আফরান নিশো বয়স, উচ্চতা, লাইভ স্টাইল, শিক্ষা, প্রেমিকা, পরিবার এবং অন্যান্য

আফরান নিশো বয়স, উচ্চতা, লাইভ স্টাইল, শিক্ষা, প্রেমিকা, পরিবার এবং অন্যান্য

শারীরিক পরিমাপ  অর্থাৎ বয়স, ওজন এবং উচ্চতা

আফরান নিশো অন্যতম জনপ্রিয় একজন মানুষ। তার দৈহিক গঠনের বিবরণ তার ভক্ত অনুসারী মানুষগুলো সব সময় জানতে চায়।আর এই চাওয়ার উপর নির্ভর করে তার বয়স, ওজন এবং উচ্চতা সম্পর্কের নিচে উপস্থাপন করা হলো। 

ব্যক্তিগত সম্পর্ক

জনপ্রিয় অভিনেতা আফরান নিশো তার ব্যক্তিগত সম্পর্কের সাথে জড়িয়ে আছে তার বিবাহিত স্ত্রী এবং সন্তান এবং তার সকল বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন।

আফরান নিশো (আহ্মেদ ফজলে রাব্বি) তিনি বাংলাদেশ টেলিভিশনের একজন সেরা অভিনেতা এবং মডেল।তিনি জন্মগ্রহণ ১৯৮০ সালে ৮ ই ডিসেম্বর। তিনি ২০০৩ সাল থেকে ৮০০ টি ওর বেশি টেলিফিল্ম এবং নাটকের মধ্যে বাংলাদেশ টেলিভিশনে অভিনয় করেন। এছাড়া তিনি বাংলাদেশ টেলিভিশনে একাধিকবার মেরিল প্রথম আলো সেরা পুরস্কার এবং অসংখ্য পুরস্কার গ্রহণ করেছেন।

বাংলাদেশ টেলিভিশন তথা বিশ্বের সবচাইতে জনপ্রিয় একজন সুপারস্টার আফরান নিশো। জনপ্রিয় এই ব্যক্তি সম্পর্কে অসংখ্য ভক্ত অনুরাগীরা তার জীবন বৃত্তান্ত সম্পর্কে বিভিন্ন সাইটে অনুসন্ধান করেন। মূলত তাদের জন্যই আজকে আমাদের এই  আয়োজন।

প্রারম্ভিক জীবন

নিশোর বাবা মোঃ আব্দুল হালিম মিয়া একজন মুক্তিযোদ্ধা। এবং টাঙ্গাইল জেলা পরিষদের একজন সদস্য। এছাড়া তার বাবা ভূঞাপুর উপজেলা পরিষদে আওয়ামী লীগের একজন সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ফুসফুসের রোগে ক্যান্সারে আক্রান্ত হয়ে  পহেলা অক্টোবর 2020 সালে মৃত্যুবরণ করেন।  তার এক ভাই ও বোন রয়েছে। 

ক্যারিয়ার জীবন

আফরান নিশোর ক্যারিয়ার জীবনী সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো উপস্থাপন করা হলো। এছাড়া তিনি অতি অল্প সময়ের মধ্যে সর্বোচ্চ পরিশ্রমের বিনিময়ে এবং সততার বিনিময় জীবনের শ্রেষ্ঠ উপার্জন গুলি একের পর এক গ্রহণ করেছেন। তিনি একাধিকবার বাংলাদেশ চলচ্চিত্র একজন অভিনেতা হিসেবে অভিনয় করেন এবং বাংলাদেশ টেলিভিশনে অসংখ্য টেলিফিল্মে অভিনয় করেন এবং বাংলাদেশ টেলিভিশনে সুপারহিট নাটকগুলো একাধিক অংশগ্রহণ করে অভিনয় করে উপার্জন করেছেন সকল সেরা পুরস্কার  গুলি। 

টেলিফিল্ম এবং নাটক

অভিনয় জগতে বাংলাদেশ টেলিভিশনে বিভিন্ন প্যাকেজের টেলিফিল্ম এবং নাটক গুলো সর্বোচ্চ পরিশ্রমের বিনিময়ে ভক্তদের জন্য তৈরি করেছিলেন সকল জনপ্রিয় টেলিফিল্ম এবং নাটক। উক্ত টেলিফিল্ম এবং নাটকে সর্বোচ্চ অভিনেতা হিসেবে পরিচিতি লাভ করেন ভক্তদের মাঝে। 

চলচ্চিত্র জীবন

তিনি চলচ্চিত্রে একাধিকবার জনপ্রিয় ছবিগুলোতে অভিনয় করে অর্জন করেছিলেন সর্বোচ্চ জনপ্রিয়তার উল্লেখযোগ্য পুরস্কার গুলো।

Refarens-sportsnet24

অভিনেত্রী রিয়া শর্মা এর বায়োগ্রাফি, জন্ম, বয়স, ওজন, উচ্চতা, বয়ফ্রেন্ড, পরিবার

রজতাভ দত্তের অদ্ভুত জীবন কাহিনী

মোশারফ করিম এর বায়োগ্রাফি: লাইফ স্টোরি, অর্থ, বয়স, জন্ম, উইকি, ফ্যামিলি এবং স্ত্রী

আ খ ম হাসান বয়স, উচ্চতা, ফ্যামিলি, লাইভ স্টাইল এবং অন্যান্য

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *