথে আপনি বিকাশের মাধ্যমে লেনদেন করে অফার উপভোগ করতে পারেন। পেমেন্ট করা হয়ে গেলে আপনি যেকোনো পণ্যের জন্য সর্বোচ্চ 10% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করবেন। ডিসকাউন্ট পেতে আপনাকে অবশ্যই বিকাশ ব্যবহার করতে হবে এবং তাদের দেওয়া নম্বরে অর্থ প্রদান করতে হবে।

ফার্মেসি পেমেন্টের জন্য বিকাশ অফার

আপনি সারা বাংলাদেশে অনেক ফার্মেসির সাথে বিকাশ লেনদেনের মাধ্যমে অফারটি উপভোগ করতে পারবেন। বিকাশের অফারে বিভাগ ভিত্তিক ফার্মেসি স্টোরগুলি অন্তর্ভুক্ত করা হয়েছে। আপনি যদি এই ফার্মেসি থেকে ওষুধ কেনার জন্য বিকাশকে পেমেন্ট পদ্ধতি হিসাবে ব্যবহার করেন তবে আপনি এই অফারগুলি উপভোগ করতে পারেন। কাঙ্খিত দোকানের নাম আছে কিনা তা দেখতে লিঙ্ক  থেকে ফার্মেসির তালিকাটি  দেখুন।

Furniture Bari সহ বিকাশ অফার (10% ছাড়)

Furniture bari হল একটি ই-কমার্স সাইট যাতে আপনি অনলাইন থেকে যত খুশি তত আসবাবপত্র অর্ডার করতে পারেন। প্রতিটি ব্যবহারকারী এই ওয়েবসাইট থেকে পণ্য কেনার সময় বিকাশের মাধ্যমে অর্থ প্রদান করলে দশ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। আপনি আপনার পছন্দ অনুযায়ী পণ্যটি কিনতে পারেন এবং বিকাশের সাথে অফারটি উপভোগ করতে পারেন।

বিকাশ সেন্ড মানি অফার

এখন বাংলাদেশের প্রতিটি অপারেটরের বিকাশ থেকে টাকা পাঠানোর সুযোগ রয়েছে। সেই নম্বরে বিকাশ না খোলা থাকলে আপনি এখনও টাকা পাঠাতে পারবেন।

তাই আপনি যদি বিকাশের সাথে সম্পৃক্ত নয় এমন একটি নম্বরে টাকা পাঠান, সে সেই নম্বর দিয়ে একটি বিকাশ অ্যাকাউন্ট খুললেই আপনি 15 টাকা পাবেন এবং নতুন অ্যাকাউন্টধারী 25 টাকা বোনাস পাবেন। এইভাবে উভয়েই 40 টাকা বোনাস উপভোগ করতে পারবেন।

বিকাশ ক্যাশব্যাক অফার

বিকাশ ক্যাশব্যাক শুধুমাত্র রিচার্জের জন্য উপলব্ধ। সমস্ত ব্যবহারকারী এই অফারের জন্য যোগ্য হবেন না। যোগ্য গ্রাহকরা 12 টাকা রিচার্জ করার পর 100% তাত্ক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। যোগ্য ব্যবহারকারীরা বিকাশ থেকে একটি এসএমএস পাবেন। আপনি অ্যাপে বিকল্পটিও পেতে পারেন।

এই সব বিস্তারিত সহ বিকাশ অফার সম্পর্কে. আমি মনে করি এখন আপনি আপনার জন্য নিখুঁত অফার নিয়ে যেতে প্রস্তুত। আমরা সবসময় প্রক্রিয়াটি সহজ করার চেষ্টা করি। এর পরেও, যদি বুঝতে আপনার কোনো সমস্যা হয়, নির্দ্বিধায় আমাদের জানান। Refarens-sportsnet24

ঈদ মোবারক শুভেচ্ছা-২০২২ ঈদ মোবারক এসএমএস ফ্রী ডাউনলোড 

রমজান সময়সূচী ২০২২ (বাংলাদেশ) সাহরী ও ইফতারের সময়সূচি

ঈদ মোবারক পিকচার/ ছবি ফটো ওয়ালপেপার ফ্রি ডাউনলোড

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *