প্রফাইল পিকচার

প্রোফাইল পিকচার / ছবি এবং সুন্দর ফেসবুক পিকচার( নতুন কালেকশন)

প্রোফাইল পিকচার / ছবি এবং সুন্দর ফেসবুক পিকচারঃপ্রতিনিয়ত অসংখ্য ফেসবুক ব্যবহারকারীগণ তারা তাদের প্রফাইল পিকচার অত্যন্ত সুন্দর এবং আকর্ষণীয় করে তৈরি করার নিমিত্তে আগ্রহ প্রকাশ করে থাকে। সেক্ষেত্রে  তাদের কাঙ্খিত এই চাহিদা পূরণ করার  প্রয়োজনীয়তা অনুসারে  অত্যন্ত নতুন কালেকশন পিকচার গুলো এখানে পাবেন।  যা ব্যবহার করে অবশ্যই উপকৃত হবেন। এছাড়া কি ধরনের পিকচার শ্রেণীভেদ অনুসারে ব্যবহার করতে হয়। তার সকল প্রফাইল পিকচার উপস্থাপন করা হয়েছে। 

আমি যখন একটি নতুন সোশ্যাল নেটওয়ার্কে যোগদান করি তখন আমি প্রথম জিনিসগুলির মধ্যে একটি হল একটি প্রোফাইল ছবি আপলোড করা৷

কিন্তু আমি কোন প্রোফাইল ছবি নির্বাচন করা উচিত? একটি সেরা এক আছে?

প্রোফাইল ছবিগুলি সবসময়ই আমার জন্য কিছুটা ধূসর এলাকা ছিল কারণ আমি শুধুমাত্র একটি ছবি পোস্ট করার প্রবণতা রাখি যা আমার দর্শকদের উপর এর প্রকৃত প্রভাব না জেনেই আমার মনে হয় ভাল দেখায়।

একটি নিখুঁত, সেরা প্রোফাইল ছবি হিসাবে যেমন জিনিস আছে?

কালো এবং সাদা চেকার শার্টে একজন হাস্যোজ্জ্বল মহিলার প্রোফাইল ছবি
আনস্প্ল্যাশে সিগমুন্ডের ছবি

মজার বিষয় হল, প্রোফাইল ছবির বিভিন্ন উপাদান সম্পর্কে কিছু দুর্দান্ত গবেষণা হয়েছে যা দর্শকদের উপর সবচেয়ে বেশি প্রভাব ফেলে। একটি নিখুঁত প্রোফাইল ছবির পিছনে মনোবিজ্ঞান এবং বিজ্ঞান আপনার শ্রোতাদের প্রভাবিত করতে এবং সম্ভবত আরও অনুগামী অর্জন করতে কিছু দুর্দান্ত নির্দেশিকা ছেড়ে দেয়।

সেরা বিজ্ঞান, গবেষণা এবং মনোবিজ্ঞানের উপর ভিত্তি করে আমরা নিখুঁত প্রোফাইল ছবি সম্পর্কে যা পেয়েছি তা শেয়ার করতে পেরে আমি খুশি।

প্রফাইল পিকচার /  ছবি  কেন আকর্ষণীয় করে তুলবেন 

প্রফাইল পিকচার / ছবি  ফেসবুক  ব্যবহারকারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। কারণ ফেসবুক প্রোফাইল পিকচার যত বেশি আকর্ষণীয় হবে ততবেশি জনপ্রিয়তা অর্জন করতে পারবেন। তাছাড়া বর্তমান তথ্য প্রযুক্তির এই সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম অত্যন্ত জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে।

তারই ধারাবাহিকতায় প্রতিনিয়ত ফেসবুক ব্যবহারকারীগণ তাদের প্রোফাইল পিকচার আকর্ষণীয় করে ব্যবহার করে থাকে।এছাড়া নিজের ব্যক্তিগত ফেসবুক একাউন্ট তথা প্রফাইল পিকচার সুন্দর হোক এটা কে না চায়। তাই আর সময় অপচয় না করে যত দ্রুত সম্ভব আপনার ফেসবুক প্রোফাইল পিকচার আকর্ষণীয় করে তুলুন। 

সেরা প্রোফাইল ছবির 7টি (গবেষণা-সমর্থিত) উপাদান

40 মিলিসেকেন্ডে, আমরা একটি ফটোর উপর ভিত্তি করে লোকেদের সম্পর্কে সিদ্ধান্ত নিতে সক্ষম।

এটি এক সেকেন্ডের দশমাংশের অর্ধেকেরও কম। কি দারুন!

মনস্তাত্ত্বিক বিজ্ঞানের এই আবিষ্কারটি একটি প্রোফাইল ছবির অত্যাবশ্যক গুরুত্ব এবং একটি ছাপ তৈরিতে এটির প্রভাবকে আন্ডারস্কোর করে।

প্রোফাইল পিকচারের বিভিন্ন উপাদান নিয়ে অনেক গবেষণা করা হয়েছে—কীভাবে দেখতে হবে, কীভাবে দেখতে হবে না, কী পরতে হবে, হাসতে হবে কিনা। এই অধ্যয়নের সুনির্দিষ্ট বিবরণ নীচে বর্ণিত হয়েছে।

এখানে সোশ্যাল মিডিয়াতে সেরা প্রোফাইল ছবি নিয়ে আসার জন্য সমস্ত সেরা অনুশীলনের একটি ওভারভিউ রয়েছে:

১। দাঁত দিয়ে হাসুন
২। গাঢ় রঙের স্যুট, হালকা রঙের বোতাম ডাউন
৩। একটি ছায়া সঙ্গে Jawline
৪। মাথা এবং কাঁধ, বা মাথা থেকে কোমর ছবি
৫। স্কুইঞ্চ
৬। অপ্রতিসম রচনা
৭। বাধাহীন চোখ

প্রফাইল পিকচার / ছবি

ফেসবুক বর্তমান ইন্টারনেটের এই সময়ে প্রতিটি মানুষের জীবনের প্রধান একটি অংশ হিসেবে পরিচিতি লাভ করেছে। যেখানে প্রতিনিয়ত বিশ্বব্যাপী মুহূর্তের মধ্যেই পরিচিতি লাভ করে থাকে নিজের ফেইসবুক। আর সেখানে অত্যন্ত সুপরিচিত ফেসবুক ব্যবহারকারীগণ হিসেবে পরিচিতি লাভ করা অন্যতম একটি মাধ্যম হচ্ছে অত্যন্ত সুন্দর করে আপনার প্রোফাইল পিকচার তৈরি করার ক্ষেত্রে।সুন্দরের পূজারী পৃথিবীর প্রতিটি মানুষ। সে ক্ষেত্রে সুন্দর একটি প্রোফাইল পিকচার নিয়ে যেতে পারে আপনাকে ফেসবুক ব্যবহারের মাধ্যমে জনপ্রিয়তা অর্জনকারি একজন ব্যক্তি  হিসেবে।

সুন্দর ফেসবুক

সুন্দর ফেসবুক-1

সুন্দর ফেসবুক-2

প্রফাইল পিকচার-6

প্রফাইল পিকচার-7

প্রফাইল পিকচার-8

সুন্দর ফেসবুক পিকচার

সুন্দর ফেসবুক পিকচার ফেসবুক ব্যাবহারকারীগনের জনপ্রিয়তার প্রধান একটি অংশ। ফেসবুক ব্যবহার করার ক্ষেত্রে এমন কিছু নিয়ম-নীতি রয়েছে যা অনুসরণ করে ফেসবুক ব্যবহার করা হলে সাধারণত সর্বোচ্চ পরিচিতি লাভ করে থাকে এবং সেখানে যে ধরনের কথা প্রকাশ করা হয়ে থাকে তা মুহূর্তের মধ্যেই সুপরিচিত মানুষ থেকে শুরু করে পৃথিবীর সকল শ্রেণীর মানুষ তা অনুসরণ করে থাকে।

অর্থাৎ সুন্দর একটি ফেসবুক পিকচার অতি দ্রুত সময়ের মধ্যে ফেসবুক একাউন্ট ব্যবহারকারীকে তার ফেসবুক ব্যবহার করার সাফল্য অর্জন করার প্রধান একটি মাধ্যম হিসেবে বর্তমান জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। 

প্রফাইল পিকচার-1

প্রফাইল পিকচার-2

প্রফাইল পিকচার-3

প্রফাইল পিকচার-4

প্রফাইল পিকচার-5

কি ধরনের সুন্দর ফেসবুক পিকচার ব্যবহার করা উচিত

সুন্দর ফেসবুক পিকচার ব্যবহার করার নিমিত্তে প্রতিটি ফেসবুক ব্যবহারকারীগণ অবশ্যই তার ব্যক্তিগত জীবনের জীবন পরিচালনা অনুপাত অনুসারে  সুন্দর ফেসবুক পিকচার ব্যবহার করা উচিত।

যেহেতু উদ্দেশ্য হচ্ছে, ফেসবুক ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ব্যক্তিগত জীবনের সকল পরিকল্পনা বাস্তবায়নের নিমিত্তে প্রয়োজন অনুসারে ব্যবহার করা হয়ে থাকে।

সেহেতু অবশ্যই নিজের ব্যক্তিগত পছন্দ অনুযায়ী সুন্দর ফেসবুক পিকচার ব্যবহার করা উচিত। তাই আসুন কি ধরনের ফেসবুক পিকচার ব্যবহার করে নিজেকে আরও আকর্ষণীয় করে তুলবেন তার সকল পিকচার উপস্থাপন করা হলো।

আপনি হাজার হাজার সামাজিক মিডিয়া প্রোফাইল ছবি দেখেছেন। আপনি প্রতিদিন কয়েক ডজন দেখতে. এবং যতবারই আপনি কারও প্রোফাইল ছবি দেখেন, আপনি সেই ব্যক্তির একটি ছাপ তৈরি করেন। একটি বিভক্ত সেকেন্ডের মধ্যে, আপনি সিদ্ধান্ত নিন যে তারা পছন্দের, বিশ্বস্ত, স্মার্ট …বা না। আপনি তাদের বিচার করুন।

Facebook, LinkedIn, Twitter এবং অন্য সব জায়গায়, তারা তাদের মনে ডান বা বামে সোয়াইপ করছে, সংযোগ করছে বা খারিজ করছে, আপনার বিষয়বস্তুর সাথে জড়িত বা আপনার সংযোগের অনুরোধ উপেক্ষা করছে।

তাই আপনার প্রোফাইল ছবি আপনার ব্যক্তিগত ব্র্যান্ড এবং অনলাইন নেটওয়ার্কিং এর চাবিকাঠি। এটি আপনার কাজের সুযোগ এবং শেষ পর্যন্ত আপনার কর্মজীবনের উপর প্রভাব ফেলে।

এবং আপনার ছবি ঠিক করা একটি এককালীন ক্রিয়া যা আপনাকে দীর্ঘস্থায়ী সুবিধা দেয়। তাই আপনার অনলাইন উপস্থিতির সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকটিতে কিছু সময় বিনিয়োগ করুন। Refarens-sportsnet24

ভিআইপি ফেসবুক একাউন্ট খোলার নিয়ম, নতুন ফেসবুক একাউন্ট খোলার নিয়ম

ভিআইপি ফেসবুক একাউন্ট ২০২২ এবং ফেসবুক একাউন্ট ভিআইপি ফটো

স্টাইলিশ ফেসবুক এবং ভিআইপি ফেসবুক কভার ফটো/Stylish Facebook and VIP Facebook Cover Photos

স্টাইলিশ ফেসবুক আইডির নাম এবং স্টাইলিশ ফেসবুক আইডি করার নিয়ম(The Name of The Stylish Facebook ID and The Rules for Making a Stylish Facebook ID)  

ফেসবুক ফলোয়ার অপশন কিভাবে চালু করে এবং ফেসবুক ফলোয়ার চালু করার নিয়ম কি

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *