বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বিস্তারিত তথ্য এবং সাপ্তাহিক বন্ধের দিন

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বিস্তারিত তথ্য এবং সাপ্তাহিক বন্ধের দিন-বসুন্ধরা সিটি শপিং কম্প্লেক্স মার্কেট সম্পর্কে অতি গুরুত্বপূর্ণ এবং অত্যন্ত জরুরী বিষয় গুলি সম্পর্কে সঠিক তথ্য এখানে  উল্লেখ করা হয়েছে।যে বিষয়গুলি না জানা থাকার কারণে বিভিন্নভাবে হয়রানির  সম্মুখীন হতে হয়েছে।যেমনঃ  আপনি কি ধরনের পণ্য ক্রয় করে থাকবেন তার ওপর নির্ভর করে সঠিক অবস্থান অনুযায়ী মার্কেটে প্রবেশ করে সঠিক দিক নির্দেশনা অনুযায়ী আপনাকে প্রবেশ করতে হবে। অন্যথায় বিভিন্নভাবে ঘুরেফিরে আপনার মূল্যবান সময় অপচয় হয়ে থাকবে। সেক্ষেত্রে আমরা সাধ্যমত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স কোথায় কি ধরনের বিপনী বিতানগুলো অবস্থান করছে। বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বিস্তারিত তথ্য

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট-1

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেটে কেন যাবেন? 

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেটে  যে সকল পণ্য সামগ্রী পাওয়া যায় তা অত্যন্ত সঠিক এবং সুলভ মূল্যে সংগ্রহীত হয়ে থাকে। যেখান থেকে যেকোনো পণ্য সামগ্রী ক্রয় করার ক্ষেত্রে তুলনামূলক অনেক সুযোগ সুবিধা আপনি পেয়ে থাকবেন। যা অন্য কোথাও পাওয়া সম্ভব নয়। এছাড়া  এখান থেকে আপনি যে সকল পণ্য সামগ্রী ক্রয় করে থাকবেন তা নিঃসন্দেহে অত্যন্ত উন্নত মানের অধিকারী হয়ে থাকে।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স সর্বপ্রথম কবে উদ্বোধন করা হয়?

বসুন্ধরা সিটি কমপ্লেক্স এর সর্বপ্রথম ভবনের নির্মাণকাজ শুরু হয় 1998 সালে। যা প্রধানত 2004 সালের 6 আগস্ট তারিখে জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় এবং এটি নিয়মিতভাবে সকাল 9 টা থেকে রাত 9 টা পর্যন্ত খোলা থাকে। 

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর প্রধান স্থপতি কে?

বসুন্ধরা সিটি প্রধান স্থপতি হচ্ছেন, মোস্তফা খালিদ পলাশ এবং মোঃ ফয়েজ উল্লাহ। 

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স কোথায় অবস্থিত?

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বাংলাদেশের রাজধানী ঢাকার প্রাণকেন্দ্রে অবস্থিত অর্থাৎ ফার্মগেট ওভারব্রিজের নিচ থেকে যেতে হবে হোটেল সোনারগাঁ মোড়ে  স্থাপিত সার্ক ফোয়ারা থেকে পশ্চিম দিকে সামনে গিয়ে সড়কের পাশে দেশের  তথা দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ বিপনী বিতান কেন্দ্র বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স অবস্থিত। 

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ঠিকানা এবং কোথায় যোগাযোগ করবেন?

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স সম্পর্কে যদি কোন বিষয়ের ওপর বিশেষ প্রয়োজনের  ক্ষেত্রে যোগাযোগের জন্য আপনাদের সুবিধার্থে নিচে একটি ছকের মাধ্যমে তা উপস্থাপন করলাম।

বসুন্ধরা সিটি শপিং মল: ১৩/ক/১, পান্থপথ,  ঢাকা-১২০৫।
ফোন: ৮১৫৮০৩৩-৩৪,  ৮১৫৮৬২৩-৪।
ফ্যাক্স: ৯১৩৫৪৩৪।
ওয়েবসাইট: www.bashundharagroup.com.
ই-মেইল: info@bg.com.bd

বসুন্ধরা মোবাইল মার্কেট কোথায়?

বসুন্ধরা সিটি কমপ্লেক্স মার্কেটে নির্ধারিত একটি স্থানে মোবাইল মার্কেট অবস্থিত। যেখানে পৃথিবীর সকল মূল্যবান ব্রান্ডের মোবাইল গুলি নিয়মিত বিক্রয় করা হয়ে থাকে। তাই আপনি যদি সরাসরি বসুন্ধরা মোবাইল মার্কেটে যেতে চান। তাহলে অবশ্যই উল্লেখিত ঠিকানাঃ বসুন্ধরা সিটি শপিং মল, লেবেল-৫, ব্লক বি, শপ-৩৬। অনুযায়ী মার্কেটে প্রবেশ করে আপনার কাঙ্খিত মোবাইল মার্কেটিং  করে নিতে পারেন।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট সাপ্তাহিক ছুটির দিন

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট সাপ্তাহিক ছুটির দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। অর্থাৎ অনেকেই না জেনে সাপ্তাহিক ছুটির দিন বসুন্ধরা সিটিতে এসে থাকেন। সেক্ষেত্রে আপনার বিশেষভাবে সাপ্তাহিক ছুটির দিনটি সম্পর্কে অবশ্যই অবগত হতে হবে।তাই নির্ধারিত দিনটি আমরা নিচে উপস্থাপন করলাম।

সপ্তাহে প্রতি মঙ্গলবার পূর্ণ দিবস এবং বুধবার অর্ধদিবস হিসেবে বন্ধ থাকে। উল্লিখিত ছুটির দিনগুলোতে স্টার সিনেপ্লেক্স  এবং ফুডের দোকান সমূহ খোলা থাকে।

শপিং মল (দোকানসমূহ) সকাল ১০.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত।
ষ্টার সিনেপ্লেক্স সকাল ১০.০০ টা থেকে রাত ১০.০০ টা পর্যন্ত।

বসুন্ধরা সিটি গুরুত্বপূর্ণ তথ্য কি? 

বসুন্ধরা সিটি ভবনটির প্রধানত 21 তলা বিশিষ্ট একটি ভবন। যার মধ্যে ১ থেকে ৮ তলা পর্যন্ত বিপণিবিতানের জন্য ব্যবহার করা হয়।  এবং অবশিষ্ট  তলা গুলি বসুন্ধরা গ্রুপের  প্রধানকার্যালয় হিসেবে ব্যবহৃত হয়ে আসছে।উল্লেখিত বিপণিবিতানগুলো সর্বমোট প্রায় 2500 টি দোকান হিসেবে পরিচালিত হয়ে আসছে। এছাড়া  অত্যন্ত সুস্বাদু খাবারের তালিকা অনুযায়ী একটি আকর্ষণীয় অত্যন্ত মনোরম পরিবেশের একটি খাবার হোটেল রয়েছে। এছাড়া এখানে শরীর চর্চা কেন্দ্র রয়েছে একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল রয়েছে এবং শিশুদের বিনোদন কেন্দ্র রয়েছে এবং ছাদে বাগান সহ সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত বিপনী বিতান ঢাকা নগরী আধুনিকায়নের অন্যতম প্রতীক হিসেবে পরিচিতি লাভ করেছে। Refarens-sportsnet24

যমুনা ফিউচার পার্ক টিকেট মূল্য, মার্কেট কবে বন্ধ থাকে, শপিং মল কবে বন্ধ থাকে, যোগাযোগের মোবাইল নাম্বার

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *